Honorary Health Worker: মাধ্যমিক পাশে উলুবেরিয়া পৌরসভায় স্বাস্থ্য কর্মী নিয়োগ মোট 33 টি শূন্যপদে

Advertisement

Honorary Health Worker: উলুবেরিয়া পৌরসভায় স্বাস্থ্য কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীদের পৌরসভায় স্বাস্থ্য বিভাগে চাকরির করার স্বপ্ন আছে তাদের জন্য খুসির খবর। শুধুমাত্র কোনো বিদ্যালয় থেকে মাধ্যমিক পাস যোগ্যতাটুকু থাকলেই এই পদে প্রার্থীরা আবেদন করতে পারবেন। আজকের প্রতিবেদনে এই পদের শিক্ষাগত যোগ্যতা, বয়সসীমা, আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত তথ্য রয়েছে। আবেদনের আগে আবেদন প্রার্থীর এই তথ্যগুলি জেনে রাখা প্রয়োজন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

বয়সসীমা ও শূন্যপদ

Advertisement

বয়সসীমা: সর্বনিম্ন 30 বছর থেকে সর্বোচ্চ 40 বছর বয়সের যেকোনো প্রার্থী এই পদে আবেদনের যোগ্য। আবেদনের ক্ষেত্রে সংরক্ষিত প্রার্থীরা 8 বছর বয়সের ছাড় পাবেন। অর্থাৎ ST\SC\OBC প্রার্থীরা 22 বছর বয়স থেকে এই পদে আবেদনের যোগ্য। আবেদনকারীদের বয়স 01/01/2024 তারিখ অনুসারে হিসাব করা হবে।
শূন্যপদ: উলুবেরিয়া পৌরসভায় আশাকর্মী পদে মোট 33 টি শূন্যপদ রয়েছে ‌।
বেতন : মাসিক 4500 টাকা বেতনের ভিত্তিতে প্রার্থীকে নিযুক্ত করা হবে।

Advertisement

আরও পড়ুন – Barasat Municipality Recruitment : বারাসাত পৌরসভার স্বাস্থ্য দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি, শুধুমাত্র মাধ্যমিক পাস যোগ্যতায়

শিক্ষাগত যোগ্যতা ও নিয়োগ প্রক্রিয়া

শিক্ষাগত যোগ্যতা: শুধুমাত্র স্বীকৃতি কোন বিদ্যালয় থেকে মাধ্যমিক পাশ যোগ্যতায় এই পদে প্রার্থীর আবেদন করতে পারবে, এবং মাধ্যমিক ছাড়াও উচ্চতর যোগ্যতার প্রার্থীরাও এই পদে আবেদন করতে পারবে।
নিয়োগ প্রক্রিয়া : এই পদের জন্য প্রার্থীদের কোন রকম লিখিত পরীক্ষা দিতে হবে না। শুধুমাত্র প্রার্থীদের মাধ্যমিক পরীক্ষার নাম্বার ও ইন্টারভিউ নাম্বারের ভিত্তিতে শর্ট লিস্টের মাধ্যমে নিয়োগ করা হবে।

স্বাস্থ্য কর্মী পদে আবেদন পদ্ধতি

এই পদে প্রার্থীরা অফলাইনের মাধ্যমে আবেদন জানাতে পারবে । আবেদনের জন্য আবেদনকারীরা নিচের অফিসিয়াল নোটিফিকেশনের 3 থেকে 5 নং পাতায় থাকা আবেদন পত্রটি ডাউনলোড করুন এবং তারপর নিজের যাবতীয় তথ্য যেমন নিজের নাম, বাবা অথবা স্বামীর নাম, জন্মতারিখ,বয়স, মেটারিয়াল স্ট্যাটাস, নিজের পারমানেন্ট ঠিকানা, মোবাইল নাম্বার, ইমেল আইডি, শিক্ষাগত যোগ্যতার তথ্য,পাসপোর্ট সাইজের ফটো, সিগনেচার ইত্যাদি তথ্য সহকারে সঠিকভাবে পূরণ করতে হবে। আবেদনপত্রের সঙ্গে নিচের প্রয়োজনের ডকুমেন্টসগুলি দিয়ে নির্দিষ্ট সময়ের আগে নোটিফিকেশনে দেওয়া ঠিকানায় পৌঁছে দিতে হবে।

আরও পড়ুন – RPF Constable Recruitment: রেলে RPF দপ্তরে কনস্টেবল ও সাব ইন্সপেক্টর নিয়োগ, মোট শূন্যপদ ২২৫০ টি

আবেদনের জন্য প্রয়োজনীয় ডকুমেন্টস

এই পদে আবেদনের জন্য আবেদনকারীদের নীচের ডকুমেন্টসগুলি থাকতে হবে।
১) মাধ্যমিক পরীক্ষার মার্কশিট।
২) আবেদনকারীর বয়সের প্রমাণপত্র হিসাবে মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট কার্ড।
৩) সংরক্ষিত প্রার্থীদের জাত সার্টিফিকেট।
৪) স্থায়ী বাসিন্দা সার্টিফিকেট হিসাবে আধার কার্ড/ভোটার কার্ড অথবা রেশন কার্ড।
৫) প্রার্থীর বিবাহের প্রমানপত্র হিসেবে ম্যারেজ সার্টিফিকেট/আধার কার্ড/ভোটার কার্ড/রেশন কার্ড
৬) বিধবা প্রার্থীদের জন্য স্বামীর মৃত্যুর সার্টিফিকেট।
৭) প্রার্থীর passport সাইজের ফটোকপি।

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

আবেদনের শেষ তারিখ৩০-০১-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.uluberiamunicipality.org
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin