টেকনোলজি

বহু প্রতীক্ষার পর অবশেষে টুইটার নিয়ে আসছে তাদের এডিট বাটন

twitter is finally bringing an edit button

নিউজ ডেস্কঃ অবশেষে টুইটারে আসছে সবচেয়ে প্রয়োজনীয় ফিচার এডিট বাটন।অনেকদিন ধরে পরীক্ষা নিরীক্ষার পর টুইটার খুব শিগগিরই এই এডিট বাটন চালু করতে চলেছে। পরীক্ষামূলক ভাবে প্রথমে এটি চালু করা হবে। সব ঠিক থাকলে পরবর্তী কয়েক মাসের মধ্যেই সবার জন্য চালু করে দেওয়া হবে টুইটারের নতুন এডিট বাটন।টুইটারের তরফে একটি ঘোষণায় জানান হয়েছে যে, আগামী মাসেই পরীক্ষামূলক ভাবে চালু করা হতে চলেছে টুইটার ব্লু সাবস্ক্রাইবার।

এছাড়াও টুইটারের তরফে একটি একটি ভিডিয়ো ক্লিপ পোস্ট করে জানানো হয়েছে। যে, মাইক্রো ব্লগিং অ্যাপ টুইটারে এই নতুন ফিচার কী ভাবে কাজ করবে। সেই ভিডিও ক্লিপে দেখা যাচ্ছে এডিট টুইট-এর অপশন। তিনটি ডটের মতো দেখতে টুইটারের নতুন এডিট বাটন ফিচার। এর মাধ্যমেই ব্যবহারকারীরা বিভিন্ন ধরনের টুইট এডিট করতে পারবেন।টুইটারের ইউজাররা এই ফিচারের জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করে রয়েছে। বহু প্রতীক্ষার পরে আর কয়েক মাসের মধ্যেই চালু হতে চলেছে টুইটারের নতুন এডিট বাটন।এবার ইউজাররা এডিট করতে পারবে তাদের টুইট।

আরও পড়ুন :  দীর্ঘদিন পর জানুয়ারি থেকে আবার সাশ্রয়ী দামে Harley-Davidson বাইক নিয়ে আসছে ভারতে

টুইটারের কনজিউমার প্রোডাক্টের ভাইস প্রেসিডেন্ট জে সুল্লিভান জানিয়েছেন এই এডিট বাটন ফিচারের জন্য ইউজারদের তরফ থেকে অনেকদিন ধরে অনেক অনুরোধ করা হচ্ছিল।টুইটারের একটি বহু প্রতীক্ষিত ফিচার এডিট বাটন।একবার টুইট করার পর কোনও ধরনের ভুল হলে এই এডিট বাটনের মাধ্যমে সেগুলো ঠিক করা যাবে। অনেক সময় তাড়াতাড়ি টুইট করার ফলে বিভিন্ন ধরনের ভুল হয়। সেই সকল ভুল ঠিক করার জন্য নিয়ে আসা হয়েছে এই নতুন এডিট বাটন ফিচার।

Related Articles

Back to top button