Advertisement
টেকনোলজি

Jio New Offer: Jio-র বড় অফার! একদম বিনামূল্যে তিন মাসের রিচার্জ মিলবে

দেশের অগ্রগতিতে আম্বানিদের যে বিরাট ভূমিকা রয়েছে, তা অজানা নয় কারোরই

Jio New Offer: তাঁর সাফল্যের কথা হয়তো ঠিকমতো গোনা সম্ভব হবে না। দেশে একাধিক কোম্পানি তৈরি করে হাজার হাজার মানুষের কর্মসংস্থানের সুযোগ করে দিয়েছেন। দেশের অগ্রগতিতে আম্বানিদের যে বিরাট ভূমিকা রয়েছে, তা অজানা নয় কারোরই। মুকেশ আম্বানির একাধিক কোম্পানি থাকলেও, সারা দেশের মানুষ যে কোম্পানির নামের সঙ্গে একেবারে সরাসরি তাকে চেনেন তা হল Reliance Jio।

Advertisement

বর্তমানে Jio সারা দেশে ছড়িয়ে পড়েছে। বলা যেতে পারে দেশে ডিজিটাল ক্ষেত্রে বিপ্লব এনেছে মুকেশ আম্বানির এই পরিকল্পনা।সারা ভারতেই (India) মুকেশ আম্বানি (Mukesh Ambani) একজন খুবই সুপরিচিত ব্যবসায়ী। দেশের বহু সেক্টরে তার বড় বড় কোম্পানি রয়েছে। তার মধ্যে সেক্টরে রয়েছে তার ক্রাউন জুয়েল জিও (JIO)। দেশের বাজারে একচ্ছত্র রাজ চালাচ্ছে এই কোম্পানি।শুরুর দিন থেকেই বাজারে নিজেদের জায়গা শক্ত করে ধরে আছে জিও (Jio New Offer)।

Advertisement
আরও পড়ুন :  Jio Phone Next: দুর্দান্ত অফার দিচ্ছে Reliance Jio ! মিলবে 2000 টাকার ছাড়,

প্রথমে একদম বিনামূল্যে নেট (Jio New Offer) পরিষেবা প্রদান করে ভারতে 4G ইন্টারনেটের চল বাড়ায়। বস্তুত ভারতে ইন্টারনেট রেভলিউসন আসে জিওর হাত ধরেই।জিও শুরুর দিকে একদম নয়া কোম্পানি হওয়ায় অনেকেই জিও কে ভরসা করতে পারেননি।কিন্তু আজ দেশের মানুষের কাছে রিলায়েন্স জিও সবচেয়ে নির্ভযোগ্য নেটওয়ার্ক।

Advertisement

দেশের সবচেয়ে বড় টেলিকম কোম্পানি Jio (Reliance Jio) তার গ্রাহকদের জন্য মাঝে মধ্যেই বিশেষ প্ল্যান নিয়ে হাজির হয়।রিলায়েন্স জিও পরিষেবার সাফল্যের পর বাজারে Jio phone লঞ্চ করা হয়। একদিকে আম্বানির জিও পরিষেবা আর অন্যদিকে জিও ফোন দুটোই বাজার কাপাচ্ছে তা আর বলার অপেক্ষা রাখে না।

Advertisement

রিলায়েন্স জিও ব্যবহার করার পাশাপাশি অনেকেই আবার Jio Phone ব্যবহার করেন।আর সেই ব্যবহারকারীদের জন্যই আজ আমরা এক বিরাট সুখবর (Jio New Offer) নয়ে এসেছি।যেখানে আপনি বিনামূল্যে প্রতিদিন ২ জিবি ডেটা পেয়ে যাবেন।আপনিও যদি Jio ব্যবহারকারী হন তাহলে তো জানেন যে জিওর ৩ মাসের রিচার্জে প্রতিদিন ২ জিবি ডেটার পাওয়ার জন্য আপনাকে ৭৪৯ টাকা দিতে হয়।

কিন্তু এই ৩ মাসের রিচার্জের জন্য যদি আপনাকে একটাকাও না দিতে হয় তাহলে কেমন হবে।বিনামুল্যে যদি আপনি প্রতিদিন ২ জিবি ডেটা ফ্রীতে পেয়ে যান,তাহলে তো খুশির সীমা থাকবে না। হ্যাঁ ঠিক শুনছেন এটা সম্ভব। এই বিনামুল্যে রিচার্জের জন্য আপনাকে তেমন কিছু করতেও হবেনা। ৭৪৯ টাকার ফ্রি রিচার্জ পাওয়ার জন্য আপনাকে শুধু একটি ফোন নম্বরে ফোন করতে হবে।হ্যা আপনাকে শুধু ১৮০০৮৮৯৯৯৯৯৯ নম্বরে ফোন করতে হবে। এই নম্বরে ফোন করলেই বিনামুল্যে ফ্রি রিচার্জ পেয়ে যাবেন।

প্রথমে জিও তাদের ব্যবহারকারী বাড়ানোর জন্য ফ্রি পরিষেবা দিয়েছিল। আর বর্তমানে আপনাকে বিনামুল্যে পরিষেবা পাওয়ার জন্য এই নম্বরে কল করতে হবে।ফোন করলেই আপনিও জিওর ফ্রি রিচার্জ (Jio New Offer) পেয়ে যেতে পারেন।তবে এই অফার শুধুমাত্র তাদের জন্যই যারা ২ বছর ধরে জিও সিম ব্যবহার করছেন।পুরনো ব্যবহারকারীদের ধরে রাখার জন্যই জিও এই অফার এনেছে।আপনিও যদি জিওর পুরনো ব্যবহারকারী হয়ে থাকেন,তাহলে আর দেরি না করে আজই এই অফারের সুবিধা নিন।

Related Articles

Back to top button