AIIMS Kalyani Recruitment- কল্যাণী AIIMS-এ রয়েছে কাজের সুযোগ! লিখিত পরীক্ষা ছাড়াই সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ

Advertisement

AIIMS Kalyani Recruitment- পশ্চিমবঙ্গের নামজাদা শিক্ষা প্রতিষ্ঠান কল্যাণী এআইআইএমএস (Kalyani AIIMS)। সম্প্রতি এই শিক্ষা প্রতিষ্ঠানের বেশ কিছু শূন্যপদে কর্মখালির বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। যেখানে আবেদন জানাতে পারবেন রাজ্যের পুরুষ ও মহিলা প্রার্থীরা। তবে আবেদন জানানোর আগে নিয়োগ প্রক্রিয়া সম্বন্ধে বিস্তারিত জেনে নেওয়া দরকার। আজকের এই প্রতিবেদনে তুলে ধরা হল পুঙ্খানুপুঙ্খ তথ্যাবলি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

AIIMS Kalyani Recruitment 2024 ভ্যাকেন্সি ডিটেলস ও শূন্যপদ

Advertisement No.4093/E-12028/3/23 – (NON-FAC.CON)
নিয়োগকারী সংস্থাAll India Institute of Medical Sciences (AIIMS) Kalyani
মোট শূন্যপদOfficial Notification দেখুন
আবেদনের শেষ তারিখ19.03.2024
Advertisement

সম্প্রতি কল্যাণী AIIMS-এর তরফে একটি নতুন নিয়োগের বিজ্ঞপ্তি (AIIMS Kalyani Recruitment Notification) জারি হয়েছে। নোটিফিকেশনে বলা হয়েছে, এখানে ‘মেডিক্যাল ফিজিস্ট কাম RSO’ পদে নিয়োগ দেওয়া হবে প্রার্থীদের। সংস্থার রেডিওথেরাপি/রেডিওলজি অ্যান্ড কনসালটেন্ট বিভাগের তরফে এই নিয়োগ প্রক্রিয়া চলছে। মোট শূন্যপদের সংখ্যা তিনটি। এই পদে নিয়োগ পাবেন একমাত্র যোগ্য ও উপযুক্ত প্রার্থী।

Advertisement

আরও পড়ুন – CAA update news- ভারতবর্ষে চালু হল CAA আইন! কী করণীয় নাগরিকদের? বিপদ এড়াতে আগেই সেরে ফেলুন এই কাজ

শিক্ষাগত যোগ্যতা (Education Qualification)

যে সকল প্রার্থীরা এই নিয়োগে আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা চাকরির জন্য আবেদন জানানোর আগে শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জেনে নিন। AIIMS Kalyani Recruitment বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আবেদনরত প্রার্থীদের কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ফিজিক্স বিষয়ে মাস্টার্স ডিগ্রি (M.Sc) যোগ্যতা থাকতে হবে। অথবা কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ফিজিক্স বিষয়ে মাস্টার্স ডিগ্রির (M.Sc) যোগ্যতা ও রেডিওলজিক্যাল/ মেডিক্যাল ফিজিস্ট বিষয়ে পোস্ট গ্র্যাজুয়েশন ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি, উক্ত প্রার্থীকে সরকারের রিটায়ার্ড এমপ্লয় হতে হবে। এ বিষয়ে বিস্তারিত তথ্য পাবেন অফিসিয়াল সাইটে।

বয়সসীমা ও মাসিক বেতন

বয়সসীমাঃ যে সকল প্রার্থীরা AIIMS Kalyani-এর নতুন নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা অবশ্যই বয়সসীমা সম্পর্কে জেনে নিন। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, এখানে যাঁরা আবেদন জানাতে আগ্রহী, তাঁদের বয়স হতে হবে সর্বোচ্চ ৬৫ বছরের মধ্যে।

মাসিক বেতনঃ কল্যাণী AIMMS-এর কর্মী নিয়োগে যাঁরা নির্বাচিত হবেন ও শূন্যপদে নিয়োগ পাবেন, তাঁদের মাসিক বেতন হবে যথেষ্ট ভালো। বেতন সম্পর্কে বিস্তারিত জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি পড়ে নিন।

অফলাইন আবেদন প্রক্রিয়া জানুন

AIIMS Kalyani Recruitment-এর এই নিয়োগের আবেদন প্রক্রিয়া চলবে অফলাইন মারফত। অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করে আবেদনপত্রটি ডাউনলোড করে তা সঠিকভাবে ফিল আপ করে নিতে হবে। তারপর আবেদনপত্রর সঙ্গে প্রয়োজনীয় ডকুমেন্ট যুক্ত করে তা নির্দিষ্ট ঠিকানায় নির্দিষ্ট সময়ের মধ্যে পাঠিয়ে দিতে হবে। অফলাইনে যে ঠিকানায় আবেদনপত্র পাঠাতে হবে তা নিম্নে উল্লেখ করা হল।

(Administrative Building, 1st, Floor, Committee Room of AIIMS, Kalyani, Pin – 741245)।

আরও পড়ুন – WB Madhyamik Result 2024- চলতি বছরের মাধ্যমিক পরীক্ষার ফলপ্রকাশ কবে? কিভাবে চেক করবেন রেজাল্ট? জেনেনিন

আবেদনের সময়সীমা

এই নিয়োগের (AIIMS Kalyani Recruitment) আবেদন প্রক্রিয়া চলবে আগামী ১৯ মার্চ ২০২৪ পর্যন্ত। নির্দিষ্ট সময়সীমা মেনে প্রার্থীরা আবেদনপত্র জমা করবেন। কারণ এর পর আর কোনোও অ্যাপ্লিকেশন জমা নেওয়া হবে না। নিয়োগ সম্পর্কে বিস্তারিত জানতে ফলো করুন কল্যাণী AIMMS-এর অফিসিয়াল ওয়েবসাইট (www.aiimskalyani.edu.in)-এ।

অফিসিয়াল বিজ্ঞপ্তি – Download
Official Website – aiimskalyani.edu.in

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.