How to win Lottery – জিততে চান লটারি? তাহলে এবার এই পাঁচটি টিপস কাজে লাগান।

দিনের পর দিন লটারির টিকিট কেটেও কোনো লাভ হয়নি? রইল পাঁচটি টিপসHow to win Lottery?

সুপ্রাচীনকাল থেকেই লটারির টিকিট (How to win Lottery) কেনার চল ভারতবর্ষে রয়েছে। তবে আজকালকার দিনে তা বেড়েছে বলা চলে। এখন তো আবার অনলাইন (Online lottery)-এও চলে লটারি কেনা হয়ে থাকে। এই লটারির টিকিট কিনে জয়ী হতে চায় প্রায় সবাই। কিন্তু,তা তো আর হয় না।

অনেকে আবার এই লটারি জিতেই (How to win Lottery) হয়েছেন কোটিপতি। এই দেখে আপনিও ড্যাং-ড্যাং করে লটারির টিকিট কিনেছেন অনেক বার। কিন্তু, জিততে পারেননি সেইভাবে। অনেকে আবার বলে থাকেন,লটারি জেতা হল ভাগ্যের ব্যাপার।

Advertisement

তাই কি? লটারি জিততে না পারলে তাই বলে ভাগ্যকে দোষ দেবেন না একেবারেই। শুধু লটারি কাটার সময় জানতে হবে মাত্র ৫টি টিপস্ (Lottery win tricks). লটারি অনেকটা ফাটকা-র মতো, এতে ঝুঁকি(Risk) ঢের বেশি। এর জন্য অনেক আবার নিঃস্ব অবধি হয়েছেন।

Lottery Tips Bangla – কোটিপতি হতে পারেন আপনিও, লটারি কাটার গোপন ট্রিকস জেনে নিন।

তাও লটারি কেটেই চলেছেন। ঝুঁকি নেওয়ার মানসিকতা তৈরি করে তবেই এইসব জায়গায় টাকা খাটানো উচিত, তা না হলে পথে পর্যন্ত বসতে হতে পারে। লটারি জেতার (How to win Lottery) জন্য রয়েছে ৫টি টিপস্। আসুন দেখে নেওয়া যাক সেগুলো কি কি?

১. লটারির টিকিট কিনেই সার, খেয়াল করতে পারছেন না কোথায় রেখেছেন টিকিটটি? এটা যেন না হয়, টিকিটটি খুব যত্ন করে রাখতে হবে রেজাল্ট ঘোষণা না হওয়া পর্যন্ত।
২.বাজারে স্প্যানিশ, রাশিয়ান নানান ধরনের লটারির চল রয়েছে, তবে তুলনামূলকভাবে কম কিনে দেখতে পারেন এগুলো। তাছাড়া লটারির টিকিট কেনার (How to win Lottery) সময় ইংরেজি ভাষা নির্বাচন করতে পারেন।

৩. অনেক লটারির সেন্টার সকাল দিকে একাধিক পুরস্কার (How to win Lottery) দিয়ে থাকে, এক্ষেত্রে আপনি পরের দিন ঐ সেন্টার থেকেই লটারি কিনুন।
৪. যদি এবারে জোড় সংখ্যার লটারি (যেমন- ২,৪,৬,৮) জয়ী হয়ে থাকে, তাহলে পরের বার নিশ্চিত রূপে বিজোড় সংখ্যা (যেমন-১,৩,৫,৭,৯)-র লটারি কিনে জয়ী হতে পারেন।

মাত্র ৬ টাকাতেই হয়ে যেতে পারেন কোটিপতি আজকের ডিয়ার লটারির (Dear lottery) ফলাফল জেনে নিন

৫.আগের বার যে সেন্টার থেকে লটারি জিতেছিলেন, ভাবছেন কেবল সেই সেন্টার থেকে টিকিট কিনলেই বারবার জয়ী হতে পারবেন। কিন্তু, এমনটা নয়। বারবার একই সেন্টার থেকে লটারি কাটতে যাবেন না। সব জায়গা থেকেই একবার করে কেটে দেখুন।

তবে শুধু টিপস্-এর ওপর সম্পূর্ণ আস্থা কখনই রাখবেন না,এর হেরফের হতেই পারে। লটারির টিকিট (How to win Lottery) কেনার সময় তার ঝুঁকি সম্পর্কে আগে থেকেই ওয়াকিবহাল থাকুন। নয়তো সমস্যায় পড়তে পারেন আপনি খোদ।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Arpita Sen.

সকালের বার্তার নিউজ সবার আগে পেতে Follow করুন সকালের বার্তার গুগল নিউজ, সকালের বার্তা ফেসবুক পেজ, সকালের বার্তা টেলিগ্রাম গ্রুপ ও WhatsApp Group.

Advertisement

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *