Bank Jobs – উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় স্টেট ব্যাংকে বিপুল শুন্যপদে কর্মী নিয়োগ।

Advertisement

Bank Jobs – সুখবর সুখবর সুখবর! বেকার চাকরি প্রার্থীদের জন্য সুখরব রয়েছে। উচ্চমাধ্যমিক পাশ করে কোন চাকরির খোঁজ করছেন কি? তাহলে আপনার জন্য দারুন এক চাকরির সুযোগ চলে এসেছে। উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় SBI ব্যাংকে বিপুল শুন্যপদে কর্মী নিয়োগ (Bank Jobs) করা হবে। State bank of India এর তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

প্রকাশিত বিজ্ঞপ্তি (Bank Jobs Notification) অনুযায়ী শুধুমাত্র উচ্চ মাধ্যমিক পাশ যোগ্যতায় SBI এর সংশ্লিষ্ট পদে 1) কন্ট্রোল রুম অপারেটর এবং ২) Armourers পদে নিয়োগের ক্ষেত্রে আবেদন জানাতে পারবেন। শূন্যপদ, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া সম্পর্কে সবিস্তারে আলোচনা করা হল দেখে নিন।

Advertisement

SBI Bank -এ কর্মী নিয়োগ | Bank Jobs 2023.

নিয়োগকারী সংস্থাState bank of India
পদের নামকন্ট্রোল রুম অপারেটর
মোট শূন্যপদমোট ৮৯ টি শূন্যপদ
আবেদন প্রক্রিয়া শুরু০৬/০৯/২০২৩
আবেদন প্রক্রিয়া শেষ০৫/১০/২০২৩

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা।

এক্ষেত্রে (Bank Jobs) আবেদনকারী চাকরি প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাশ শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এর সঙ্গে ৫০ শতাংশ নম্বর থাকতে হবে। এছাড়াও গ্রেজুয়েট পাশ যোগ্যতা থাকলেও আবেদন করতে পারবেন। এক্ষেত্রে আবেদনকারীর বয়স নূন্যতম ২০ বছর থেকে সর্বাধিক বয়স ৪৮ বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন – এক্ষেত্রে নিযুক্ত প্রার্থীদের মাসিক বেতন ১৭,৯০০ -৪৭,৯২০ টাকা বেতন দেওয়া হবে।

নিয়োগকারী সংস্থাState bank of India
পদের নামArmourers
মোট শূন্যপদমোট ১৮ টি শূন্যপদ
আবেদন প্রক্রিয়া শুরু০৬/০৯/২০২৩
আবেদন প্রক্রিয়া শেষ০৫/১০/২০২৩

আরও পড়ুন – Group D Job Vacancy – অষ্টম শ্রেণী পাশে রাজ্যে গ্রুপ D -তে কর্মী নিয়োগ। বেতন ১৮,৮০০ টাকা। কি ভাবে আবেদন করবেন জানুন।

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা।

এক্ষেত্রে (SBI Bank Jobs) আবেদনকারীর শিক্ষাগত যোগ্যতা নূন্যতম উচ্চ মাধ্যমিক পাশ বা তার সমতুল্য যোগ্যতা থাকতে হবে। এছাড়াও শারীরিক দিক থেকে ফিট থাকতে হবে। এক্ষেত্রে আবেদনকারীর বয়স নূন্যতম ২০ বছর থেকে সর্বাধিক ৪০ বছরের মধ্যে হতে হবে।
মাসিক বেতন – উক্ত পদে নিযুক্ত প্রার্থীদের মাসিক ১৭,৯০০ – ৪৭,৯২০ টাকা বেতন দেওয়া হবে।

কি ভাবে আবেদন করবেন জানুন।

SBI Bank Jobs -এর উক্ত পদগুলিতে অনলাইন মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইন আবেদন করতে অবশ্যই SBI এর অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে। উল্লেখিত দুটি পদের (Bank Jobs) ক্ষেত্রেই প্রথমে কম্পিউটার বেস্ট টেস্ট পরিক্ষা নেওয়া হবে। আর পরে ইন্টারভিউ এর মাধ্যমে নিয়োগ করা হবে।

  • ১) প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট ভিজিট করে রেজিষ্ট্রেশন করতে হবে।
  • ২) রেজিস্ট্রেশন হয়ে গেলে লগইন করে পুরো ফর্ম ফিলাপ শুরু করতে হবে।
  • ৩) এরপর সঠিক তথ্য দিয়ে পূরণ করতে হবে।
  • ৪) এরপর জরুরি সকল ডকুমেন্টস ও পাসপোর্ট সাইজের ছবি আপলোড করতে হবে।
  • ৫) সবশেষে ফাইনাল সাবমিট করলেই আবেদন সম্পন্ন হয়ে যাবে।

Official Notice Click Here

আরও পড়ুন – Post office Job – মাধ্যমিক পাশে ডাক বিভাগে ৫০ হাজার শূন্যপদে কর্মী নিয়োগ করা হবে, আবেদন পদ্ধতি সহ বিস্তারিত জেনে নিন

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin