গেমারদের জন্য সুখবর, লঞ্চ হল Garena Free Fire Max Redeem Code.

Advertisement

Free Fire Max Redeem Code 18th December 2022 Today

Garena Free Fire Max – গেমটির নাম শুনেছেন কি? এটি ইতোমধ্যে গেমারদের মন জয় করে নিয়েছে। কেননা এই গেমে রয়েছে রিডিম কোডের (Free Fire Max Redeem Code) ব্যাপার। সেই কোড রিলিজ করলেই গেমাররা পেয়ে যান গোল্ড, ডায়মন্ড ইত্যাদির মতো মূল্যবান ইনগেম আইটেম, তাও আবার সম্পূর্ণ বিনামূল্যে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Electricity Bill – ১০০০ টাকার ইলেকট্রিসিটি বিল হবে ৬০০ টাকা, বাড়িতে মিটারের পাশেই এটি বসান।

তবে এটি কেবল প্রথম ৫০০ জন গেমারদের জন্যই বৈধ থাকবে। আপনিও কি অনলাইন গেম খেলতে ভালোবাসেন? তাও আবার Garena Free Fire Max? অতএব, বিনামূল্যে ((Free Fire Max Redeem Code)) যদি গেমটি খেলতে চান তাহলে শুরু করুন আজই ।18th December, অর্থাৎ আজকের যে সমস্ত রিডিম কোডগুলি পুরস্কার জিতেছে, সেগুলি নিচে দেওয়া হলো।

  1. FIH29RFBGU6YYFA
  2. RD1F23HUFOTHPC
  3. XKIZAFDQR21FG2
  4. GY3RTFGBHNDJE4
  5. FIYJGYGTR5D1FC2
  6. FN3J5UT8GHYCBH
  7. FZ65R1V2B34RUT
  8. FR7FVUC7Y6TFQC
  9. FT6EVHUZEFTGR4
  10. FHNJKGOVUCNZK
Advertisement

রিডিম কোড রিডেম্পশন()-এর জন্য https://reward.ff.garena.com/en -এই ওয়েবসাইটটি ভিসিট(Visit) করতে হবে। এরপর আপনাকে ঐ ওয়েবসাইটে লগ-ইন(Login) করে নিতে হবে। এর জন্য ব্যবহার করতে পারেন আপনার Facebook, Google, Twitter,Apple Id.,কিংবা HUAWEI Id.,বা VK Id.

Advertisement

Facebook update – ১ ডিসেম্বর থেকে বদলে যাচ্ছে ফেসবুক! হারাতে পারেন নিজের প্রোফাইল।

এরপর ওয়েবসাইটের টেক্সট বক্সে ওপরের যেকোনো একটি রিডিম কোড পেস্ট করতে হবে। এবার Confirm Button-এ ক্লিক করে Ok প্রেস করুন। সাথে-সাথেই আপনার কোডটি রিডিম হয়ে যাবে। এরপর ইনগেম মেল সেকশন থেকে পছন্দ অনুযায়ী পুরস্কার সংগ্ৰহ করতে পারেন।

তবে এটি সময়সাপেক্ষ,১দিন পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Arpita Sen.

সকালের বার্তার নিউজ সবার আগে পেতে Follow করুন সকালের বার্তার গুগল নিউজ, সকালের বার্তা ফেসবুক পেজ, সকালের বার্তা টেলিগ্রাম গ্রুপ ও WhatsApp Group.

Advertisement
About Author
Prabir Biswas

Prabir Biswas

আমি গত চার বছর ধরে সকালের বার্তা ডিজিটাল নিউজ মিডিয়ায় কাজের সঙ্গে যুক্ত আছি। আমি মুলত যেকোনো ধরণের জেনারেল নিউজ যেমন সরকারি চাকরির আপডেট, স্কলারশিপ, সরকারি প্রকল্প, অর্থনৈতিক, টেকনোলজি ইত্যাদি বিষয়ে লেখায় পারদর্শী।

Leave a comment