Lottery Tips Bangla – লটারি জেতার গোপন সূত্র, লটারির নম্বর বাছুন এই নিয়মে।

লটারি কিনে হতে চান জ্যাকপট জয়ী ? Lottery Tips Banglaলটারি জেতার গোপন সূত্র

ছেঁড়া কাঁথায় শুয়ে লাখ টাকার স্বপ্ন দেখা — হ্যাঁ , লটারি কেনার (Lottery Tips Bangla) সময় বেশিরভাগ মানুষেরই অবস্থা হয় তাই। লটারির টিকিট কেনেন হাজার-হাজার মানুষ, কিন্তু, সবাই তো আর  বিজয়ী হয় না, হয় কেবল হাতে গোনা কিছু মানুষ।

তাই বলে লটারি কেনা মানুষ কোনো দিনই ছাড়েনি বা ভবিষ্যতেও ছাড়বে না বলে আশঙ্কা করাই যেতে পারে। ধনী-গরিব-ভিক্ষুক নির্বিশেষে আট থেকে আশি কেউই এ প্রসঙ্গে পিছিয়ে নেই। অনেকেই আবার লটারি কিনে-কিনে নিজের সর্বস্ব খুইয়েছেন, হয়েছেন নিঃস্ব।

Advertisement

ছেঁড়াফাঁটা টাকার নোট নিয়ে আর চিন্তা নেই, কি বলছে? জেনে নিন RBI Rules.

অনেকেরই ধারণা, লটারি জিততে নাকি ভাগ্য লাগে, তাই কি? মোটেই না, আসল সত্যিটা অন্য কোথাও। লটারির টিকিটের নম্বর বাছাই করার একটা কৌশল (Lottery Tips Bangla) আছে, যা আমরা অধিকাংশই জানি না। সেই কৌশলটির নাম হল, “ডেল্টা লটো মেথড” (Delta Lotto Method ).

এই পদ্ধতিটি সম্পূর্ণরূপে পরিসংখ্যান ভিত্তিক এবং গবেষণা অনুযায়ী, এই পদ্ধতি (Lottery Tips Bangla) দ্বারা বাছাই করা লটারির টিকিটের নম্বর একবারে নির্ভুল হয়। এবার তাহলে জেনে নেওয়া যাক পদ্ধতি সম্পর্কে। পরিসংখ্যান অনুযায়ী, প্রায় ৬০ ভাগ লটারি বিজয়ীদের নম্বরে ১ সংখ্যাটি থাকে।

অতএব, পছন্দ অনুযায়ী ১ থেকে ৫ -এর মধ্যে যেকোনো একটি ছোট সংখ্যা বেছে নিতে হবে। এবার ১ থেকে ৮ এর মধ্যে যেকোনো ১ টি সংখ্যা বেছে নিতে হবে। এবার পছন্দ অনুযায়ী যেকোনো ২টি সংখ্যা নিতে হবে। যেমন , ৩ ও ৫ কিংবা ২ ও ৬.

One Rupee Old Coin – এই ১ টাকার পুরোনো কয়েন বিক্রি করে পাবেন কোটি টাকা।

এবার ৮ এর কাছাকাছি কোনো সংখ্যা যেমন ৭ কিংবা ৯ নিয়ে ৮ থেকে ১৫-এর মধ্যে যেকোনো একটি সংখ্যা বাছতে হবে। এই সংখ্যাগুলি যেন একটু দূরের হয়, যেমন, ১১ ও ১৩ , কিংবা ১৪ ও ৯ অথবা ১০ ও ১৪. এবার এই সংখ্যাগুলিকে যোগ করে দেখতে হবে যেন তা কোনোভাবেই লটারিতে প্রযোজ্য সর্বোচ্চ সংখ্যাকে ছাড়িয়ে না যায়।

এক্ষেত্রে যদি আপনার বাছাই করা সংখ্যার যোগফল ৪২ হয় আর লটারিতে প্রযোজ্য সর্বোচ্চ সংখ্যাটি হয় ৫৬, তাহলে পদ্ধতিটি সঠিকভাবেই অবলম্বন করা হয়েছে বলে ধরে নেওয়া যেতে পারে। এ পর্যন্ত ডেল্টা নিয়মে যে ৬ টি সংখ্যা পছন্দ করা হয়েছে, সবগুলিকে পাশাপাশি লিখে নিতে হবে।

হয়তো সংখ্যাগুলি হবে এইরকম ১-৩-৫-৯-১১-১৩. এগুলিকে যোগ করে দেখুন তো তা লটারিতে প্রযোজ্য সর্বোচ্চ সংখ্যাকে ছাড়িয়ে যাচ্ছে কি না? যদি না যায় তাহলে সব ঠিক। যদি সর্বোচ্চ সংখ্যা থেকে আপনার যোগফলের দূরত্ব ১৫ হয় , তাহলে তা খুবই ভালো ইঙ্গিত।

Lottery Tips Bangla – কোটিপতি হতে পারেন আপনিও, লটারি কাটার গোপন ট্রিকস জেনে নিন।

পছন্দ অনুযায়ী যোগফল পাওয়ার জন্য সংখ্যার অদল-বদল বা একই সংখ্যা একাধিকবার নেওয়া যেতেই পারে। লটারির সিকোয়েন্স (Lottery Tips Bangla) তৈরির জন্য প্রয়োজনে ভিন্নভাবে সংখ্যাগুলোকে এলোমেলো করে নেওয়া যেতে পারে। যেমন- ৫-৩-১১-৯-১-১৩.

এবার এই সিকোয়েন্স থেকে প্রথম সংখ্যাটিকে লিখে তার সাথে দ্বিতীয় সংখ্যাটিকে যোগ করে লিখতে হবে। যেমন , ৫ , ৫+৩= ৮ , ৮+১১= ১৯ , ১৯+৯= ২৮ , ২৮+১=২৯, ২৯+১৩= ৪১.
মনে রাখবেন ভাগ্যে না থাকলে কখনোই জেতা সম্ভব নয়।

প্রসঙ্গত উল্লেখ্য, লটারি জেতা (Lottery Tips Bangla) বা না জেতা সম্পূর্ণ ভাবে ভাগ্যের উপর নির্ভর। আমরা কেবল বিগত কিছু সময় জেতা লটারিগুলির সমীক্ষা করেই আপনাদের তথ্য দিচ্ছি।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Arpita Sen.

সকালের বার্তার নিউজ সবার আগে পেতে Follow করুন সকালের বার্তার গুগল নিউজ, সকালের বার্তা ফেসবুক পেজ, সকালের বার্তা টেলিগ্রাম গ্রুপWhatsApp Group.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *