Advertisement

গায়ক অরিজিৎ সিং এবার নতুন ভূমিকায় ! জিয়াগঞ্জে নিজের স্কুলের পরিচালন সমিতির সভাপতি হলেন গায়ক

murshidabad singer arijit singh becomes the president of his school

নিউজ ডেস্কঃ তাঁর সুমধুর কণ্ঠ অনেকদিন আগেই দেশ-বিদেশে মানুষের মন জয় করেছে।কথা হচ্ছে অরিজিৎ সিংকে নিয়ে।গায়ক হওয়ার পাশাপাশি এবার তাঁকে একটি নতুন ভূমিকায় দেখা যাবে। সম্প্রতি নিজের স্কুলের বিশেষ দায়িত্ব পেলেন অরিজিৎ। মুর্শিদাবাদের জিয়াগঞ্জের স্কুল রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের পরিচালন সমিতির সভাপতি হলেন তিনি।এই স্কুলেই পড়াশোনা করেছেন তিনি। ইতিমধ্যেই নতুন দায়িত্ব গ্রহণ করেছেন অরিজিৎ।দিন কয়েক আগে শিক্ষামন্ত্রী ব্রাত্য বসুর সঙ্গে দেখা করে গায়ক বলেন এই দায়িত্ব পেয়ে খুব খুশি তিনি।

জিয়াগঞ্জের ভূমিপুত্র অরিজিৎ সিংয়ের গায়ক হিসেবে দেশ-বিদেশে সুখ্যাতি রয়েছে। কর্মসূত্রে মুম্বইয়ে থাকলেও তিনি শিকড়কে ভুলে যান নি। তাই সময় পেলেই জিয়াগঞ্জে ছুটে আসেন।রাজ্য সরকারের শিক্ষা দফতর অরিজিৎ সিংকে রাজা বিজয় সিং বিদ্যামন্দিরের পরিচালন কমিটির সভাপতি হিসেবে মনোনীত করেন। এই মর্মে জেলা ডিআই অফিসে এবং গায়কের বাড়িতে চিঠি পাঠানো হয়। অবশেষে গত ১৩ এপ্রিল তিনি দায়িত্ব গ্রহণ করেন। স্কুলের উন্নয়নে তিনি চেষ্টা করবেন বলেও জানিয়েছেন।

ছাত্র জীবনের দিনগুলি কেটেছিল যে স্কুলের চৌহদ্দির মধ্যে স্কুলের পরিচালন কমিটির সভাপতি হলেন ভারতের সঙ্গীত জগতের অন্যতম নক্ষত্র অরিজিৎ সিং।তাঁর এই ভূমিকায় খুশি স্কুলের প্রধান শিক্ষক সহ শিক্ষক-অশিক্ষক কর্মী ও পড়ুয়া থেকে জিয়াগঞ্জবাসী।জিয়াগঞ্জ রাজা বিজয় সিংহ বিদ্যামন্দিরের প্রাক্তন প্রধান শিক্ষক কানাইলাল ভট্টাচার্য বলেন, স্কুলে অরিজিৎ দায়িত্ব নেওয়ায় আমি নিশ্চিত যে ও ভাল কাজ করবে। কেউ বাধা দেবে না। আগে স্কুলের বিভিন্ন অনুষ্ঠানে অরিজিৎক গান করত। দেখা হলেই আমাকে প্রণাম করত অরিজিৎ।

Related Articles

Back to top button