Recharge Plan – মাত্র 10 টাকায় আনলিমিটেড কলের সুবিধা, কোন টেলিকম সংস্থা দিচ্ছে এই সুবিধা দিচ্ছে।

এই Recharge Plan কোন টেলিকম সংস্থা দিচ্ছে বিস্তারিত জেনে নিন।

হাতে স্মার্টফোন আছে আর তাতে রিচার্জ না করালে কি চলে। টেলিকম সংস্থাগুলি গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে নিত্য নতুন প্ল্যান (Recharge Plan) নিয়ে হাজির হয়। সে রিলায়েন্স হোক কিংবা এয়ারটেল অথবা ভোডাফোন। Recharge Plan নিয়ে এই তিন টেলিকম সংস্থার মধ্যে ব্যাপক প্রতিযোগিতা চলে।

কিন্তু এই টেলিকম সংস্থাগুলি তাদের রিচার্জ খরচ বাড়িয়েছে। আর এতে গ্রাহকদের মাথায় হাত পড়েছে। একদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার যা অগ্নি মুল্য তাতে ভালো করে সংসার চালানোই দায়। তার ওপর ইন্টারনেট আর কথা বলার জন্য রিচার্জ না করালেই নয়। কারন বেশ কয়েক বছর আগে থেকেই ডিজিটালাইজেশনের ছোঁয়ায় মানুষের দৈনন্দিন জীবনের সঙ্গে স্মার্টফোন ওতপ্রোতভাবে জড়িয়ে গিয়েছে।

Advertisement

সে বাজার যাই হোক মানুষের নিত্য প্রয়োজনীয় জিনিস পত্রের অঙ্গ হিসাবে মোবাইলের ব্যবহার সর্বাগ্রে থাকে। রিলায়েন্স, এয়ারটেল, ভোডাফোন তাদের প্ল্যানগুলির দাম বাড়িয়েছে, কিন্তু দেশের মানুষকে স্বল্প মূল্যে পরিষেবা দিতে একাধিক কোম্পানি তৎপর রয়েছে।

নভেম্বর মাসে এই ৬ টি প্রকল্প এর টাকা পাবেন। আপনি পাবেন কী?

গোটা দেশবাসী যখন Recharge Plan নিয়ে বেশ চিন্তিত ঠিক সেই সময়ই বাজারে আসতে চলেছে অপেক্ষাকৃত বেনামী টেলিকম সংস্থা টেলিনর (Telenor )। তবে এই প্রথম নয় টেলিনর এর আগেও বাজারে একাধিক সস্তা প্ল্যান নিয়ে হাজির হয়েছে। তবে দেশবাসির কাছে এই টেলিনর নামটি বেশ পরিচিত।

টেলিনর কোম্পানি খুব শীঘ্রই নাকি গ্রাহকদের জন্য লাইফটাইম আনলিমিটেড ইন্টারনেট এবং আনলিমিটেড কলিংয়ের সুবিধা নিয়ে আসতে চলেছে। টেলিনরের তরফে খুব শীঘ্রই আবারও সমগ্র ভারত জুড়ে সিম লঞ্চ করা হতে চলেছে। অর্থাৎ তাদের সিমটি সারা জীবনের জন্য বৈধ থাকবে।

রিচার্জ ফুরিয়ে গেলেও ইনকামিং সার্ভিস বজায় থাকবে। এছাড়াও সংস্থার তরফ থেকে জানানো হয়েছে গ্রাহকদের অর্থনৈতিক দুরাবস্থার কথা মাথায় রেখেই এই সংস্থা ১০ টাকা থেকে ৫০ টাকা পর্যন্ত নুন্যতম রিচার্জের সুবিধা নিয়ে আসতে চলেছে। শুধু তাই নয় বছর ভর ফ্রি কলিং এবং ইন্টারনেট পরিষেবা দেওয়া হবে বলেও জানা গিয়েছে।

এই টেলিনর কোম্পানির সিম নিতে গেলে বর্তমানে গ্রাহককে কোম্পানির ওয়েব সাইট https://www.telenor.com/-এ যেতে হবে। তবে খুব দ্রুত এই পরিষেবা অফলাইনে চালু করা হবে বলে সংস্থার তরফে জানানো হয়েছে।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Sunita Mallick.

Jio গ্রাহকদের মাথায় হাত! জিও ১২টি সস্তার প্ল্যান বন্ধ করল

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *