WB Data Entry Jobs : রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি বিস্তারিত জানুন।

Advertisement

Data Entry Jobs 2023 : রাজ্যে ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। যেসব প্রার্থীরা চাকরির অপেক্ষারত তাদের জন্য খুবই খুশির খবর। যেসব চাকরিপ্রার্থীরা মোটা অংকের বেতনের চাকরি খুঁজছেন তাদের জন্য সুবর্ণ সুযোগ। কোনরকম লিখিত পরীক্ষা ছাড়া শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে ডাটা এন্ট্রি অপারেটর পদে প্রার্থীকে নিযুক্ত করা হবে। শুধুমাত্র গ্র্যাজুয়েশন পাস যোগ্যতার যেকোন প্রার্থী এই পদে আবেদন করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

আবেদন প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, বয়স, বেতন, শূন্যপদ, আবেদন পদ্ধতি, নিয়োগ প্রক্রিয়া বিস্তারিত তথ্য নিয়ে আজকের এই প্রতিবেদনে। আসুন আজ এই প্রতিবেদনে বিস্তারিত তথ্য জানুন।

Advertisement

শিক্ষাগত যোগ্যতা ও বয়স

শিক্ষাগত যোগ্যতা : এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন পাস করতে হবে। এবং কম্পিউটার সম্বন্ধে জ্ঞান থাকা বাধ্যতামূলক।
বয়স : এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীর বয়স 21 থেকে 30 বছরের মধ্যে হতে হবে। আবেদন প্রার্থীর বয়স 01/01/2024 তারিখ অনুসারে হিসাব করা হবে।
শূনপদ : এই ডাটা এন্ট্রি অপারেটর পদে মোট 1 টি শূন্যপদ রয়েছে।
বেতন : এই পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 11,990 টাকা বেতন দেওয়া হবে।

আবেদন পদ্ধতি

এই পদে আবেদনের জন্য প্রার্থীকে অফলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।
১) আবেদন করার জন্য প্রথমে প্রার্থীকে নিচে দেওয়া অফিসিয়াল আবেদনপত্রটি ডাউনলোড করে তার প্রিন্ট আউট বার করতে হবে ‌।
২) প্রিন্ট আউট বার করানো আবেদন পত্রটি সঠিক তথ্য যেমন‌ নিজের নাম, জন্ম তারিখ, নিজের ঠিকানা,শিক্ষাগত যোগ্যতার যাবতীয় তথ্য, ইত্যাদি তথ্য দিয়ে সঠিকভাবে পূরণ করতে হবে।

৩) আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করার পর যেসব ডকুমেন্টস চাইবে যেমন নিজের ঠিকানা যাবতীয় নথিপত্র, কাস্ট সার্টিফিকেট, দুই কপি ফটো, জন্ম সার্টিফিকেট, মাধ্যমিক বোর্ড সার্টিফিকেট ও মার্কশীট, কম্পিউটার সার্টিফিকেট, ইত্যাদি যাবতীয় নথিপত্র আবেদন পত্রের সঙ্গে যুক্ত করতে হবে।

৪) সবশেষে আবেদনপত্রসহ ডকুমেন্টসগুলি নির্দিষ্ট সময় (01/01/2023 তারিখ) এর আগে The District Magistrate & Executive Officer, Alipurduar Zilla Parishad, Maya Talkies Road, Pin-736121 এই ঠিকানায় পাঠিয়ে দিতে হবে ‌। আবেদনপত্র পাঠানোর মাধ্যমে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

নিয়োগ প্রক্রিয়া

এই পদে আবেদন প্রার্থীদের কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ এর মাধ্যমে নিযুক্ত করা হবে। এই পদে এক বছরের চুক্তিতে প্রার্থীদের নিযুক্ত করা হবে।
আবেদনের শেষ তারিখ : আবেদন প্রার্থীকে ১১/0১/২০২৪ তারিখের আগে আবেদন প্রক্রিয়া সম্পন্ন করতে হবে।

আবেদনের গুরুত্বপূর্ণ লিঙ্ক ও তারিখ

অফিশিয়াল ওয়েবসাইটwww.alipurduar.gov.in/bn/
অফিশিয়াল বিজ্ঞপ্তিPDF Notification
অ্যাপ্লিকেশন ফর্মDownload now
আবেদনের শেষ তারিখ১১/০১/২০২৪
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin