এবার থেকে WhatsApp-এ ছবিও আঁকা যাবে?নতুন ফিচার ‘Drawing Tool’ নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

Advertisement

whatsapp new feature drawing tool

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিউজ ডেস্কঃ বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ WhatsApp ইউজারদের সুবিধার জন্যে মাঝে মধ্যেই নানা মজাদার ও গুরুত্বপূর্ণ ফিচার নিয়ে আসে।2022 সালে এরকমই একটি গুরুত্বপূর্ণ ফিচার”ড্রইং টুল”নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ।WABetaInfo এই বিষয়ে একটি প্রতিবেদন করেছে। আপাতত এটিকে WhatsApp-এর IOS বিটা ভার্সনে স্পট করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী WhatsApp-এর ios বিটা ভার্সন 22.8.0.73-এ এটিকে দেখা যাবে।সংস্থা আপাতত এই ফিচারটি কয়েকটি বিটা টেস্টের জন্য জারি করেছে।বেশিমাত্রায় ইউজারদের জন্য এটি ফিউচার আপডেটে জারি করা হতে পারে।

Advertisement

WhatsApp Drawing Tool ফিচারঃ-

Advertisement

রিপোর্ট অনুযায়ী এতে ৩টি নয়া ড্রইং টুল আনতে পারে৷এর মধ্যে দুটি পেনসিল এবং একটি ব্লার টুল।WABetaInfo এই সংক্রান্ত একটি স্ক্রিনশটও শেয়ার করে জানিয়েছে যে নতুন ড্রইং টুলগুলি শীঘ্রই অ্যান্ড্রয়েড হোয়াটসঅ্যাপ বিটার জন্য প্রকাশিত হতে পারে। ইতিমধ্যেই WhatsApp IOS-এর জন্য উপলব্ধ ছিল ব্লার টুলটি।কিন্তু এর জন্য ইউজাররা যখন নতুন ড্রইং টুল ব্যবহার করবেন তখন ড্রইং এডিটরে দেওয়া হবে নয়া ইন্টারফেস৷ব্লার টুলটিকে বর্তমান জায়গা থেকে সরিয়ে নতুন দুটি পেন্সিলের সঙ্গে স্ক্রিনের নিচে আনা হতে পারে।এছাড়াও হোয়াটসঅ্যাপে দেওয়া যেতে পারে নয়া মিডিয়া ভিজিবিলিটি ফিচার।

Advertisement
About Author
Prabir Biswas

Prabir Biswas

আমি গত চার বছর ধরে সকালের বার্তা ডিজিটাল নিউজ মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত আছি। আমি মুলত যেকোনো ধরণের জেনারেল নিউজ যেমন সরকারি চাকরির আপডেট, স্কলারশিপ, সরকারি প্রকল্প, অর্থনৈতিক, টেকনোলজি ইত্যাদি বিষয়ে লেখায় পারদর্শী।