Bank job vacancy: কো-অপারেটি ব্যাংকে ক্লার্ক পদে কর্মী নিয়োগ। মাসিক বেতন 28000 টাকা

Advertisement

Bank job vacancy: রাজ্যে কো-অপারিটি ব্যাংকে জুনিয়র ক্লার্ক এ প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি। যেসব প্রার্থীদের স্বপ্ন ব্যাংকে চাকরি করা তাদের জন্য কো-অপারেটিভ ব্যাংকের তরফে খুশির খবর। আবেদন করলেই মিলবে মোটা বেতনের চাকরি। আবেদন প্রার্থীদের আবেদন করার আগে অবশ্যই এই প্রতিবেদনের মাধ্যমে এই পদের বিস্তারিত খুঁটিনাটি তথ্য জেনে নিয়ে আবেদন করতে হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Bank job vacancy 2024

Advertisement

বয়সসীমা : এই পদের জন্য আবেদন প্রার্থীর বয়স 31/12/2023 তারিখ অনুসারে 21 বছরের উপরে এবং 30 বছরের নিচে হতে হবে। এক্ষেত্রে বয়সের কোনরকম ছাড় পাওয়া যাবে না।
শূন্যপদ : এই জুনিয়র ক্লার্ক পদে মোট 100 টি শূন্যপদ রয়েছে। এই পদে সকল ক্যাটাগরির প্রার্থীরা আবেদনযোগ্য।বেতন : এই পদে যাচাই করার পর নিযুক্ত প্রার্থীকে প্রতি মাসে পারিশ্রমিক হিসাবে 10000 টাকা থেকে সর্বোচ্চ 28000 টাকা দেওয়া হবে।

Advertisement

আরও চাকরির খবর- ফোরম্যান / অ্যাপ্রেন্টিসশিপ সুপারভাইজার পদে WBPSC তরফে কর্মী নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা

এই পদে আবেদনের ক্ষেত্রে ইচ্ছুক আবেদন প্রার্থীকে একজন ভারতীয় হতে হবে এবং আবেদনকারীদের এই পদের জন্য স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে যেকোন বিষয়ে স্নাতক ডিগ্রি অর্জন করতে হবে। এছাড়া কম্পিউটার যোগ্যতা হিসেবে অনুমোদিত সোসাইটির CCC বা O বা A বা Bস্তরের সার্টিফিকেট কোর্স বা কম্পিউটার ডিপ্লোমা/কম্পিউটার ডিগ্রী অর্জন করতে হবে।

আবেদন পদ্ধতি

আবেদন প্রার্থীকে এই পদে অনলাইনের মাধ্যমে আবেদন জানাতে হবে।

  1. আবেদনের জন্য প্রার্থীকে প্রথমে কোঅপারেটিভ ব্যাংকের অফিসিয়াল ওয়েবসাইট www.akoladccbank.com-এ গিয়ে নিজে বৈধ মোবাইল নাম্বার ও ইমেইল আইডি দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে।
  2. রেজিস্ট্রেশনের পর লগইন করে স্ক্রিনে আস আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করতে হবে।
  3. আবেদনপত্র পূরণের পর প্রয়োজনিয় ডকুমেন্টসগুলি আপলোড করতে হবে।
  4. সর্বশেষে নোটিফিকেশনের নিয়ম অনুসারে আবেদনমূলক জমা করে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। আবেদনের পর আবেদন ফরমেটটির প্রিন্ট আউট বার করে নিজের কাছে রেখে দিতে হবে।

আরও চাকরির খবর- ভারতীয় মহাকাশ গবেষণা কেন্দ্র ISRO-তে কর্মী নিয়োগ

আবেদন মূল্য ও নিয়োগ প্রক্রিয়া

আবেদন মূল্য : এই জুনিয়র ক্লার্ক পদে আবেদনের জন্য আবেদনকারীদের আবেদন ফি হিসেবে 1000 টাকা জমা করতে হবে। RuPay/ভিসা/ক্রেডিট কার্ড, IMPS, ক্যাশ কার্ড/মোবাইল ওয়ালেট/UPI ইন্টারনেট ইত্যাদি যেকোনো অনলাইন মাধ্যমে প্রার্থীরা আবেদনমূল্য জমা করতে পারবে।

নিয়োগ প্রক্রিয়া : এই পদে প্রার্থীদের নিযুক্ত করার আগে অনলাইন পরীক্ষা নেওয়া হবে। অনলাইনে সাধারণ সচেতনতা, কম্পিউটার জ্ঞান, পরিমাণগত যোগ্যতা, ইংরেজি ইত্যাদি বিষয়ে মোট150 নাম্বারের পরীক্ষা নেওয়া হবে। এই 150 নাম্বারের পরীক্ষায় 50% নম্বর পেলে প্রার্থীরা পরীক্ষায় উত্তীর্ণ হবে। প্রতিটি প্রশ্ন mcq টাইপের হবে ও প্রতিটি প্রশ্নের মান 1 করে এবং নেগেটিভ মার্ক হিসাবে ¼ পরীক্ষার খাতায় নাম্বার হিসাব করা হবে। পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীরা ইন্টারভিউর যোগ্য হবে এবং ইন্টারভিউতে উত্তীর্ণ প্রার্থীদের এই পদে নিযুক্ত করা হবে।

প্রয়োজনীয় তারিখ ও লিঙ্ক

আবেদনের শেষ তারিখ : এই জুনিয়র ক্লার্ক পদে ইচ্ছুক প্রার্থীরা আগামী 09/02/2024 তারিখ পর্যন্ত আবেদন জানাতে পারবে।

Official Wesite- Click
Online Apply – Click
Official Notification PDF- Download

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin