TATA Motors Recruitment- মাধ্যমিক, HS পাশ যোগ্যতায় টাটা মোটরসে ২৭৬৬ স্থায়ী পদে কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন 57,800 টাকা

Advertisement

TATA Motors Recruitment- চাকরিপ্রার্থী যুবক-যুবতীদের জন্য দারুন সুখবর। বিপুল শূন্যপদে চাকরির জন্য নিয়োগ বার্তা দিল টাটা মোটরস (Tata Motors Recruitment 2024)। আবেদন জানাতে পারবেন পুরুষ ও মহিলা উভয় প্রার্থীরা। এই নিয়োগ বার্তা পশ্চিমবঙ্গের চাকরি প্রার্থীদের জন্য একটি দুর্দান্ত সুযোগ হতে পারে। বেসরকারি সংস্থা টাটা মোটরসে চাকরির জন্য অপেক্ষায় থাকেন অনেকেই। এইবার বিপুল শূন্যপদে চাকরির সুযোগ সামনে আসতে তাই মুখে হাসি ধরল সমস্ত চাকরিপ্রার্থীদের।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

TATA Motors Recruitment- ভ্যাকেন্সি ডিটেলস ও মোট শূন্যপদ

Advertisement

সম্প্রতি টাটা মোটরসের তরফে একটি নতুন নিয়োগ সম্পর্কিত অফিসিয়াল নোটিফিকেশন জারি করা হয়েছে। এই বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে, হাজার হাজার শূন্যপদে প্রার্থী নিয়োগ করবে সংস্থা। বিভিন্ন ধরনের পোষ্টের জন্য এই নিয়োগ প্রক্রিয়া চলবে। মোট শূন্যপদের সংখ্যা ২৭৬৬ -র বেশি। কোন কোন পোস্টের জন্য আবেদন জানাতে পারবেন? একনজরে দেখে নিন। টাটা মোটরসের তরফে বলা হয়েছে, আগ্রহী
প্রার্থীরা আবেদন জানাতে পারবে যে পোস্টগুলোর জন্য সেগুলি হল-

Advertisement

1) Executive
2) Graduate Trainee Engineer
3) Accountant
4) Officer In-Charge
5) Assistant Engineer
6) Supervisor
7) Engineer
8) Area Manager
9) Territory Sales Manager
10) Product Specialist

আরও পড়ুন – মাধ্যমিক পাশ যোগ্যতায় বন্ধন ব্যাংকে বিপুল শূন্যপদে কর্মী নিয়োগ! প্রতিমাসে বেতন ১২ হাজার টাকা

শিক্ষাগত যোগ্যতা

যে সকল প্রার্থীরা TATA Motors Recruitment-এর নতুন নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা চাকরির আবেদন জানানোর আগে শিক্ষাগত যোগ্যতা সম্পর্কে জেনে নিন। নোটিফিকেশনে বলা হয়েছে, এখানে ন্যুনতম মাধ্যমিক পাশ প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। তবে উচ্চমাধ্যমিক ও স্নাতক পাশেদের জন্যও আবেদন জানানোর সুযোগ থাকছে। তবে আবেদনকারীকে অবশ্যই ভারতীয় নাগরিক হতে হবে। আবেদন জানানোর পূর্বে অফিসিয়াল নোটিফিকেশনটি অবশ্যই পড়ে নিন।

বয়সসীমা (Age Limit)

যে সকল প্রার্থীরা টাটা মোটরসের নতুন নিয়োগ প্রক্রিয়ায় আবেদন জানাতে ইচ্ছুক, তাঁরা অবশ্যই বয়সসীমা সম্পর্কে জেনে নিন। এই TATA Motors Vacancy-তে আবেদন জানানোর জন্য আগ্রহী প্রার্থীদের বয়স হতে হবে ১৮ থেকে ৪০ বছরের মধ্যে। আপনার বয়স এর মধ্যে হলে নির্দ্বিধায় নিয়োগে অংশগ্রহণ করতে পারবেন। বলা ভালো, এই নিয়োগে ফ্রেশার্স দের সঙ্গে নন ফ্রেশার্সরাও অংশ নিতে পারবেন।

মাসিক বেতন ও নিয়োগ প্রক্রিয়া

মাসিক বেতন: টাটা মোটরসের নিয়োগ প্রক্রিয়ায় যাঁরা নির্বাচিত হবেন ও শূন্যপদে নিয়োগ পাবেন, তাঁদের মাসিক বেতন হবে যথেষ্ট ভালো। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিযুক্তদের প্রতিমাসের বেতন শুরু হবে ২৪,৩০০ টাকা থেকে ৫৭,৮০০ টাকার মধ্যে। তবে পদ অনুসারে বেতনের পরিবর্তন হবে।

নিয়োগ প্রক্রিয়াঃ TATA Motors Recruitment-এর নতুন নিয়োগ প্রক্রিয়ায় যোগ্য ও উপযুক্ত প্রার্থীদের বেছে নেওয়া হবে ইন্টারভিউর মাধ্যমে। অর্থাৎ এই নিয়োগে কোনো লিখিত পরীক্ষা হবে না। সরাসরি ইন্টারভিউর মাধ্যমেই নিয়োগ পাবেন প্রার্থীরা। আবেদনকারী প্রার্থীদের প্রথমে ইন্টারভিউ ও পরে ডকুমেন্ট ভেরিফিকেশনের মাধ্যমে উল্লিখিত শূন্যপদে চাকরি দেওয়া হবে।

আরও পড়ুন – ফুড সাব ইন্সপেক্টর পরীক্ষায় বসবেন? মানতে হবে এই নিয়ম তা না হলে বাতিল হবে পরীক্ষা

আবেদন প্রক্রিয়া (How To Apply TATA Motors Recruitment 2024)

এই নিয়োগের আবেদন প্রক্রিয়া চলবে অনলাইন মারফত। আগ্রহীরা সরাসরি সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে আবেদন জানাতে পারবেন। কিভাবে আবেদন জানাবেন, তা স্টেপ বাই স্টেপ তুলে ধরা হলো।

  • (A) প্রথম ধাপ: আগ্রহী প্রার্থীদের প্রথমে ভিজিট করতে হবে টাটা মোটরস সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে।
  • (B) দ্বিতীয় ধাপ: এরপর সংশ্লিষ্ট ওয়েবসাইট থেকে আবেদন জানানোর লিঙ্কটি পাবেন। সাইটে ভিজিট করে লিঙ্কটিতে ক্লিক করুন।
  • (C) তৃতীয় ধাপ: এরপর ওয়েবসাইট মারফত অ্যাপ্লিকেশন ফর্মটি যাবতীয় তথ্য দিয়ে সঠিকভাবে ফিল আপ করে নিন। অ্যাপ্লিকেশন ফর্মে নিজেদের পার্সোনাল ডিটেলস যথাযথভাবে উল্লেখ করবেন। খেয়াল রাখবেন কোনো তথ্য যেন ভুল না দেওয়া হয়।
  • (D) চতুর্থ ধাপ: এরপর যে যে ডকুমেন্টগুলি জমা করার নির্দেশ দেওয়া হয়েছে, সেগুলি আপলোড করে আবেদন পত্রটি সাবমিট করুন।
  • (E) পঞ্চম ধাপ: আবেদনপত্র সাবমিটের পর তার একটি কপি নিজের কাছে রাখতে ভুলবেন না।

আবেদনের সময়সীমা ও ইন্টারভিউ তারিখ

এই নিয়োগের আবেদন শুরু হয়েছিল গত ১ মার্চ ২০২৪ থেকে যা চলবে আগামী ২৯ এপ্রিল ২০২৪ তারিখ পর্যন্ত। আগ্রহীরা অবশ্যই সময়সীমার মধ্যে নিজেদের অ্যাপ্লিকেশন জমা করুন।

ইন্টারভিউ: টাটা মোটরস ইন্টারভিউর মাধ্যমে যোগ্য প্রার্থীদের বেছে নেবে। TATA Motors Recruitment-এ অনলাইনে আবেদন জানানোর পর নির্দিষ্ট সময়ে ও নির্দিষ্ট স্থানে ইন্টারভিউ প্রক্রিয়া আয়োজিত হবে। ইন্টারভিউতে পাশ করলে তবে হবে ডকুমেন্ট ভেরিফিকেশন পর্ব। ইন্টারভিউর দিন প্রয়োজনীয় ডকুমেন্ট ও অ্যাপ্লিকেশন ফর্মের প্রিন্ট আউট নিয়ে যেতে ভুলবেন না। গোটা প্রক্রিয়া শেষে যোগ্য ও উপযুক্ত প্রার্থীরা নির্দিষ্ট পদের জন্য চাকরি পাবেন। ইন্টারভিউর বিবরণী-সহ অন্যান্য বিষয় সম্পর্কে বিশদে জানতে নজর রাখুন সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে।

আবেদনের Official Website– Click
Official Website – https://tatamotors.com/

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.