Durgapur Job Vacancy- রাজ্যের নতুন সরকার চাকরিতে সরাসরি ইন্টারভিউর মাধ্যমে নিয়োগ!আবেদনের খুঁটিনাটি তথ্যগুলি জেনে নিন

Advertisement

Durgapur Job Vacancy- পশ্চিমবঙ্গে নতুন একটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ। রাজ্য সরকারের অধীনস্থ সংস্থায় রয়েছে কাজের সুযোগ। আবেদন জানাতে পারবেন যে কোনো আগ্রহী প্রার্থী। পশ্চিমবঙ্গের প্রত্যন্ত অঞ্চলে বসবাসরত অনেক প্রার্থী রয়েছেন, যাঁরা চাকরির খবর সেভাবে জানতে না পারায় আবেদন জানাতে পারেন না। তাই সবার জন্যই তুলে ধরা হল নতুন নিয়োগ সম্পর্কিত খবরটি। চাকরিপ্রার্থীরা অবশ্যই নতুন চাকরির জন্য আবেদন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Durgapur Job Vacancy 2024 Notification

Advertisement No.——–
নিয়োগকারী সংস্থাDurgapur Projects Limited (DPL)
মোট শূন্যপদOfficial Notification দেখুন
আবেদনের শেষ তারিখ——–

ভ্যাকেন্সি ডিটেলস ও মোট শূন্যপদ

Advertisement

সম্প্রতি পশ্চিমবঙ্গে নতুন একটি চাকরির বিজ্ঞপ্তি জারি হল। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে চাকরির সুযোগ রয়েছে দুর্গাপুর প্রজেক্ট লিমিটেড (DPL)-এ। Durgapur Job Vacancy-এর জন্য এই সংস্থায় চুক্তিভিত্তিক ভাবে কর্মী নিয়োগ হবে। যে পদের জন্য নিয়োগ করা হবে তা হল- ‘অ্যাসিস্টেন্ট ম্যানেজার’। নিযুক্ত ব্যক্তিকে কাজ করতে হবে বাঁকুড়ার বড়জোড়ার টিডিসিএম খনিতে। সেখানে অ্যাসিস্টেন্ট ম্যানেজার সাইট সেফটি পদে কাজ করবেন তিনি। প্রাথমিকভাবে এক বছরের চুক্তিতে নিয়োগ করা হবে তাঁকে। পরবর্তীতে সেই কাজের ভিত্তিতে চুক্তির মেয়াদ বাড়তে পারে তিন বছর পর্যন্ত। নিযুক্তদের উচ্চ বেতন দেওয়া হবে। পরে বেতনের পরিমাণ বাড়তেও পারে।

Advertisement

আরও পড়ুন – NLC Recruitment 2024- মাধ্যমিক পাশ যোগ্যতায় NLC-তে বিপুল শূন্যপদে চাকরির সুযোগ! প্রতিমাসে বেতন ২২,০০০ টাকা

শিক্ষাগত যোগ্যতা

সংস্থার তরফে জারি করা বিজ্ঞপ্তিতে নিয়োগের (Durgapur Job Vacancy Notification) শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে বলা হয়েছে। আবেদন জানাতে আগ্রহীরা অবশ্যই তা জেনে নিন। সম্প্রতি যে নোটিফিকেশনটি জারি হয়েছে, সেখানে উল্লেখ করা হয়েছে, এই নিয়োগে চাকরি পেতে পারেন সেই সকল প্রার্থীরা যাঁদের কোনো স্বীকৃত প্রতিষ্ঠান থেকে মাইনিং ইঞ্জিনিয়ারিংয়ের উপর ডিগ্রি রয়েছে ও পূর্বে কয়লা খনিতে কাজের অভিজ্ঞতা রয়েছেএছাড়া ওপেন মাইনিংয়ে দুই বছরের কাজ করার অভিজ্ঞতা ও কয়লা খনিতে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকলে প্রার্থীকে বিশেষ অগ্রাধিকার দেওয়া হবে। এর পাশাপাশি, আবেদনকারীর বাংলা ভাষায় পড়া, লেখা ও বলার দক্ষতা থাকতে হবে।

বয়সসীমা ও বেতন

বয়সসীমাঃ সংস্থার তরফে জারি করা বিজ্ঞপ্তিতে অর্থাৎ Durgapur Job Vacancy Notification নিয়োগের বয়সসীমার সম্পর্কেও বলা হয়েছে। আগ্রহীরা অবশ্যই জেনে নিন। নোটিফিকেশনে উল্লেখ করা হয়েছে, এই নিয়োগে আবেদন জানাতে পারবেন সেই সকল প্রার্থীরা যাঁদের সর্বোচ্চ বয়স হল ৫৫ বছর।

বেতনঃ ইন্টারভিউর পর এখানে যাঁরা নিয়োগ পাবেন, সেই সকল ব্যক্তিদের প্রতিমাসে ৬৩ হাজার টাকা বেতন দেওয়া হবে। সঙ্গে মাইনস অ্যালাওয়েন্স পাবেন আরও পাঁচ হাজার টাকা। তবে আবেদনকারীর সেন্ট জোনস অ্যাম্বুলেন্স অনুমোদিত ফার্স্ট এড বৈধ শংসাপত্র ও মেডিকেল ফিটনেস সার্টিফিকেট থাকা বাধ্যতামূলক।

আরও পড়ুন – TATA Motors Recruitment- মাধ্যমিক, HS পাশ যোগ্যতায় টাটা মোটরসে ২৭৬৬ স্থায়ী পদে কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন 57,800 টাকা

আবেদন পদ্ধতি

যাঁরা এই নিয়োগে আবেদন জানাতে চাইছেন তাঁরা নিজেদের সমস্ত নথিপত্র, দুকপি পাসপোর্ট সাইজ ছবি সংস্থার হেড কোয়ার্টারে পাঠাবেন। চাকরির আবেদনপত্র পাঠানোর ঠিকানা -(To the General Manager (HR&A) DPL Administrative Building Dr B.C Roy Avenue Durgapur – 713201 Dist – West Bardhaman)। আবেদন পত্রের সফট কপি সেল্ফ অ্যাটেস্টেড করে পাঠান সংস্থার ইমেল আইডিতে। সংস্থার অফিসিয়াল ই-মেইল আইডিটি হল – (career@dpl.net.in)

Durgapur Job Vacancy 2024-এর এই নিয়োগে নিয়োগ প্রক্রিয়া

এখানে কোনো লিখিত পরীক্ষা ছাড়াই ইন্টারভিউর মাধ্যমে প্রার্থীদের শূণ্যপদে নিয়োগ দেওয়া হবে। ইন্টারভিউর বিবরণী পেয়ে যাবেন সংশ্লিষ্ট সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে।
আবেদনের সময়সীমাঃ নোটিফিকেশনে বলা হয়েছে, আগ্রহীরা মার্চ মাসের তৃতীয় সপ্তাহের মধ্যে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করা বাঞ্ছনীয়। এরপর আর আবেদন গ্রহণ করা হবে না।

অফিসিয়াল বিজ্ঞপ্তি – Download
Official Website – dpl.net.in

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

About Author
Soham Sannyasi

Soham Sannyasi

আমি গত তিন বছর ধরে সকালের বার্তা ডিজিটাল নিউজ মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত আছি। আমি মুলত যেকোনো ধরণের রাজ্য সরকার ও কেন্দ্র সরকারের সমস্ত রকমের প্রকল্পের আপডেট নিয়ে লেখা লিখি করি এখানে।