টেকনোলজি

Jio, Airtel, Vi গ্রাহকদের সবচেয়ে পছন্দের কয়েকটি বিকল্প, যেগুলিতে রোজ ৩ জিবি ডেটা ও কল এবং সেইসাথে OTT বেনিফিটও উপলব্ধ

reliance jio airtel vodafone idea vi 3gb daily data plans with ott benefits after price hike 696x365 1

নিউজ দেস্কঃ দেশের তিনটি প্রধান টেলিকম সংস্থার প্রত্যেকেই তাদের প্রিপেড প্ল্যানের দাম ২০%-২৫% বাড়িয়েছে।সেইসাথে কোম্পানিগুলি একাধিক রিচার্জ প্ল্যানের সাথে উপলব্ধ স্ট্রিমিং বেনিফিট তুলে নিয়েছে, এবং কিছু জনপ্রিয় ৩ জিবি দৈনিক ডেটা প্ল্যানও বন্ধ করে দিয়েছে।এরফলে গ্রাহকদের সমস্যায় পড়তে হচ্ছে।তবে যাদের দৈনিক ৩ জিবি ডেটা প্ল্যানের প্রয়োজন বিশেষত তাদের কথা মাথায় রেখেই এবার নতুন প্ল্যান নিয়ে এসেছে এই সংস্থাগুলি।যেগুলিতে প্রতিদিন ৩ জিবি ডেটা সহ কল পাওয়া যাবে, এবং সেইসাথে OTT বেনিফিটও উপলব্ধ।এমন কয়েকটি প্রিপেইড প্ল্যান সম্পর্কে জেনে নিনঃ-

Airtel-এর ৬৯৯ টাকার প্ল্যানঃ-

Airtel এর এই প্রিপেইড প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা, আনলিমিটেড কল এবং দৈনিক ১০০ টি এসএমএস-এর সুবিধা দেওয়া হয়। এই প্ল্যানের মেয়াদ ৫৬ দিন।প্ল্যানটির অ্যাডিশনাল বেনিফিটগুলির মধ্যে রয়েছে Apollo 24/7 Circle, ফ্রি অনলাইন কোর্স, FASTag-এ ১০০ টাকা ক্যাশব্যাক, Free Hellotunes, Wynk Music, Amazon Prime মেম্বারশিপের অ্যাক্সেস।

Airtel-এর ৫৯৯ টাকার প্ল্যানঃ-

Airtel এর এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা, দৈনিক ১০০ টি এসএমএস, আনলিমিটেড কলিংয়ের পাশাপাশি এক বছরের জন্য Disney + Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন উপলব্ধ।এই প্ল্যানটির মেয়াদ ২৮ দিন।

Vi-এর ৯০১ টাকার প্ল্যানঃ-

Vi এর এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটা সহ দৈনিক ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা পাওয়া যায়। অন্যান্য বেনিফিট হিসেবে, এই প্ল্যানে এক বছরের জন্য Disney + Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে।এই প্ল্যানের মেয়াদ ৮৪ দিন।

Vi-এর ৭০১ টাকার প্ল্যানঃ-

Vi এর এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটার পাশাপাশি ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ। এছাড়া OTT বেনিফিটের ক্ষেত্রে, এই প্ল্যানে এক বছরের জন্য Disney + Hotstar Mobile-এর সাবস্ক্রিপশন পাওয়া যাবে। সেইসাথে Binge All Night, Weekend Data Rollover, এবং Vi movies and TV-এর বিনামূল্যে অ্যাক্সেসের সুবিধাও এই প্ল্যানের অন্তর্ভুক্ত।এই প্ল্যানের মেয়াদ ৫৬ দিন।

Vi-এর ৫০১ টাকার প্ল্যানঃ-

এই প্ল্যানে প্রতিদিন ৩ জিবি ডেটার পাশাপাশি ১০০ টি এসএমএস এবং আনলিমিটেড কলের সুবিধা উপলব্ধ। সেইসাথে অ্যাডিশনাল বেনিফিট হিসেবে এক বছরের জন্য Disney + Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন পাওয়া যায়।এই রিচার্জ প্ল্যানের মেয়াদ ৫৬ দিন।

Jio-র ৬০১ টাকার প্ল্যানঃ-

Jio এর এই প্ল্যানে ৩ জিবি দৈনিক ডেটা, আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএস-এর সুবিধা পাওয়া যায়। সেইসাথে প্ল্যানটিতে ৬ জিবি অতিরিক্ত ডেটা সহ এক্সট্রা বেনিফিট হিসেবে এক বছরের জন্য Disney + Hotstar-এর ফ্রি সাবস্ক্রিপশন দেওয়া হয়েছে।এই প্ল্যানের মেয়াদ ২৮ দিন।

Related Articles

Back to top button