রাজ্যে বিপুল নার্স নিয়োগ, বিজ্ঞপ্তি প্রকাশিত করল স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি।

হাওড়া জেলায় স্বাস্থ্যক্ষেত্রে একাধিক নার্স নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হল, দেখে নিন

হাওড়া জেলার জাতীয় স্বাস্থ্য মিশন ও XV ফিন্যান্স কমিশনের অধীনে স্বাস্থ্যক্ষেত্রে রয়েছে একাধিক শূন্যপদ নার্স নিয়োগ ও অন্যান্য পদে। বর্তমানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ সমিতি জেলা, হাওড়া, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট, ক্লিনিকাল সাইকোলজিস্ট এবং সাইকিয়াট্রিক নার্স , সব মিলিয়ে মোট ১৪৩টি পদের জন্য বিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

আবেদন গত ১১জানুয়ারি, বুধবার থেকে শুরু হয়ে গিয়েছে। নার্স নিয়োগ ও অন্যান্য পদে আবেদন করার জন্য http://www.healthyhowrah.org-/-এ ক্লিক করতে হবে। আবেদন চলবে ২৫শে জানুয়ারি বিকেল ৫টা অবধি। আবেদনের জন্য লাগবে না কোনো আবেদন ফি।

Advertisement

সরকারি কর্মীদের জন্য এক বিশাল সুখবর, পেনশন নিয়ে বড় সিদ্ধান্ত সরকারের।

এক্ষেত্রে আবেদনকারীকে পশ্চিমবঙ্গের কোনো জেলা/ উপবিভাগ/ULB/ব্লক-এর স্থায়ী বাসিন্দা হতে হবে। যারা সরকারি চাকুরিরত, তাদের ক্ষেত্রে নির্দিষ্ট চ্যানেল মারফৎ আবেদন রুট করতে হবে। পাশাপাশি প্রয়োজনে Interview Board-এর কাছে Non Objection Certificate দেখাতে হবে।

আবেদনের জন্য ন্যূনতম বয়স হল ২১ বছর। তবে Serial No. 01,02,03,07,08,09-দের ক্ষেত্রে বয়সের সর্বোচ্চসীমা ৪০ বছর এবং Serial No. 04,05,06- এর ক্ষেত্রে ৬২ বছর। এক্ষেত্রে ST/SC/OBC-রা সরকারি নিয়ম অনুযায়ী বয়সের ছাড় পেয়ে থাকবে। উল্লেখ্য,সমগ্ৰ নিয়োগ প্রক্রিয়াটি মূলত চুক্তিভিত্তিক।

আবেদনপত্র পূরণ করার সময় যথেষ্ট সাবধানতা অবলম্বন করতে হবে। ভুল তথ্য অথবা অসম্পূর্ণ তথ্যযুক্ত আবেদনপত্র  বাতিল বলে গণ্য হবে। যোগ্য প্রার্থীদের নাম পরবর্তীকালে তালিকাভুক্ত করা হবে। তালিকায় নাম থাকা প্রার্থীদের নির্দিষ্ট দিনে ইন্টারভিউ/লিখিত পরীক্ষা/যাচাইকরণ/ কম্পিউটার পরীক্ষার জন্য ডাকা হবে।

Primary TET Interview – দেখেনিন কোন জেলায় কবে Interview, বিজ্ঞপ্তি জারি প্রাথমিক শিক্ষা পর্ষদের।

এক্ষেত্রে কবে, কোথায়,কখন ইন্টারভিউ হবে,তার জানার জন্য http://www.healthyhowrah.org-/-এ চোখ রাখতে হবে। এর জন্য আলাদা করে কোনো Appointment Letter যাবে না।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Arpita Sen.

Advertisement

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *