Tata steel job vacancy: মাধ্যমিক পাশে টাটা স্টিল কোম্পানিতে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। আবেদন পদ্ধতি বিস্তারিত জানুন

Advertisement

Tata steel job vacancy: টাটা স্টিল কোম্পানির তরফে ভিন্নপদে প্রচুর পরিমাণে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। চাকরি অপেক্ষারত প্রার্থীদের জন্য খুশির খবর নিয়ে আজকের এই প্রতিবেদনে। টাটা স্টিল কোম্পানিতে মাধ্যমিক পাস যোগ্যতা থেকে প্রার্থীরা আবেদন করতে পারবে। আবেদন করার জন্য আবেদনকারীর কি শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন ? আবেদনের জন্য প্রার্থীদের কত বছর বয়সে প্রয়োজন ? আবেদনের জন্য প্রার্থীদের প্রতি মাসে পারিশ্রমিক কত ? আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া বিস্তার তথ্য জেনে নিন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

আরও চাকরির খবর-ইন্ডিয়ান ব্যাংকে কর্মী নিয়োগ মাধ্যমিক পাস যোগ্যতায়

Advertisement

Tata steel job vacancy Notification

শিক্ষাগত যোগ্যতা : টাটা স্টীল দপ্তরে বিভিন্ন পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা আলাদা। কিন্তু স্বীকৃতি কোন বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ যোগ্যতা থাকলেও প্রার্থীরা কিছু পদে আবেদন করতে পারবেন। শিক্ষাগত যোগ্যতার সংক্রান্ত আরো বিস্তারিত জানতে অফিসিয়াল ওয়েবসাইটটি ফলো করুন ।

বয়সসীমা : 18 বছর থেকে 45 বছরের মধ্যে যেকোনো প্রার্থী পদে আবেদনযোগ্য। সংরক্ষিত প্রার্থীরা আবেদনের ক্ষেত্রে বয়সের ছাড় পাবেন । সরকারের নিয়ম অনুযায়ী STও SC প্রার্থীরা 5 বছর এবং OBC প্রার্থীরা 3 বছর বয়সের ছাড় পাবেন।

মোট শূন্যপদ ও বেতন

শূন্যপদ : টাটা স্টিল দপ্তরে 6000 এরও বেশি শূন্যপদে প্রার্থীদের নিযুক্ত (Tata steel job vacancy) করা হবে। Production Manager,Ware Housekeeper,Accountant,Helper,Plan Base in charge, Manager, Supervisor, Admin, Manager, Fitter, Belder, Machine Operator,Gateman পদগুলিতে প্রার্থীদের নিযুক্ত করা হবে।

আরও চাকরির খবর- অষ্টম শ্রেণী পাশে মাটিগাড়া চিলড্রেন হোম ফর গার্লসে কর্মী নিয়োগ

বেতন : প্রতিটি পদের ক্ষেত্রে আবেদনকারীদের মাসিক বেতন আলাদা । উপরিক্ত পদগুলির জন্য আবেদনকারীদের সব পদগুলিতে প্রতি মাসের প্রার্থীর পারিশ্রমিক সর্বনিম্ন 24500 টাকা থেকে সর্বোচ্চ 68300 টাকার মধ্যে হবে।

আবেদন ও নিয়োগ প্রক্রিয়া

আবেদন পদ্ধতি : এই পদগুলিতে আবেদনের জন্য আবেদনকারীদের অনলাইনের মাধ্যমে ব্যবহার করতে হবে। আবেদনের জন্য নিজের অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে আবেদন জানাতে হবে। আবেদন করার সময় প্রার্থীকে সঙ্গে নিজের প্রয়োজনীয় ডকুমেন্টসগুলি রাখতে হবে।

আরও চাকরির খবর- শুধুমাত্র ইন্টারভিউ ভিত্তিক অনগ্রসর শ্রেণীর কল্যাণ ও উপজাতি উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ

নিয়োগ প্রক্রিয়া : এই পদগুলিতে আবেদন প্রার্থীদের নিযুক্ত হওয়ার জন্য কোনরকম লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউ ভিত্তিক প্রার্থীদের নিযুক্ত করা হবে। ইন্টারভিউতে উত্তীর্ণ প্রার্থীদের ডকুমেন্ট ভেরিফাই করা হবে এবং সরাসরি নিযুক্ত করা হবে।
আবেদনের শেষ তারিখ : এই পদগুলিতে আবেদনকারীরা সর্বোচ্চ 28/02/2024 তারিখ পর্যন্ত আবেদন জানাতে পারবে।

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

আবেদনের শেষ তারিখ২৮-০২-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
আবেদন লিঙ্ক (Online Apply Link)Click Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.bsnl.co.in
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin