রণবীর ও আলিয়া সম্পত্তির পরিমানে একে অপরকে টেক্কা দিতে পারেন,রালিয়ার সম্পত্তির পরিমাণ জানুন

the property of alia and ranbir

Ranbir Kapoor and Alia Bhatt’s wedding : রণবীর এবং আলিয়া বলিউডের অন্যতম চর্চিত জুটি।পাঁচ বছরের সম্পর্ককে সম্প্রতি পরিণতি দিয়েছেন এই জুটি। কেরিয়ারের দিক থেকে দুজনেই সফল ও বলিউডের প্রথম সারির তারকা। ছবিতে অভিনয় করে কোটি কোটি টাকার অর্জন করেছেন রণবীর ও আলিয়া।জানেন কি রণবীর ও আলিয়ার মধ্যে কে বেশি ধনী।জানুন দুজনের মোট সম্পত্তির পরিমাণ কত?

Advertisement

রণবীর কাপুরের মোট সম্পত্তির পরিমাণ ৩৩৭ কোটি টাকা। রকেট সিং, রাজনীতি, রক লেভেল, বরফি এবং সঞ্জুর মতো ছবির জন্য ৫০ কোটি টাকা আয় করেছেন রণবীর।অন্যদিকে ২০১২ সালে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ দিয়ে বলিউডের জগতে পা রাখা আলিয়ার মোট সম্পত্তির পরিমাণ প্রায় ১৫৮ কোটি টাকা। আলিয়া একটি ছবির জন্য প্রায় ৫ থেকে ৮ কোটি এবং ব্র্যান্ড এনডোর্সমেন্টের জন্য ১ থেকে ২ কোটি টাকা নেন। উভয়ের মোট সম্পত্তি প্রায় ৫০০ কোটি টাকা।

আলিয়া ও রণবীরের বাড়িঃ-

মুম্বাইয়ের পশ এলাকায় রণবীরের বেশ বিলাসবহুল বাড়ি আছে।এর দাম প্রায় ১৬ কোটি টাকা। এছাড়া রণবীরের অনেক সম্পত্তি আছে।অন্যদিকে আলিয়া জুহুতে যে অ্যাপার্টমেন্টে থাকতেন, তার দাম ৩২ কোটি টাকা। লন্ডনেও একটি বিলাসবহুল বাংলো কিনেছেন আলিয়া, যার মূল্য প্রায় ৩৫ কোটি।

আলিয়া এবং রণবীরের দামি গাড়িঃ-

আলিয়া এবং রণবীর দুজনেই পছন্দ করেন বিলাসবহুল গাড়ি। আলিয়ার রয়েছে Audi Q7, Audi Q5, Audi A6, BMW 7 Series, Land Rover, Range Rover ইত্যাদি গাড়ি। অন্যদিকে রণবীরের কাছে Range Rover Vogue, Audi R8, Mercedes G 63, Range Rover Sport এর মতো গাড়ি রয়েছে।

Advertisement

News Desk

Sakalerbarta.com is a regional Bengali news portal. It was founded on 14 September 2020. sakalerbarta.com News is a great source of information for everyone. We provide information on Latest News, educational News, current affairs, current topics News, and trending News. Our main goal is to give information that can be used responsibly. We are not affiliated with any government organization and do not host any government website.

Related Articles