বিনোদন

ইসমার্ট জোড়িতে এসে কেঁদে ফেললেন রূপঙ্কর ও চৈতালী, মা হওয়ার ইচ্ছা পূরণ হয়নি তাই দত্তক নেন মেয়ে

rupankar bagchi and chaitali lahiri sahred their child adoptation story

নিউজ ডেস্কঃ গায়ক রূপঙ্কর বাগচী সঙ্গীত কেরিয়ারে অগুন্তি সুপারহিট গান উপহার দিয়েছেন।রূপঙ্কর ব্যক্তিগত জীবনেও হাসিখুশি মানুষ এবং মজা করতে ভালবাসেন।স্ত্রী চৈতালী লাহিড়ীর সাথে হাসি, মজা, খুনসুটি আর গানের মধ্যেই জীবন কাটান এই দম্পতি।কিন্তু এই হাসিমুখের আড়ালে যে কত বড় কষ্ট তারা লুকিয়ে রেখেছিলেন,তা ‘ইসমার্ট জোড়ি’র মঞ্চ না থাকলে হয়তো অনেকেই জানতেন না।

ফেললেন রূপঙ্কর ও চৈতালী

স্টার জলসায় শুরু হয়েছে নতুন রিয়েলিটি শো ‘ইসমাৰ্ট জোড়ি’।এখানে নিজেদের প্রেম ও ব্যক্তিগত জীবনের গল্প শোনাতে এসেছেন এই দম্পতিও।আগামী শনি রবিবার ইসমার্ট জোড়ির মঞ্চে হবে ‘ফ্যামিলি স্পেশাল উইক’। দম্পতিদের সঙ্গে আসবেন তাঁদের পরিবারের সদস্যরাও।

ফেললেন রূপঙ্কর ও চৈতালী 1

এই পর্বে রূপঙ্কর ও চৈতালীর সঙ্গে দেখা যাবে তাঁদের মেয়েকে। তবে গায়কের স্ত্রী জানান, তারা এই মেয়েকে দত্তক নিয়েছেন।সঞ্চালক জিতের কাছে চৈতালী জানান, মা হওয়ার ইচ্ছা ছিল,কিন্তু সে ইচ্ছা পূরণ হয়নি।এই দম্পতি চেষ্টার কোনো ত্রুটি রাখেননি, চিকিৎসকদের পরামর্শ নিয়েও লাভ হয়নি।তাই যৌথ সিদ্ধান্তে কন্যা সন্তান দত্তক নেন চৈতালী ও রূপঙ্কর।

ফেললেন রূপঙ্কর ও চৈতালী 5
দাম্পত্য জীবনের একটাই না পাওয়ার কথা বলে জিতের সামনে কান্নায় ভেঙে পড়েন রূপঙ্কর ও চৈতালী লাহিড়ী।সেই ছোট্ট মেয়ে এখন অবশ্য অনেকটাই বড় হয়েছে।
চৈতালী তাদের আদরের সন্তানকে হাত ধরে মঞ্চে নিয়ে আসেন।চৈতালী বলেন মেয়ে একটু বড় হতেই সত্যিটা জানিয়ে দিয়েছিলাম যে তুমি আমার গর্ভ থেকে হওনি,আমার হৃদয় থেকে জন্ম হয়েছে তোমার।একথা শুনে সেদিন খুব কেঁদেছিল মেয়ে।

ফেললেন রূপঙ্কর ও চৈতালী 6

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Related Articles

Back to top button