BSNL Plan : একমাস ফ্রি! সরাসরি ১০০ টাকার ছাড়! আম্বানি Jio-কে টেক্কা দিতে BSNL আনলো নয়া মনসুন অফার! চিন্তা ঘুচলো গ্রাহকদের

Advertisement

BSNL Plan : জুলাই পড়তে না পড়তেই লাফিয়ে বেড়েছে ফোন রিচার্জের বিল। এখন কথা বলতে হলে, ইন্টারনেট ব্যবহার করতে হলে কিংবা মেসেজ পাঠাতে হলে অতিরিক্ত টাকা খসাতে হবে গ্রাহককে। রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া-সহ প্রায় প্রতিটি টেলিকম সংস্থা নিজেদের রিচার্জ প্যাকের খরচ বাড়িয়েছে। আর এই দাম বৃদ্ধির ফলে চিন্তায় আমজনতা। এমতাবস্থায় মনসুন অফার আনলো বিএসএনএল (BSNL)। নয়া এই মনসুন অফারে ব্যাপক সুবিধা পাবেন প্রত্যেক গ্রাহক। একমাস ফ্রি, সঙ্গে ৫০ থেকে ১০০ টাকার সরাসরি ছাড়। রিচার্জ প্ল্যান সম্পর্কে জানতে আগ্রহ হচ্ছে? চলুন তবে এই বিষয়ে আরো বিস্তারিত জানা যাক।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

BSNL Plan-এর নয়া মনসুন অফার!

Advertisement

প্রায় সমস্ত টেলিকম সংস্থাগুলির মধ্যে গ্রাহকদের স্বস্তি দিয়ে ‌ রিচার্জ প্লানের মূল্য তুলনামূলকভাবে কম রেখেছে BSNL (Bharat Sanchar Nigam Limited)। এরই মধ্যে ব্রডব্যান্ড ব্যবহারকারীদের আরো সুবিধা দিতে চলেছে বিএসএনএল। চলে এলো মনসুন অফার। অন্য সংস্থাগুলির সঙ্গে কড়া টক্কর দিতে নতুন অফার ঘোষণা করেছে সংস্থা। যারা এখন বুকিং করবেন, তাঁরা ৫০ থেকে ১০০ টাকার ছাড় পাবেন। শুধু তাই নয় একমাস ‌ফ্রিতে সুবিধা ভোগ করতে পারবেন তাঁরা।

Advertisement

বলাই বাহুল্য, গ্রাহকদের উন্নততর সুবিধা দিতে বিএসএনএল (BSNL) ইতোমধ্যে 4G পরিষেবা চালু করেছে। ভারতবর্ষের বেশ কিছু নামকরা শহরে উন্নততর ইন্টারনেটের পরিষেবা পাচ্ছেন গ্রাহক। তবে এখনো যারা ২জি কিংবা ৩জি সিম ব্যবহার করছেন, তাঁদের সিমগুলিকে আপডেট করে ৪জি তে পরিবর্তন করতে উদ্যোগী হয়েছে বিএসএনএল। সব ভালোভাবে চললে আগামী দিনে সংস্থার তরফে আনা হবে ফাইভজি সিম। তখন অনায়াসেই আরো উন্নত পরিষেবা পাবেন গ্রাহক।

BSNL-এর বিভিন্ন রিচার্জ প্ল্যান

জিও, এয়ারটেলের চাইতে অপেক্ষাকৃত অনেক কম দামে পরিষেবা প্রদান করে বিএসএনএল। ১০৭ টাকার রিচার্জ করলে ৩৫ দিনের বৈধতায় ২০০ ফ্রি ভয়েস কলিং মিনিট ও ৩ GB পর্যন্ত ডেটা পাওয়া যাচ্ছে। এছাড়া, BSNL-এর ১৪৭ টাকা, ১৯৭ টাকা, ১৯৯ টাকার প্ল্যানগুলিও যথেষ্ট ভালো। প্রত্যেকটিতেই মেলে আলাদা আলাদা সুবিধা। এর পাশাপাশি, ৩৯৭ টাকার ১৫০ দিনের একটি রিচার্জ প্ল্যানও চালু রেখেছে সংস্থা।

যেখানে প্রথম ৩০ দিনের জন্য পাওয়া যায় আনলিমিটেড কল এবং ২ GB 4G ডেটা। এছাড়া, BSNL-এর আরো একটি জনপ্রিয় প্ল্যান ৭৯৭ টাকার প্ল্যানটি মত ৩০০ দিনের বৈধতা সম্পন্ন। যেখানে প্রথম ৬০ দিনের জন্য আনলিমিটেড কল এবং দুর্দান্ত ইন্টারনেট পাওয়া যায়। এক পরিসংখ্যান থেকে দেখা যাচ্ছে, দিন দিন BSNL-এর গ্রাহক সংখ্যা বাড়ছে।

Advertisement
About Author
Prabir Biswas

Prabir Biswas

আমি গত চার বছর ধরে সকালের বার্তা ডিজিটাল নিউজ মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত আছি। আমি মুলত যেকোনো ধরণের জেনারেল নিউজ যেমন সরকারি চাকরির আপডেট, স্কলারশিপ, সরকারি প্রকল্প, অর্থনৈতিক, টেকনোলজি ইত্যাদি বিষয়ে লেখায় পারদর্শী।
sakalerbarta news logo

Sakaler Barta News is a regional Bengali news portal. Our registration number UDYAM-WB-14-0112482 under SAKALER BARTA Startup Company. We provide information on Latest News of India, and also Our mission is to deliver genuine information related to careers educational and finance, current affairs, and trending News.