মাত্র 141 টাকার রিচার্জে 365 দিনের ভ্যালিডিটি,এত সস্তা রিচার্জ খুঁজলেও পাবেন না!

Advertisement

ভারতে টেলিকম সংস্থাগুলি তাদের নিত্য-নতুন বিভিন্ন প্ল্যান নিয়ে হাজির হয়।রিলায়েন্স জিও, এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং সরকারি বিএসএনএলের পাশাপাশি রয়েছে আর এক সংস্থা, যার নাম আমরা হয়ত অনেকেই জানি না। আবার তার নাম শুনে থাকলেও তার অফার বা বিভিন্ন রিচার্জ প্ল্যান (Recharge Plan) সম্পর্কিত খুটিনাটি তথ্য আমাদের কাছে অধরাই থেকে যায়।এই টেলিকম সংস্থাটি হল এমটিএনএল (MTNL)।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

এই MTNL এর নাম হয়তো আপনিও শুনেছেন। কিন্তু তার একাধিক অফার সম্পর্কে আপনার বিন্দু বিসর্গ ধারণা নেই।এই MTNL এবার Airtel-Jio-Vi কে টেক্কা দিতে অবিশ্বাস্য কম দামে নতুন প্ল্যান (Cheapest Recharge Plan) নিয়ে হাজির হয়েছে।এই কোম্পানির ওয়েবসাইটে একের পর এক সস্তা প্ল্যান পেয়ে যাবেন।এমনি একটি সস্তা প্ল্যান হল মাত্র 141 টাকা রিচার্জে MTNL গ্রাহকরা 365 দিন ভ্যালিডিটির সঙ্গেই পাবেন 90 GB ডেটা ব্যবহারের সুযোগ।

Advertisement

হ্যাঁ, মাত্র 150 টাকার কম খরচে 1 বছরের বৈধতা পাওয়া যাবে।এত সস্তার রিচার্জ প্ল্যান খুঁজলেও পাবেন না। এই রিচার্জ প্ল্যানটি শুধু MTNL-এ পাবেন, Reliance Jio, Airtel, Vodafone Idea বা BSNL এর সাথে এমন কোন রিচার্জ প্ল্যান নেই।মাত্র 141 টাকার রিচার্জে 365 দিনের ভ্যালিডিটি পাবেন।এক নজরে এই প্ল্যান সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

MTNL-এর 141 টাকার প্ল্যানঃ-

MTNL এর 141 টাকার রিচার্জে পুরো 365 দিনের ভ্যালিডিটি মিলবে। এছাড়াও প্রথম 90 দিন দৈনিক 1 GB ডেটা ব্যবহারের সুযোগ মিলবে। অর্থাৎ 141 টাকা রিচার্জে MTNL প্রিপেড গ্রাহকরা মোট 90 GB ডেটা ব্যবহার করতে পারবেন।সেই সঙ্গেই আবার সমস্ত এমটিএনএল নেটওয়ার্কে সম্পূর্ণ বিনামূল্যে কলিংয়ের পরিষেবাও পাওয়া যাবে।অন্য নেটওয়ার্কগুলিতে 200 মিনিট কলিং পাওয়া যাবে। 90 দিন পর কল করলে সেকেন্ডে 0.02 পয়সা চার্জ করা হবে।

JI0-এর 149 টাকার প্ল্যানঃ-

যদি আমরা রিলায়েন্স জিওর 149 টাকার প্ল্যানের সাথে MTNL এর তুলনা করি তবে এতে আপনি মাত্র 20 দিনের ভ্যালিডিটি পাবেন। এই প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1GB ডেটার পাশাপাশি আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন 100 করে ফ্রি SMS পাঠানোর সুবিধা পাবেন।জিওর এই প্ল্যানের ভ্যালিডিটি 20 দিন।অর্থাৎ 149 টাকায় Jio মোট 20GB ডেটা অফার করছে তার গ্রাহকদের।

AIRTEL এর 155 টাকার প্ল্যানঃ-

এয়ারটেলের কাছে এই প্রাইস রেঞ্জে 155 টাকার একটি প্ল্যান রয়েছে। Airtel এই প্ল্যানটি 24 দিনের জন্য আনলিমিটেড ভয়েস কলিং সহ মোট 1GB ডেটা অফার করে।

Vi এর 149 টাকার প্ল্যানঃ-

Vodafone Idea-র 149 টাকার রিচার্জ প্ল্যান রয়েছে।ভোডাফোন আইডিয়ার এই প্ল্যানে 21 দিনের জন্য কলিং এর সুবিধা এবং 1 জিবি ডেটা দেওয়া হয়।

Advertisement