Jio 5G Plan – মাত্র ১৯ টাকার রিচার্জ প্ল‍্যানে বাজার মাত, সুযোগ হাতছাড়া করবেন না

Advertisement

Jio 5G Plan – টেলিকম দুনিয়ায় একটা সময়ে বিপ্লব এনে দিয়েছিল রিলায়েন্স জিও। একেবারে কম দামের মধ্যে হ্যান্ডসেট থেকে শুরু করে রিচার্জে প্ল্যান (Recharge Plan) নিমেষের মধ্যেই গ্রাহকদের নিজেদের দখলে নিতে পেরেছিল। এবার রিলায়েন্স জিওর (Reliance Jio 5G Plan Offer) তরফে গ্রাহকদের জন্য দুর্দান্ত অফার দেওয়া হচ্ছে। কি সেই অফার?

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

রিলায়েন্স জিও এবার যে দুটি রিচার্জ প্ল্যান এনেছে তার মাধ্যমে হাই স্পিড ইন্টারনেট সুবিধা নিতে পারবেন গ্রাহকেরা। এই রিচার্জ প্ল্যানটি তাদের জন্যই সবথেকে উপযুক্ত, যাদের ডেটার লিমিট শেষ হয়ে যাওয়ার পরেও হাই স্পিড ইন্টারনেট প্রয়োজন। হয় জিওর এই প্ল্যান দুটি সম্বন্ধে বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement

Jio-র ১৯ টাকা মূল্যের Data Booster Jio 5G Plan

প্রথমেই বলে রাখা দরকার, এই ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ করতে গেলে অ্যাকটিভ প্ল্যান রিচার্জ থাকতে হবে অর্থাৎ বেস প্ল্যান থাকলে তার সঙ্গেই এই ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ করা যাবে। এর মূল্য ১৯ টাকা। এতে ১.৫ জিবি ডেটা পাবেন। বেস প্ল্যান এর সঙ্গে এই ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ করতে পারবেন।

আরও পড়ুন – Jio Bharat Smartphone – জলের দরে দুর্দান্ত ফোন ! মাত্র ৯৯৯ টাকা 4G-র স্মার্টফোন

Jio-র ২৯ টাকা মূল্যের Data Booster Plan

এক্ষেত্রেও একেবারে আগেরটার মতই নিয়ম। অ্যাকটিভ রিচার্জ প্ল্যান থাকলে তবেই এই ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ (Data Booster Jio 5G Plan) করা যাবে। এক্ষেত্রে ২.৫ জিবি ডেটা পাবেন। এই প্ল‍্যানের ক্ষেত্রেও বেস প্ল্যানের সঙ্গে একসঙ্গে Recharge করতে পারবেন।

Jio-র Data Booster Plan-এর বৈধতা কতদিন?

হয়তো ভাবছেন, 19 টাকা এবং ২৯ টাকার ডেটা বুস্টার প্ল্যান রিচার্জ করা হয়ে গেলে নির্দিষ্ট ১.৫ জিবি এবং ২.৫ জিবি ডেটা যদি একদিনের শেষ করতে না পারেন, তাহলে পরে আর এর সুবিধা পাবেন না। কিন্তু এক্ষেত্রে তা নয়, বেস প্ল্যানের রিচার্জ যতদিন থাকবে, এক্ষেত্রে বাকি ডেটাও ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন – Post Office Scheme – জমা দিন মাত্র ৬০০ টাকা, আর হাতে পেয়ে যান ১ লক্ষ টাকা, তাড়াতাড়ি করুন

Advertisement
JoinJoin