বড় সুখবর ! এক ধাক্কায় দাম কমল হাফ Xiaomi 11 Pro 5G কেনার দারুণ সুযোগ

xiaomi mi 11x pro 5g gets a massive price cut

নিউজ ডেস্কঃ ভারতে বেশ অনেকটাই দাম কমল Xiaomi 11 Pro 5G ফোনের।ভারতে এই Xiaomi 11 Pro 5G ফোনের দাম ছিল প্রায় ৪৭,৯৯৯ টাকা।কিন্তু এখন ভারতে Xiaomi 11 Pro 5G ফোনের দাম ২৯,৯৯৯ টাকা।ভারতে এর আগে সেলে Xiaomi 11 Pro 5G ফোন বিক্রি করা হচ্ছিল ৩৯,৯৯৯ টাকায়।সতরাং আগের দামের তুলনায় এই ফোনের দাম এখন অনেকটাই কম হয়ে গিয়েছে।এর ফলে এই দামের মধ্যে এমন ফোন খুব সহজেই ক্রয় করতে পারবেন ভারতের ক্রেতারা। একই সঙ্গে ফোন এক্সচেঞ্জের উপরে রয়েছে আকর্ষণীয় অফার। অনলাইনে এবং রিটেল আউটলেটে পাওয়া যাচ্ছে এই Xiaomi 11 Pro 5G ফোন। এছাড়াও কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটেও এই ফোন পাওয়া যাচ্ছে।

Advertisement

Xiaomi 11 Pro SG ফোনের ফিচারঃ-

এই Xiaomi 11 Pro 5G ফোনে একটি ৬.৬৭ ইঞ্চির FHD+ সুপার AMOLED ডিসপ্লে রয়েছে। Xiaomi 11 Pro 5G ফোনে রিফ্রেশ রেট ৯০Hz রয়েছে।এই ফোনে অত্যন্ত শক্তিশালী ৪,৫২০ এমএএইচ (mAh) ব্যাটারি রয়েছে। Xiaomi 11 Pro 5G ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৮৮ চিপসেট রয়েছে। এছাড়াও এই ফোনে ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৩৩ ডাবলু (33W) ফাস্ট চার্জিং রয়েছে।

এই Xiaomi 11 Pro 5G ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে।১০৮ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার এবং ৮ মেগাপিক্সেলের আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল শ্যুটার রয়েছে।এছাড়াও একটি ৫ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স রয়েছে। ৫জি কানেক্টিভিটি, ওয়াই ফাই, ব্লুটুথ এবং ইউএসবি টাইপ সি পোর্ট রয়েছে এই Xiaomi 11 Pro 5G ফোনে।

Xiaomi 11 Pro 5G ফোনের দাম এবং অফারঃ-

এই Xiaomi 11 Pro 5G ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম ২৯,৯৯৯ টাকা। এছাড়াও পুরনো ফোন এক্সচেঞ্জে এই Xiaomi 11 Pro 5G ফোনে আরও অতিরিক্ত ৫,০০০ টাকার ছাড় পাওয়া যেতে পারে।Xiaomi 11 Pro 5G ফোন পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের অনলাইন ই কমার্স প্ল্যাটফর্ম এবং রিটেল আউটলেটে।

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles