Xiaomi লঞ্চ করল Walkie Talkie 3 হ্যান্ড-হেল্ড ট্রান্সসিভার, ঘরে বসেই ৫০০০ কিমি দূরে মন খুলে কথা বলুন

Advertisement

xiaomi walkie talkie 3 launched with 5000km communication range price features

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

নিউজ ডেস্কঃ স্মার্টফোন নির্মাতা Xiaomi সম্প্রতি তাদের পোর্টফোলিওতে সংযুক্ত করলো ওয়াকি-টকি লাইনআপ।আর এই নতুন লাইনআপের অধীনে একটি নতুন প্রোডাক্ট Walkie Talkie 3 লঞ্চ করেছে।সংস্থাটি দাবি করেছে এই নয়া হ্যান্ড হেল্ড পোর্টেবল ডিভাইসটি ৫,০০০ কিলোমিটার ব্যাসার্ধের মধ্যে যোগাযোগ স্থাপনে সাহায্য করবে।এছাড়াও থাকবে হাই পারফরম্যান্স অডিও সিস্টেম এবং ওভার-দ্য এয়ার বা OTA আপগ্রেডের সমর্থন।এবার জেনে নেওয়া যাক Walkie Talkie 3 -এর দাম ও ফিচার সম্পর্কে।

Advertisement

শাওমি Walkie-Talkie 3 এর দামঃ-

Advertisement

শাওমি ওয়াকি টকি ৩ হ্যান্ড-হেল্ড ট্রান্সসিভারের দাম ৩৯৯ ইউয়ান বা ভারতীয় মূল্যে প্রায় ৪,৭০০ টাকা রাখা হয়েছে। আপাতত চীনে এই ডিভাইসটি উপলব্ধ। তবে সংস্থাটি এখনো জানায়নি ভারত তথা গ্লোবাল মার্কেটে কতদিনে ওয়াকি-টকি ৩ লঞ্চ হবে।

শাওমি Walkie-Talkie 3 এর স্পেসিফিকেশনঃ-

এই সংস্থার প্রথম মডেল হল ওয়াকি-টকি ৩ যা ৪জি (4G) ফুল নেটকম সাপোর্ট অফার করবে।এই নয়া পোর্টেবল ট্রান্সসিভারটির বিশেষত্ব হল ৫,০০০ কিলোমিটার ব্যাসার্ধ পর্যন্ত যোগাযোগ স্থাপনে সহায়তা করবে।এর জন্য ডিভাইসটি ৪জি ফুল নেটকম ফিচারের ব্যবহার করে, বিস্তৃত পরিসরের মধ্যে উন্নত ওয়্যারলেস যোগাযোগ ব্যবস্থার সুবিধা প্রদান করবে ইউজারদের।এতে ফার্স্ট কানেক্টিভিটির জন্য ব্লুটুথ উপস্থিত।এছাড়াও শাওমি তাদের এই নয়া ডিভাইসে OTA আপডেটের প্রতিশ্রুতি দিয়েছে।কিছু সময় অন্তর ওয়াকি-টকিতে আপডেট উপলব্ধ করা হবে বলে জানানো হয়েছে।এই পোর্টেবল ট্রান্সসিভারটি নয়েজ ক্যান্সেলেশন ফিচার সহ এসেছে, যা বাহ্যিক নয়েজ ব্লক করার ক্ষমতা রাখে।

এছাড়াও এটিতে ইন্ডিপেন্ডেন্ট গ্রুপ বিল্ডিং, ক্লিক টিম ফর্মেশন এবং পার্সোনাল ইন্টারকমের মতো ফিচার আছে। এতে ৪০মিমি অডিও স্পিকার সিস্টেম দেওয়া হয়েছে। Walkie Talkie 3 -তে কানেক্টিভিটির জন্য একটি ৩.৫ মিমি হেডসেট পোর্ট আছে, যার মাধ্যমে ইউজাররা তাদের হেডফোন সংযুক্ত করতে পারবেন।এতে ৩,০০০ এমএএইচ ক্যাপাসিটির ব্যাটারি ব্যবহার করা হয়েছে।সংস্থা দাবি করেছে এই নয়া ওয়াকি-টকি ডিভাইস একক চার্জে ১০০ ঘন্টার স্ট্যান্ডবাই টাইম অফার করবে এবং ক্রমাগত ব্যবহারে ৬০ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকবে।ওয়াকি-টকি ৩ এসেছে IP54 সার্টিফিকেশন সহ।

Advertisement