এবার থেকে WhatsApp-এ ছবিও আঁকা যাবে?নতুন ফিচার ‘Drawing Tool’ নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ

whatsapp new feature drawing tool

নিউজ ডেস্কঃ বিশ্বের সর্বাধিক জনপ্রিয় ইনস্ট্যান্ট মেসেজিং অ্যাপ WhatsApp ইউজারদের সুবিধার জন্যে মাঝে মধ্যেই নানা মজাদার ও গুরুত্বপূর্ণ ফিচার নিয়ে আসে।2022 সালে এরকমই একটি গুরুত্বপূর্ণ ফিচার”ড্রইং টুল”নিয়ে আসছে হোয়াটসঅ্যাপ।WABetaInfo এই বিষয়ে একটি প্রতিবেদন করেছে। আপাতত এটিকে WhatsApp-এর IOS বিটা ভার্সনে স্পট করা হয়েছে। রিপোর্ট অনুযায়ী WhatsApp-এর ios বিটা ভার্সন 22.8.0.73-এ এটিকে দেখা যাবে।সংস্থা আপাতত এই ফিচারটি কয়েকটি বিটা টেস্টের জন্য জারি করেছে।বেশিমাত্রায় ইউজারদের জন্য এটি ফিউচার আপডেটে জারি করা হতে পারে।

Advertisement

WhatsApp Drawing Tool ফিচারঃ-

রিপোর্ট অনুযায়ী এতে ৩টি নয়া ড্রইং টুল আনতে পারে৷এর মধ্যে দুটি পেনসিল এবং একটি ব্লার টুল।WABetaInfo এই সংক্রান্ত একটি স্ক্রিনশটও শেয়ার করে জানিয়েছে যে নতুন ড্রইং টুলগুলি শীঘ্রই অ্যান্ড্রয়েড হোয়াটসঅ্যাপ বিটার জন্য প্রকাশিত হতে পারে। ইতিমধ্যেই WhatsApp IOS-এর জন্য উপলব্ধ ছিল ব্লার টুলটি।কিন্তু এর জন্য ইউজাররা যখন নতুন ড্রইং টুল ব্যবহার করবেন তখন ড্রইং এডিটরে দেওয়া হবে নয়া ইন্টারফেস৷ব্লার টুলটিকে বর্তমান জায়গা থেকে সরিয়ে নতুন দুটি পেন্সিলের সঙ্গে স্ক্রিনের নিচে আনা হতে পারে।এছাড়াও হোয়াটসঅ্যাপে দেওয়া যেতে পারে নয়া মিডিয়া ভিজিবিলিটি ফিচার।

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles