Recharge Plan – ১০০ টাকার কমে দুর্দান্ত রিচার্জ প্ল্যান দিচ্ছে সমস্ত টেলিকম সংস্থা, দেখুন কার ঝুলিতে কোন কোন প্ল্যান রয়েছে।

Advertisement

Recharge Plan – বর্তমানে স্মার্টফোন প্রত্যেকের জীবনের এমন এক বিশেষ অংশ হয়ে দাঁড়িয়েছে, যা ছাড়া একটা দিনও চলা প্রায় অসম্ভব। এখন প্রত্যেক মানুষের হাতেই স্মার্টফোন রয়েছে। স্মার্টফোন আছে আর তাতে ইন্টারনেট থাকবে না তা কি হয়। তবে এই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করার জন্য সাধারণ মানুষকে সমস্যায় পড়তে হচ্ছে। কারন যত দিন যাচ্ছে টেলিকম সংস্থাগুলো তাদের রিচার্জ প্ল্যানের (Recharge Plan) দাম আরও বাড়িয়ে চলছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

দেশের সমস্ত বেসরকারি টেলিকম সংস্থাগুলি ২০২১ সালেই তাদের একাধিক ট্যারিফ প্ল্যানের দাম একাধাক্কায় 10-15% বাড়িয়ে দিয়েছিল। রিচার্জ প্ল্যানের (Recharge Plan) দাম বাড়ানোর ফলে সাধারণ গ্রাহকদের কপালে চিন্তার ভাজ পড়ে। তবে গ্রাহকদের কথা মাথায় রেখে টেলিকম সংস্থাগুলি মাঝে মধ্যেই দুর্দান্ত সব রিচার্জ প্ল্যান ( Recharge Plan ) বাজারে নিয়ে আসে। আজ তেমনি কিছু Recharge Plan এর সম্পর্কে বলবো এই প্রতিবেদনে।

Advertisement

অনেক গ্রাহকই সস্তার প্ল্যানের খোঁজ করেন। মুলত সেই সকল গ্রাহকদের জন্যই টেলিকম সংস্থাগুলি সস্তার প্ল্যান অফার করে থাকেন। আপমরা সকলে জানি রিলাইয়েন্স জিও খুবই সস্তা মূল্যে গ্রাহকদের রিচার্জ প্ল্যান অফার করে। কিন্তু এবার রিলায়েন্স জিওর পাশাপাশি Airtel এবং VI-ও গ্রাহকদের জন্য সস্তা মূল্যের রিচার্জ প্ল্যান অফার করছে। রিলায়েন্স জিও সহ এয়ারটেল ও ভিআই-এর ঝুলিতেও ১০০ টাকার মধ্যে বেশ কয়েকটি ডেটা রিচার্জ প্ল্যান রয়েছে। টেলিকম সংস্থাগুলোর দুর্দান্ত কিছু ডেটা প্ল্যান (Data Plan ) সম্পর্কে জেনে নিন।

১) Jio Recharge Plan 100 টাকার কমে।

  • ১) জিওর 19 টাকার রিচার্জ প্ল্যানটিতে 1.5 GB-র কমপ্লিমেন্টারি ডেটা পাবেন।
  • ২) জিওর 29 টাকার রিচার্জ প্ল্যানটিতে 2.5 GB-র কমপ্লিমেন্টারি ডেটা প্রদান করা হয়।
  • ৩) জিওর 61 টাকার রিচার্জ প্ল্যানটিতে 6 GB পর্যন্ত কমপ্লিমেন্টারি ডেটা মিলবে।

২) Bharti Airtel Recharge Plan 100 টাকার কমে।

  • ১) 19 টাকার রিচার্জে গ্রাহকদের জন্য 1 দিনের বৈধতায় 1GB ডেটা উপলব্ধ করবেন।
  • ২) 48 টাকার এই রিচার্জ প্ল্যানে 3 GB ডেটা দেওয়া হয়।
  • ৩) 49 টাকার এই রিচার্জ প্ল্যানটি1 দিনের বৈধতা সহ 6GB ডেটা প্রদান করে।
  • ৪) 79 টাকার এই প্ল্যানটিতে 2 দিনের বৈধতার জন্য Unlimited ডেটা পাবেন গ্রাহকরা।

আরও পড়ুন – Puja Holidays 2023 – দুর্গাপুজো উপলক্ষ্যে রাজ্য সরকারি কর্মীদের বড় ‘গিফট’ দিতে চলেছে মুখ্যমন্ত্রী, মিলবে টানা ছুটি।

৩) Vodafone Idea (Vi) Recharge Plan 100 টাকার কমে।

১) 19 টাকার রিচার্জে ১দিনের বৈধতার জন্য 1GB ডেটা পাবেন।
২) 39 টাকার রিচার্জ প্ল্যানে 7 দিনের বৈধতার সাথে 3GB ডেটা দেয়।
৩) 49 টাকার রিচার্জ প্ল্যানে 1 দিনের জন্য 6GB ডেটা উপলব্ধ রয়েছে।
৪) 98 টাকার রিচার্জ প্ল্যানটিতে 14 দিনের জন্য 200 MB ডেটা উপলব্ধ রয়েছে।

আরও পড়ুন – Airtel Recharge Plan – Airtel মাত্র ৯৯ টাকায় আনলিমিটেড ডেটা প্ল্যান বাজারে আনল! এই নয়া প্ল্যানে কি কি সুবিধা রয়েছে জেনে নিন

Advertisement
JoinJoin