Jio 49 Recharge Plan- 49 টাকার প্ল্যান লঞ্চ করল জিও! আইপিএল ক্রিকেট টুর্নামেন্টকে ঘিরে। জানুন কি কি সুবিধা পাবেন।

Advertisement

Jio 49 Recharge Plan- শুরু হয়ে গিয়েছে আইপিএলের মরসুম, সারা দেশ জুড়ে তাই ক্রিকেটপ্রেমীদের এখন উন্মাদনা তুঙ্গে। বর্তমানে সমস্ত মানুষের হাতে স্মার্টফোন থাকায় টিভির ওপর ভরসা অনেকটাই কমে গিয়েছে। যত্রতত্র যে কোন সময় হাতে মুঠোফোন থাকলেই খেলার সাথে জুড়ে থাকা সম্ভব। এই বিষয়ের উপর নির্ভর করেই টেলিকম সংস্থাগুলিও রিচার্জ প্লানের ব্যবস্থা করেছেন। টি-টোয়েন্টি মরসুমে তাই জিও এয়ারটেল প্রত্যেকেই ন্যূনতম একটি ডেটা পাকের ব্যবস্থা করেছেন, যাতে করে মানুষের সাধ্যের মধ্যেই ঘটে সাধ পূরণ। আসুন জেনে নেওয়া যাক জিওর সেই নয়া রিচার্জ প্ল্যান সম্পর্কে যা ইতিমধ্যেই ক্রিকেটপ্রেমী মানুষের মধ্যে সাড়া ফেলেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio 49 Recharge Plan-এর সুবিধা

Advertisement

আইপিএল ক্রিকেট টুর্নামেন্টকে ঘিরে নয়া রিচার্জ প্লানের ব্যবস্থা করেছে এয়ারটেলও। মাত্র ৪৯ টাকা রিচার্জ (Jio 49 Recharge Plan) করে আনলিমিটেড ডেটা পেয়ে যেতে পারেন গ্রাহকরা। এর থেকে আর ভালো অফার বোধহয় গ্রহদের জন্য আর হয় না কিন্তু আনলিমিটেড ডেটার কথা উল্লেখ থাকলেও একটা নির্দিষ্ট ডেটার পর ডেটা স্পিড কমে যায় ৬৪কেবিপিএস। এছাড়াও জিও দিচ্ছে আরো কিছু আকর্ষণীয় অফার এই রিচার্জ প্ল্যানের সাথে আসুন জেনে নিই সেগুলি কি কি।

Advertisement

আরও পড়ুন – Aadhar card update: আধার কার্ড চালু রাখতে হলে, এই ২ টি কাগজ আপডেট করুন, কিভাবে করবেন জানুন

৪৯ টাকার রিচার্জ প্লানে অর্থাৎ Jio 49 Recharge Plan-এ এয়ারটেলকে টক্কর দিচ্ছে জিও কারণ এয়ারটেল ৪৯ টাকা রিচার্জে দিচ্ছে মাত্র ২০ জিবি ডেটা সেখানে জিও তার গ্রাহকদের জন্য বরাদ্দ করেছে ২৫ জিবি যেটা। যা যথেষ্টই নজরকাড়া প্ল্যান, যাদের অফুরন্ত ডেটার প্রয়োজন হয় তাঁরা অনায়াসেই এই রিচার্জ প্ল্যানের সুবিধা উঠাতে পারবেন। তবে শুধুমাত্র ৪৯ টাকার রিচার্জ প্ল্যানের পাশাপাশি জিও রেখেছে আরো কিছু ডেটা ভাউচারের ব্যবস্থা সেগুলি হল যথাক্রমে ১৫ টাকা, ২৫ টাকা, ১৯ টাকা , ২৯ টাকা ,৬১ টাকা ,১২১ টাকা, ১৮১ টাকা , ২৪১ টাকা। আসুন জেনে নিই সবিস্তারে রিচার্জ প্ল্যান গুলি সম্পর্কে-

সস্তার কিছু Jio Recharge Plan

১৫ টাকা রিচার্জে গ্রাহকরা পেয়ে যাবেন ১ জিবি ডেটা (বেস প্ল্যান ভেলিডিটি)।
২৯ টাকা রিচার্জে পাওয়া যাবে ২.৫ জিবি ডেটা (বেস প্ল্যান ভেলিডিটি)।
৪৯ টাকা রিচার্জে পাওয়া যাবে ১ জিবি পর্যন্ত ডেটা যার ভ্যালিডিটি থাকবে ১ দিন।
৬১ টাকা রিচার্জে পাওয়া যাবে ৬ জিবি ডেটা (বেস প্ল্যান ভেলিডিটি)
১৪৮ টাকা রিচার্জে পাওয়া যাবে ১০ জিবি পর্যন্ত ডেটা যার বৈধতা থাকবে ২৮ দিন যাতে পেয়ে যাবেন সোনি লিভ ও জি ফাইভ, জিও টিভি।
২২২ টাকা রিচার্জে পাওয়া যাবে ৫০ জিবি পর্যন্ত ডেটা। (বেস্ট প্ল্যান ভেলিডিটি)।
৪৪৪ টাকা রিচার্জে পাওয়া যাবে ১০০ জিবি পর্যন্ত ডেটা যার বৈধতা থাকবে ৬০ দিন পর্যন্ত।

আরও পড়ুন – নতুন চমক ফ্লিপকার্ট ও অ্যামাজনের! ইলেক্ট্রনিক্স প্রোডাক্টের Flipkart-Amazon Return Policy-তে এলো বড়ো পরিবর্তন

আজই নিজের পছন্দের ডেটা প্যাকটি রিচার্জ করুন এবং পেয়ে যান আনলিমিটেড ডেটা আর টেনশন ফ্রি হয়ে আনন্দ নিতে থাকুন দুর্দান্ত সব আই পি এল ম্যাচের।

Advertisement