সারা ভারত জুড়ে WhatsApp পরিষেবা বন্ধ হয়ে গেল! কখন ঠিক হবে এর কোনও উত্তর নেই | Whatsapp Down Today

WhatsApp বিশ্বের জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম। WhatsApp ছাড়া কোন মানুষের এক মুহূর্ত চলে না। আর সেই হোয়াটসঅ্যাপ WhatsApp down today বন্ধ হয়ে গেল। ভারতের অনেক মানুষ হোয়াটসঅ্যাপ অ্যাক্সেস করতে পারছেন না। মেসেজ পাঠালেও যাচ্ছে না, আর মেসেজ আসছেও না। হোয়াটসঅ্যাপ ব্যবহারকারীদের কোন বার্তা পাঠাতে এবং গ্রহণ করতে সমস্যা হচ্ছে।

হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে না পারায় গ্রাহকরা মারাত্মকভাবে সমস্যার সম্মুখীন হচ্ছেন। জনপ্রিয় মেসেজিং প্ল্যাটফর্ম WhatsApp আপাতত বন্ধ। হোয়াটসঅ্যাপে বার্তা পাঠানোর সময় ত্রুটি ধরা পড়েছে। প্রথমে গ্রুপ ম্যাসেজ বন্ধ হয়েছিল। আর এখন সব রকম বার্তা আদান প্রদানে সমস্যা দেখা দিয়েছে। এরফলে বিশ্বের কোটি কোটি মানুষ সমস্যায় পড়েছেন।

Advertisement

কারন হোয়াটসঅ্যাপেই এখন সব কিছু আদান প্রদান করা হয়। WhatsApp খুব কাজের একটি অ্যাপ। এখন সবাই ম্যাসেজ পাঠানোর জন্য WhatsApp এর উপরেই নির্ভরশীল। যে কোন প্রয়োজনীয় নথি এখন সকলেই হোয়াটসঅ্যাপের মাধ্যমেই পাঠায়। হোয়াটসঅ্যাপ বন্ধ হয়ে যাওয়াতে সকল গ্রাহককেই সমস্যার সন্মুখিন হতে হচ্ছে।

টুইটারেও অনেকে হোয়াটসঅ্যাপ ডাউন হওয়ার অভিযোগ করছেন। হোয়াটসঅ্যাপ কাজ না করায় এই নিয়ে টুইটারে নানা মিমসও ভাইরাল হতে শুরু করেছে। Downdetector ও হোয়াটসঅ্যাপ ডাউন হওয়ার কথাও জানিয়েছে। ভারত জুড়ে WhatsApp পরিষেবা বন্ধ। কখন ঠিক হবে এর কোনও উত্তর জানা নেই।

টেলিগ্রাম, সিগন্যালের মতো অ্যাপ থাকলেও সবাই WhatsApp কেই বেশি গুরুত্ব দেয়। একদিন আগেই WhatsApp পুরনো মোবাইল থেকে তাদের সার্ভিস উঠিয়ে নিয়েছে। পুরনো iPhone এবং অনেক Android মোবাইল থেকে WhatsApp তাদের পরিষেবা সরিয়ে নিয়েছে। এই কারণে অনেক মানুষই সমস্যায় পড়েছেন।

আর এর মধ্যে আজ হঠাৎ করে WhatsApp ডাউন হওয়াতে সকল গ্রাহকের মাথায় হাত পড়েছে। তবে জানে গিয়েছে হোয়াটসঅ্যাপের এই সমস্যা সাময়িক। খুব শীঘ্রই ব্যবহারকারীরা আবার বার্তা পাঠাতে পারবেন।

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *