Trai Recruitment: ভারতের টেলিকম রেগুলেটরি অথরিটি দপ্তরে কর্মী নিয়োগ, আবেদন করুন এই ভাবে

Advertisement

Trai Recruitment: টেলিকম রেগুলেটরি অথরিটি দপ্তরের তরফে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা চাকরির আশায় আছেন তাদের জন্য খুশির খবর। মোটা অংকের বেতনের চাকরির খুঁজছেন তাহলে প্রতিবেদনটি ভালো করে লক্ষ্য করুন। আজকের এই প্রতিবেদনে টেলিকম রেগুলেটর অথরিটি দপ্তরের তরফে কর্মী নিয়োগের যাবতীয় তথ্য নিয়েই। যেমন এই পদে আবেদনের ক্ষেত্রে আবেদন প্রার্থীর কি শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Trai Recruitment 2024 for Assistant

Advertisement

এই পদের জন্য আবেদন প্রার্থীর কত বছর বয়সের প্রয়োজন এবং এই পদে আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত তথ্যের উত্তর রয়েছে এই প্রতিবেদনে। আসুন এই প্রতিবেদনের মাধ্যমে বিস্তারিত সুখবর তথ্য জেনে নিই।

Advertisement

আরও পড়ুন – National Insurance Recruitment: ২৭৪ টি শূন্যপদে পশ্চিমবঙ্গে ন্যাশনাল ইনসিওরেন্স কোম্পানিতে বিভিন্ন পদে কর্মী নিয়োগ।

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা

শিক্ষাগত যোগ্যতা : কেন্দ্রীয় সরকার, পাবলিক সেক্টর আন্ডারটেকিং এবং সংবিধিবদ্ধ ও স্বায়ত্তশাসিত সংস্থার, সমমানের পদে প্রার্থীকে কাজ করতে হবে অথবা লেভেল- 2 এবং দশ বছর নিয়মিত কোনো চাকরি করার অভিজ্ঞতা থাকতে হবে।
বয়স : এই পদে আবেদন প্রার্থীর বয়স 56 বছরের নিচে হতে হবে। 56 বছরের নিচে সকল প্রার্থী আবেদন করতে পারবে।
বেতন : যাচাইকরনের পর এই পদে নিযুক্ত প্রার্থীকে লেভেল 6 অনুসারে ‌ মাসিক 35400 টাকা থেকে 112400 টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

এই পদে প্রার্থীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবে। আবেদনের জন্য প্রথমে আবেদন প্রার্থীকে নিজের যোগ্যতার, প্রাসঙ্গিক অভিজ্ঞতা ইত্যাদি যাবতীয় তথ্য দিয়ে আবেদনপত্র পূরণ করতে হবে। তারপর যেসব ডকুমেন্টস চাইবে সেগুলো সঠিকভাবে আপলোড করতে হবে। তারপর আবেদনের শেষে আবেদনের হার্ডকপি প্রিন্ট আউট বার করতে হবে।

তারপর প্রিন্ট আউটটি হার্ডকপি সহ নিজের যাবতীয় ডকুমেন্টস প্রার্থীকে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া, মহানগর ডোর সঞ্চার ভবন, জে.এল. নেহরু মার্গ (ওল্ড মিন্টো রোড), জাকির হুসেন কলেজের পাশে, নিউ দিল্লি ঠিকানা নির্দিষ্ট সময়ের আগে পাঠিয়ে দিতে হবে।
The Deputy Director General (Employment), Ministry of Labour & Employment, Shram Shakti Bhavan, New Delhi-110001

আরও পড়ুন – Data Entry Jobs: ডাটা এন্ট্রি অপেটর সহ বিভিন্ন পদে ডিএম ও কালেক্টর অফিসে কর্মী নিয়োগ। জানুন আবেদন পদ্ধতি।

নিয়োগ প্রক্রিয়া : নিয়োগ প্রক্রিয়া সংক্রান্ত বিস্তারিত তথ্য জানার জন্য অফিসিয়াল নোটিফিকেশনটি ভালো করে লক্ষ্য করুন।
আবেদনের শেষ তারিখ : এই পদে 29/01/2024 তারিখ পর্যন্ত আবেদন করা যাবে।

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

আবেদনের শেষ তারিখ২৯-০১-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
আবেদনের লিঙ্কClick Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.trai.gov.in
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin