Recharge plan – এবার Vi দিচ্ছে ১০০ টাকায় পুরো ১ মাসের সেরা সুযোগ, জানুন বিস্তারিত।

Advertisement

Recharge plan – টেলিকম দুনিয়ায় প্রতিযোগিতা থামার নাম নেই! নিত্যদিন নিত্যনতুন প্রিপেইড রিচার্জ প্ল্যান (Recharge plan) বাজারে নিয়ে আসছে টেলিকম সংস্থাগুলি। এবার 100 টাকার আশপাশে নতুন প্রিপেইড প্ল্যান নিয়ে এল Vi বা Vodafone Idea। কী কী সুবিধা মিলবে, জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Vodafone Idea-র এই 99 টাকার Recharge plan

Advertisement

Vodafone Idea-র এই 99 টাকার রিচার্জ প্ল্যানটি ইতিমধ্যেই কোম্পানির ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে। এই প্ল্যানে Vi গ্রাহকদের 28 দিনের ভ্যালিডিটি অফার করা হবে। তবে প্ল্যানটির সবথেকে আকর্ষণীয় অফার হল, আপনি 99 টাকায় ফুল টকটাইম পেয়ে যাবেন। এখন আপনি ভাবতেই পারেন, কম খরচের এই প্ল্যানে কি আদৌ ডেটার অফার পাওয়া যাবে? হ্যাঁ, পেয়ে যাবেন। 99 টাকার Vi প্ল্যান রিচার্জ করলে 200MB ইন্টারনেট ডেটা মিলবে।

Advertisement

তবে হ্যাঁ, এই Vi প্ল্যানে গ্রাহকদের কোনও ফ্রি SMS অফার দেওয়া হবে না। অর্থাৎ এই প্ল্যান যাঁরা রিচার্জ করবেন, তাঁদের SMS পাঠাতে টাকা খরচ করতে হবে। যাঁরা এই প্ল্যান রিচার্জ করার পর SMS পাঠাবেন, তাঁদের মেইন ব্যালান্স থেকে টাকা কাটা যাবে। অন্য দিকে প্ল্যানের টকটাইম ব্যালান্স শেষ হয়ে গেলে অর্থাৎ 99 টাকার টকটাইম ফুরিয়ে গেলে একটা কলের জন্য প্রতি সেকেন্ডে গ্রাহকদের কাছে 2.5 পয়সা করে চার্জ করা হবে।

আরও পড়ুন – WBBSE – পর্ষদের নতুন আপডেট! মাধ্যমিক প্রশ্নপত্রের পরিবর্তন থাকবে এই পেপার !

VI এর 1,999 টাকার Recharge plan

বহু সুবিধা রয়েছে এই রিচার্জ প্ল্যানে (Recharge plan), 1,999 টাকা খরচ করলে তার বিনিময় পাবেন প্রতিদিন 1.5 জিবি ডেটা, দৈনিক 100টি এসএমএস এবং আনলিমিটেড ভয়েস কলিং। উক্ত ডেটের লিমিট শেষ হয়ে গেলে স্পিডের লিমিট হবে 64kbps। ঠিক তেমনই এসএমএস এর লিমিট শেষ হয়ে গেলে চার্জ করা হবে 1 টাকা লোকাল এবং 1.5 টাকা STD। প্রায় 8 মাস বা 250 দিন মেয়াদ থাকবে এই রিচার্জ প্ল্যানের।

৪৭৯ টাকার Vi Hero Unlimited প্ল্যান

এই Recharge plan -এ মোট ৫৬ দিনের ভ্যালিডিটি সহ এসেছে। পূর্বোক্ত বিকল্পের মতো ৪৭৯ টাকার Vi প্ল্যানও দৈনিক ১.৫ জিবি ডেটা এবং দৈনিক 100টি এসএমএস খরচ ছাড়াও আনলিমিটেড ভয়েস কলিং বেনিফিট প্রদান করবে। সেক্ষেত্রে এই প্ল্যান বেছে নিলেও গ্রাহকেরা মনের আনন্দে পুরোপুরি অবাধে তাদের পছন্দের মানুষের সাথে কথা বলার সুযোগ পাবেন। সবচেয়ে বড় কথা প্ল্যানটি হিরো আনলিমিটেড সুবিধাগুলির সাথে উপলব্ধ।

আরও পড়ুন – LPG Gas Cylinder – মুখ্যমন্ত্রীর বড়ো ঘোষণা এবার ফ্রীতে পাবেন গ্যাস সিলিন্ডার, কি ভাবে জানুন।

Advertisement
JoinJoin