Gram Panchayet Recruitment: রাজ্যের পঞ্চায়েতে প্রায় ৭,২১৬ শূন্যপদে কর্মী নিয়োগ! জানুন কবে থেকে আবেদন শুরু

Advertisement

Gram Panchayet Recruitment 2024: পশ্চিমবঙ্গের যেসব ছেলে মেয়েরা চাকরির জন্য পড়াশুনা করছেন তাদের জন্য রয়েছে একটি সুখবর। কয়েকদিন আগে মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে পশ্চিমবঙ্গের পঞ্চায়েত এবং পঞ্চায়েত সমিতিতে কাজের জন্য বেশ কিছু কর্মী নিয়োগ করা হবে। প্রায় সাত হাজার কর্মী নিয়োগের জন্য অনুমোদন দিয়েছে রাজ্যমন্ত্রী সভা। মন্ত্রিসভাতে মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উপস্থিতিতে এই নিয়োগ প্রক্রিয়ার সংক্রান্ত বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আরও চাকরির খবর- উচ্চমাধ্যমিক পাশে 473 টি শূন্যপদে ইন্ডিয়ান অয়েল কর্পোরেশনের ‌‌কর্মী নিয়োগ

Gram Panchayet Recruitment 2024

Advertisement

তবে পঞ্চায়েত এবং পঞ্চায়েত সমিতিতে কর্মী নিয়োগের পাশাপাশি রাজ্য সরকারের অন্তর্গত বিভিন্ন দপ্তরে শূন্য পদের পরিসংখ্যানটিও জানা গেছে। আগামী পঞ্চায়েত ভোটের আগে এই রাজ্যে তিন লক্ষ কর্মী নিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার। তবে পঞ্চায়েতের কর্মী নিয়োগের আলোচনাটি বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল এবার আনুষ্ঠানিকভাবে সিলমোহর দিল রাজ্য সরকার।

Advertisement

আরও চাকরির খবর- অষ্টম শ্রেণী পাশে স্কুলে গ্রুপ ডি সহ ভিন্ন পদে কর্মী নিয়োগ

রাজ্যের বিভিন্ন সরকারি ক্ষেত্রগুলিতে তিন লক্ষের বেশি কর্মী নিয়োগ হতে চলেছে। লোকসভা ভোটের আগেই এই বিপুল সংখ্যক কর্মী নিয়োগের পথে অগ্রসর হতে চলেছে রাজ্য সরকার। এর আগে পঞ্চায়েত দপ্তরে কর্মী নিয়োগের খবর পাওয়া যাচ্ছিল। মন্ত্রিসভায় বৈঠকে এই কর্মী নিয়োগের বিষয়টি স্থির করা হয়। ৭,২১৬ শূন্যপদে পঞ্চায়েত দপ্তরে কর্মী নিয়োগ হতে চলেছে শীঘ্রই। নিয়োগ হবে পশ্চিমবঙ্গ স্টাফ সিলেকশন কমিশনের মাধ্যমে। কিছুদিনের মধ্যেই পঞ্চায়েত দফতারে কর্মী নিয়োগের অফিসিয়াল বিজ্ঞপ্তি প্রকাশিত হবে।

আরও চাকরির খবর- শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে‌ BDO অফিসে গ্রুপ-সি পদে কর্মী নিয়োগ

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin