SAIL Recruitment: রাজ্যের স্টিল কোম্পানিতে টেকনিশিয়ান সহ ভিন্ন পদে কর্মী নিয়োগ 46 টি শূন্যপদে

Advertisement

SAIL Recruitment: স্টিল অথরিটি কোম্পানির তরফে প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। আজকের এই প্রতিবেদনে আপনার জন্য খুশির খবর নিয়ে। যেসব প্রার্থীরা চাকরির আশায় আছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ। প্রতিনিয়ত রাজ্যে বেকারত্বের পরিমাণ বৃদ্ধি পাচ্ছে তারই মধ্যে বছরের শুরুতে স্টিল অথরিটি কোম্পানির তরফে মোটা অংকের বেতনের চাকরির সুযোগ।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

SAIL Recruitment Notification 2024

Advertisement

এই পদগুলিতে প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়স, শূন্যপদ, বেতন,আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া এসব বিস্তারিত তথ্য নিয়েই আজকের প্রতিবেদনে। এই পদ্ধতিতে আবেদন করতে প্রতিবেদনটি প্রথম থেকে শেষ পর্যন্ত পড়ুন করুন।শূনপদ : এই পদ‌গুলিতে মোট 46 টি শূন্যপদ রয়েছে। প্রতিটি পদের ক্ষেত্রে শূন্যপদ সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে অফিশিয়াল নোটিফিকেশনটি ডাউনলোড করুন।

Advertisement

আরও পড়ুন – Barasat Municipality Recruitment : বারাসাত পৌরসভার স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতায়

বয়সসীমা

এই পদে আবেদনের ক্ষেত্রে আবেদন প্রার্থীকে 28 বছর থেকে 30 বয়সের মধ্যে হতে হবে। প্রতিক্ষেত্রের মতো সংরক্ষিত ও পুরনো চাকরির সঙ্গে যুক্ত প্রার্থীরা বয়সের ছাড় পাবেন। এই পদগুলির ক্ষেত্রে ST ও SC প্রার্থীরা 5 বছর ও OBC প্রার্থীরা 3 বছর এবং প্রতিবন্ধী ব্যক্তিদের ক্ষেত্রে অসংরক্ষিতদের জন্য সর্বোচ্চ বয়স 10 বছর, প্রতিবন্ধী SC/ST এর জন্য 15 বছর এবং প্রতিবন্ধী OBC (নন-ক্রিমি লেয়ার) প্রার্থীদের জন্য 13 বছর বয়সের ছাড় পাবেন। বিভাগীয় প্রার্থীদের (SAIL-এর কর্মচারীদের) 10 বছরের বেশি ছাড় পাবেন সর্বোচ্চ 45 বছর বয়স পর্যন্ত আবেদন করতে পারবে।

শিক্ষাগত যোগ্যতা ও নিয়োগ প্রক্রিয়া

শিক্ষাগত যোগ্যতা : প্রতিটি পদের ক্ষেত্রে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা আলাদা । তবে প্রতিটি পদের জন্য প্রার্থীকে ITI এর যেকোন একটি কোর্স করা থাকতে হবে। আরো বিস্তারিত জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটি লক্ষ্য করুন।
নিয়োগ প্রক্রিয়া : এই পদগুলিতে নিয়োগ এর আগে প্রার্থীকে কম্পিউটার বেসিক পরীক্ষা ও ফিজিক্যাল টেস্ট নেওয়া হবে।

প্রার্থীর মাসিক বেতন

প্রতিটি পদের ক্ষেত্রে আবেদন প্রার্থীর মাসিক বেতন আলাদা।
১) Operator-cum-Technician (Boiler Operation ) পদে মাসিক বেতন 26600 টাকা থেকে 38920 টাকার মধ্যে।
২) Attendant-cum-Technician (Boiler Attendant) পদে মাসিক বেতন 25070 টাকা থেকে 35070 টাকার মধ্যে।
৩) Attendant-cum-Technician (Trainee) পদে মাসিক বেতন 12900 টাকা থেকে 35070 টাকার মধ্যে।

অনলাইনে আবেদন পদ্ধতি

এই পদগুলিতে প্রার্থীকে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
১) আবেদনের জন্য প্রথমে প্রার্থীকে অফিসিয়াল ওয়েবসাইটে www.sail.co.in গিয়ে পদের নাম সিলেক্ট করতে হবে এবং তারপর ইমেল আইডি দিয়ে রেজিস্টার করতে হবে।
২) পুনরায় লগইনের পর যে আবেদনপত্র আসবে সেটি সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে। আবেদনপত্র পূরনের পর যেসব ডকুমেন্টস চাইবে সেগুলি সঠিকভাবে আপলোড করতে হবে।
৩) সর্বশেষে কাস্ট অনুযায়ী পদ হিসাবে আবেদনমূল্য জমা করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আরও পড়ুন – RPF Constable Recruitment: রেলে RPF দপ্তরে কনস্টেবল ও সাব ইন্সপেক্টর নিয়োগ, মোট শূন্যপদ ২২৫০ টি

আবেদন মূল্য ও আবেদনের শেষ তারিখ

আবেদন মূল্য : এই পদগুলিতে আবেদন প্রার্থীদের কাস্ট হিসাবে আবেদনমূল্য দিতে হবে। কাস্ট হিসাবে UR, OBC ও EWS প্রার্থীদের আবেদন মূল্য হিসাবে 300 টাকা এবং SC, ST ও PWD প্রার্থীদের 100 টাকা জমা দিতে হবে।
আবেদনের শেষ তারিখ : ১৮/০১/২০২৪ তারিখ পর্যন্ত প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবে।

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

আবেদনের শেষ তারিখ১৮-০১-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
আবেদনের লিঙ্কClick Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.sail.co.in
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin