মাত্র ৭৫০ টাকায় LPG গ্যাস বুক করতে পারবেন, শুধুমাত্র এনারা

৩৫০ টাকায় ১০ কেজি LPG গ্যাস পাবেন কিভাবে?

নিত্য প্রয়োজনীয় জিনিসপত্র থেকে শুরু করে রান্নার গ্যাস অর্থাৎ LPG গ্যাস সব কিছুর দাম দিনের পর বেড়েই চলছে তাতে সাধারন মধ্যবিত্তদের নাজেহাল অবস্থা। প্রতিনিয়ত মূল্যবৃদ্ধির জেরে মধ্যবিত্তরা রীতিমতো অতিষ্ঠ হয়ে পড়ছেন। কারন মূল্যবৃদ্ধির কারনে সাধারন মানুষকে অতিরিক্ত খরচ করতে হচ্ছে। এর ফলে সাধারন মানুষের পকেটে টান পড়ছে।

রান্নার গ্যাসের অর্থাৎ LPG গ্যাস এর দাম বাড়ার ফলে মধ্যবিত্তের কপালে দুশ্চিন্তার ভাঁজ পড়ছে। আর দুশ্চিন্তার হবার কথাই, কারন যে কোন গৃহস্থের জন্য রান্নার গ্যাস অতি প্রয়োজনীয় একটি জিনিস। গোটা দেশে রান্নার গ্যাসের দাম একধাক্কায় অনেকটাই বেড়েছে। এরফলে সব গৃহস্থের হেঁশেলে ঝাঁঝ টের পাওয়া যাচ্ছে।

Advertisement

সূত্রের খবর তাছাড়া বর্তমানে উজ্জ্বলা প্রকল্পের আওতায় ভর্তুকিসহ সিলিন্ডারও পাওয়া যাচ্ছে না। প্রায় প্রতিনিয়ত খবরের শিরোনামে চোখ রাখলেই LPG গ্যাস সিলিন্ডারের মূল্যবৃদ্ধির কথা উঠে আসতে দেখা যায়। তবে আজ এই প্রতিবেদনে মধ্যবিত্তের জন্য দারুন একটি সুখবর। এবার মাত্র ৭৫০ টাকা দিয়ে এলপিজি সিলিন্ডার কিনে নিতে পারবেন! কিন্তু কি করে, বিস্তারিত জানতে প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

আপনার কাছে ২০০০ টাকার নোট আছে কি? সাবধান! বড়ো আপডেট নিয়ে এলো RBI.

সরকার একটি কম্পোজিট ১০ কেজি LPG গ্যাস এর সিলিন্ডার দিচ্ছে ৩৫০ টাকা কম দামে। অর্থাৎ মাত্র ৭৫০ টাকায় একটি এলপিজির সিলিন্ডার কিনে নিতে পারবেন। এই কম্পোজিট গ্যাস মূলত ইনডেন কোম্পানি বিক্রি করছে। এই ১০ কেজির সিলিন্ডারটি খুব সহজেই এক জায়গা থেকে অন্য জায়গায় নিয়ে যাওয়া যায়। কারন এই কম্পোজিট গ্যাস সিলিন্ডারের ওজন খুব কম।

মাত্র ৭৫০ টাকা খরচ করেই এই Indane গ্যাস সিলিন্ডারটি কিনে নিতে পারেন। সরকার প্রায় সব শহরে এই কম্পোজিট গ্যাস সিলিন্ডার বিক্রির অনুমতি দিয়েছে। আপাতত ২৮ টির বেশি শহরে এই কম্পোজিট গ্যাস সিলিন্ডার উপলব্ধ রয়েছে। তাই আর দেরি না করে আপনিও মাত্র ৭৫০ টাকা খরচ করেই Indane-এর এই LPG গ্যাস সিলিন্ডারটি কিনে নিতে পারেন।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Sunita Mallick.

ভোট দানে নয়া নিয়ম আনল ভারতের নির্বাচন কমিশন! এবার থেকে কত বছরেই ভোট দেওয়া যাবে দেখুন

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *