WBPDCL Recruitment – শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে বিদুৎ দপ্তরে বিপুল কর্মী নিয়োগ।

Advertisement

WBPDCL Recruitment – দীর্ঘদিন ধরে চাকরির পরিক্ষা দিয়ে চলেছেন, কিন্তু লিখিত পরিক্ষায় সফল হতে পারছেন না কি? তাহলে আপনার অপেক্ষার দিন শেষ হতে চলেছে। কারন শুধুমাত্র ইন্টারভিউ এর মাধ্যমে বিদুৎ দপ্তরে বিপুল সংখ্যক কর্মী নিয়োগ (WBPDCL Recruitment) করা হবে। পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL) এর তরফ থেকে ইতিমধ্যেই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে রাজ্যের সমস্ত জেলার পুরুষ ও মহিলা চাকরি প্রার্থীরা এখানে আবেদন জানাতে পারবেন WBPDCL Recruitment 2023 – এই Notification -এ। সংশ্লিষ্ট পদে চাকরি করতে ইচ্ছুক চাকরি প্রার্থীরা এই আবেদন সম্পর্কে বিস্তারিত জেনেনিতে প্রতিবেদনটি শেষ পর্যন্ত পড়ুন।

Advertisement

WBPDCL Recruitment 2023 Notification.

নিয়োগকারী সংস্থাপশ্চিমবঙ্গ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL)
শিক্ষাগত যোগ্যতাবিভিন্ন পদ অনুযায়ী বিভিন্ন রাখা হয়েছে।
আবেদনের তারিখ২৫/০৯/২০২৩ থেকে ১৬/১০/২০২৩ পর্যন্ত চলবে।
নিয়োগ প্রক্রিয়ামূলত ইন্টারভিউ দিয়ে।

যে সব পদে নিয়োগ করা হবে WBPDCL এর তরফে।

পশ্চিমবঙ্গ পাওয়ার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেড (WBPDCL) এর তরফে এই নিয়োগ করা হবে। তবে ৫ টি বিভিন্ন পদে এই নিয়োগ করা হবে। মোট শূন্যপদ রয়েছে ২৩ টি, তবে কোন কোন পদে কতটা শূন্যপদ রয়েছে দেখুন।

  • ১) জেনারেল ম্যানেজার পদে মোট শূন্যপদ – ০৩
  • ২) মাইনস ম্যানেজার পদে মোট শূন্যপদ – ০২
  • ৩) অ্যাসিস্টেন্ট ম্যানেজার পদে মোট শূন্যপদ – ১২
  • ৪) সার্ভেয়ার পদে মোট শূন্যপদ – ০৩
  • ৫) ওভারম্যান পদে মোট শূন্যপদ – ০৩

শিক্ষাগত যোগ্যতা ও বয়সসীমা।

শিক্ষাগত যোগ্যতা জানতে হলে আপনাকে অফিসিয়াল নোটিশটি দেখতে হবে কারন, উপরোক্ত সকল পদগুলিতে শিক্ষাগত যোগ্যতা বিভিন্ন পদে বিভিন্ন রাখা হয়েছে। তাই আমরা অফিসিয়াল নোটিশটি নিচে দিয়েছি ওটা ডাউনলোড করে দেখুন। সাথে এই একই অফিসিয়াল নোটিশ টিতে আপনি পেয়ে যাবেন পদ অনুযায়ী বয়সসীমা, তাই বয়সসীমা জানতে হলে নোটিশটি ডাউনলোড করে দেখে নিবেন।

আরও পড়ুন – NIELIT Job Fair – কেন্দ্রীয় সংস্থায় মাধ্যমিক পাশ যোগ্যতায় কর্মী নিয়োগ, এই আবেদন সংক্রান্ত বিস্তারিত জানুন।

WBPDCL Recruitment -এ আবেদন করবেন কি ভাবে দেখুন।

WBPDCL Recruitment 2023 এক্ষেত্রে চাকরি প্রার্থীদের বিদ্যুৎ দপ্তরের সংশ্লিষ্ট ওয়েবসাইটে গিয়ে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।যেভাবে আবেদন করবেন-
১) প্রথমে অফিসিয়াল ওয়েবসাইট ( www.wbpdcl.co.in) ভিজিট করতে হবে।
২) তারপর Career Section এ গিয়ে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে। যদি এর আগে রেজিষ্ট্রেশন করা থাকে তাহলে রেজিষ্ট্রেশন করার প্রয়োজন নেই।

৩) এরপর রেজিষ্ট্রেশন নম্বর ও পাসওয়ার্ড দিয়ে লগইন করুন।
৪) এরপর যে নোটিশটিতে আবেদন করতে চান সেটির আবেদন ফর্ম পূরণ করুন।
৪) সব ঠিকঠাক থাকলে ফাইনাল সাবমিট করতে হবে। এরপর প্রিন্ট আউট কপি বের করে রেখে দেবেন।

প্রয়োজনীয় লিঙ্ক

Official NotificationClick Here
Official WebsiteClick Here

আরও পড়ুন – Bank Jobs – উচ্চমাধ্যমিক পাশ যোগ্যতায় স্টেট ব্যাংকে বিপুল শুন্যপদে কর্মী নিয়োগ।

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin