WB Govt Job: শুধুমাত্র ইন্টারভিউ ভিত্তিক অনগ্রসর শ্রেণীর কল্যাণ ও উপজাতি উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ

Advertisement

WB Govt Job: রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য খুশির খবর। এছাড়াও অবসরপ্রাপ্ত প্রার্থীরা এই পদে আবেদন করতে পারবেন। কোনরকম লিখিত পরীক্ষা ছাড়া শুধুমাত্র ইন্টারভিউ ভিত্তিক অনগ্রসর শ্রেণীর কল্যাণ ও উপজাতি উন্নয়ন বিভাগে কর্মী নিয়োগ। অবসরপ্রাপ্ত চাকরিপ্রার্থীরা যারা চাকরির খোঁজ করছেন তাদের জন্য খুশির খবর এবং সুবর্ণ সুযোগ। আবেদনের আগে আবেদন প্রার্থীকে আবেদনের জন্য প্রয়োজনীয় বয়স? আবেদন প্রার্থীকে কাজের জন্য প্রতিমাসে কত পারিশ্রমিক দেওয়া হবে? এই পদের নিয়োগ সময়সীমা? এই পদে কিভাবে আবেদন করবেন? ইত্যাদি বিস্তারিত তথ্য জেনেনিন এই প্রতিবেদনের মাধ্যমে, তারপর আবেদন করুন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

আরও চাকরির খবর – রাজ্যে ICDS সহায়িকা পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি

Advertisement

WB Govt Job Notification 2024

বেতন : এই পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 12000 টাকা পারিশ্রমিক হিসাবে দেওয়া হবে।
নিয়োগ প্রক্রিয়া : আবেদনকারীদের শুধুমাত্র ইন্টারভিউর ভিত্তিতে নিয়োগ করা হবে। এই পদে প্রার্থীদের এক বছরের চুক্তিভিত্তিক নিয়োগ করা হবে। কাজের দক্ষতা দেখে নিযুক্ত প্রার্থীর কাজের মেয়াদ বাড়তে পারে।

শূন্যপদ : অ্যাডিশনাল ইন্সপেক্টর পদে প্রার্থীদের নিযুক্ত (WB Govt Job) করা হবে। এই পদে মোট 8 টি শূন্যপদ রয়েছে।
বয়সসীমা : এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীর বয়স 60 বছর থেকে 64 বছরের মধ্যে হতে হবে। আবেদনের ক্ষেত্রে প্রার্থীদের বয়স 01/01/2024 তারিখ অনুসারে হিসাব করা হবে।

আরও চাকরির খবর – উচ্চমাধ্যমিক পাশে ইন্ডিয়ান এয়ারফোর্স অগ্নিবীরে কর্মী নিয়োগ

শিক্ষাগত যোগ্যতা : এই পদে ইন্সপেক্টর পদ/ এক্সটেনশন অফিসার/ হেড ক্লার্ক অফ ব্লক ইত্যাদি যেকোনো অবসরপ্রাপ্ত প্রার্থীরা আবেদন করতে পারবেন।

আবেদন করার পদ্ধতি

এই পদের জন্য প্রার্থীদের কোনরকম অনলাইন ও অফলাইন মাধ্যমে আবেদন জানাতে হবে না। শুধুমাত্র ইন্টারভিউর দিন নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকতে হবে। আবেদনের জন্য প্রার্থীদের নোটিফিকেশনে দেওয়া আবেদনপত্রটি সঠিকভাবে ডাউনলোড করতে হবে এবং প্রিন্ট আউট বার করতে হবে। তারপর আবেদনপত্রটি নিজের নাম, বাবার নাম, ঠিকানা, জন্মতারিখ, পুরনো চাকরির নাম, পুরনো চাকরির পেমেন্ট, অভিজ্ঞতার সময়সীমা, ইমেল আইডি ও মোবাইল নাম্বার ও আবেদনপত্রের উপরে প্রার্থীর ছবি এবং আবেদনপত্রের নিচে প্রার্থীর সিগনেচার দিয়ে আবেদনপত্রটি সঠিকভাবে পূরণ করতে হবে। সর্বশেষে 30/01/2024 তারিখে ইন্টারভিউর‌ দিন আবেদন প্রার্থীকে আবেদনপত্র সহ গতিধারা মিটিং হল, জেলা ম্যাজিস্ট্রেট ও কালেক্টরের কার্যালয়, নতুন প্রশাসনিক ভবন, ২য় তলা, হুগলি এই ঠিকানায় বেলা 11 থেকে 12 টার মধ্যে উপস্থিত থাকতে হবে। বেলা 2 টার পর কোন প্রার্থীকে এই স্থানে ঢুকতে দেওয়া যাবে না।

আরও চাকরির খবর-ডাটা এন্ট্রি অপারেটর পদে কর্মী নিয়োগ উচ্চমাধ্যমিক পাশে

ইন্টারভিউরের ঠিকানা

Gatidhara Meeting Hall, Office of the District Magistrate & Collector, New Administrative Building, 2nd Floor, Hooghly
Time of Reporting – 11:00 A.M. to 2:00 P.M.

আরও চাকরির খবর- মাধ্যমিক পাশে পোস্ট অফিসে কর্মী নিয়োগ, মাসিক 19,900 টাকা বেতন মিলবে

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

ইন্টারভিউয়ের তারিখ৩০-০১-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.hooghly.nic.in
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin