Lottery Tickets : লটারি কেটে রাতারাতি কোটিপতি হতে চান,তাহলে এই গোপন ট্রিকটি কাজে লাগান

Advertisement

Lottery Tickets : লটারি কমবেশি সকলেই নিয়ম করে কাটেন। অনেক সাধারণ মানুষই ভাগ্যের ওপর ভরসা রেখে লটারি কাটেন। অনেকেই নিয়মিত লটারি কাটেন কিন্তু কোনো পুরস্কার জিততে পারেননা। আবার অনেকেই হয়ত ভাগ্যের জেরে প্রথমবারেই প্রথম পুরস্কার পেয়ে যান। যদিও লটারি জেতা কিংবা না জেতা সমস্তটাই ভাগ্যের ব্যাপার। কত মানুষ আছেন যারা এই লটারির জন্য কত টাকা খরচ করেছে। কিন্তু লাভের লাভ কিছুই হয়নি।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

রাতারাতি কোটিপতি হওয়ার একটাই উপায় লটারি জেতা। এই আশায় সেই কোন যুগ থেকে মানুষজন লটারি (Lottery Tickets) কেটে চলেছেন। অনেকেরই ভাগ্য খুলেছে, জিতেছেন লটারির কোটি কোটি টাকা! আবার অনেকেরই কপাল মন্দ, লটারির নম্বর মেলেনি।লটারি জেতা সমস্তটাই ভাগ্যের ব্যাপার।কিন্তু অনেকের আবার বিশ্বাস এর পেছনে কোনো না কোনো পদ্ধতি রয়েছে।

Advertisement

অনেকে মনে করেন লটারি কাটার এমন কিছু সহজ পদ্ধতি আছে যে পদ্ধতিগুলি অনুসরণ করলে বিশেষত ডিয়ার লটারি জিততে পারেন। আজ আমরা লটারি কাটার কয়েকটা সহজ কৌশল সম্পর্কে আলোচনা করব,যার সাহায্যে লটারির Lottery Tickets নম্বর বেছে আপনিও জিতে যেতে পারেন লটারি। সেই পদ্ধতিগুলি কী কী? জেনে নিন-

Advertisement

১)ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে:-

এক্ষেত্রে লটারি নির্বাচনের ক্ষেত্রে যে নম্বরগুলো উপলব্ধ রয়েছে সেগুলি ভালো করে দেখতে হবে। ডিয়ার লটারির রাত্রি ৮ টার খেলার ক্ষেত্রে টার্গেটের সহজ পদ্ধতি হল উপলব্ধ সংখ্যাগুলির মধ্যে যেটির ব্যাক নম্বর এবং লাস্ট নম্বর একই কিংবা মিডল নম্বর এবং লাস্ট নম্বর একই হলে সেটি ক্রয় করতে পারেন। অর্থাৎ ধরুন কোনো সংখ্যার ব্যাক নম্বর ২ মিডল নম্বর ১৪ তবে সম্ভাব্য লাস্ট নম্বরটি ২ কিংবা ১ হবে। আপনার ভাগ্যে পুরস্কার রয়েছে কিনা এই পদ্ধতিতে লটারি কেটে দেখতে পারেন।

২)ডিয়ার লটারির (Lottery Tickets) দুপুর ১ টার খেলার ক্ষেত্রে:-

ডিয়ার লটারির দুপুর ১ টার খেলার ক্ষেত্রে সহজ টার্গেটের পদ্ধতি হল যে ব্যাক নম্বরটি রয়েছে, সেটির বিপরীত সংখ্যা যেটি কিংবা ব্যাক নম্বরের আগের এবং পরের সংখ্যার বিপরীত সংখ্যা যেগুলি সেই সংখ্যাগুলিই সম্ভাব্য লাস্ট নম্বর হবে।

অর্থাৎ কোনো ক্ষেত্রে যদি নম্বরটির ব্যাক নম্বর ২ হয় তবে ২ এর বিপরীত সংখ্যা হল ৭, ২ এর পূর্বের সংখ্যা ১ তার বিপরীত সংখ্যা ৬ এবং ২ এর পরের সংখ্যা ৩ তার বিপরীত সংখ্যা ৮ হবে। এক্ষেত্রে সম্ভাব্য লাস্ট নম্বরটি হল ৬ অথবা ৭ কিংবা ৮। এছাড়াও এক্ষেত্রে আরও একটি পদ্ধতি রয়েছে সেটি হলো মিডল সংখ্যার দ্বিতীয় সংখ্যাটি যা রয়েছে সেটিই লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো সংখ্যার মিডল যদি ১৪ হয় তবে তার লাস্ট নম্বর ৪ হবে।

৩)ডিয়ার লটারির সন্ধ্যা ৬ টার খেলার ক্ষেত্রে:-

এক্ষেত্রে টার্গেট নির্ণয় করার সহজ পদ্ধতি হল মিডল সংখ্যাটির যোগফল এবং শেষ সংখ্যা দুটির যোগফল সমান হবে অথবা যোগফলের আগের কিংবা পরের সংখ্যা হবে। অর্থাৎ ধরুন একটি সংখ্যার ব্যাক নম্বর যদি ২ হয়, মিডল নম্বর যদি ১৮ হয় তবে উপলব্ধ শেষ নম্বরটি যদি ৬০-৬৯ এর মধ্যে হয় তবে সম্ভাব্য শেষ নম্বর হল ৬৩ কিংবা ৬৪ অথবা ৬২। এক্ষেত্রে আরও একটি পদ্ধতি রয়েছে, যদি আপনার মিডল সংখ্যার যে প্রথম সংখ্যা রয়েছে সেটি লাস্ট নম্বর হবে। অর্থাৎ কোনো সংখ্যার মিডল নম্বর যদি ১০ হয় তবে শেষ নম্বর ১ হবে।

এই পদ্ধতি অনুসরণ করে আপনিও লটারি কেটে দেখতে পারেন হয়তো আপনিও লটারি জিততে পারেন। লটারি কেনার সময় এই কৌশলে টিকিটের নম্বর বাছুন,ভাগ্য সাথ দিলে আপনিও জিততে পারেন ‘জ্যাকপট’।

Advertisement