DEO Recruitment: ইন্টারভিউ পাশ করলেই হয়ে যাবে চাকরি! শুরু হচ্ছে মোটা মাইনের ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ

Advertisement

DEO Recruitment: দীর্ঘদিন ধরে হন্যে হয়ে চাকরি খুঁজছেন? কম্পিউটারে কাজ করবার অভিজ্ঞতা আছে ? তবে আর চিন্তা নেই। আপনি চাইলেই বয়সের সীমা দেখে নিয়ে এই চাকরিতে আবেদন করতে পারবেন। এখন স্বাভাবিকভাবেই আপনার মনে প্রশ্ন উঠতে শুরু করবে কোন চাকরির কথা বলা হচ্ছে? ইতিমধ্যেই, ডেটা এন্ট্রি অপারেটর (Data Entry Operator) পদে কর্মীনিয়োগের বিজ্ঞপ্তি AIIMS/BTI/RC/Project/1361 প্রকাশ্যে এসেছে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

মাস গেলে মিলবে মোটা টাকা বেতন। সরাসরি ইন্টারভিউ ক্র্যাক করলেই মিলবে সংশ্লিষ্ট পদে চাকরি। বয়সের উর্ধ্বসীমা থেকে শুরু করে শিক্ষাগত যোগ্যতা,সবটাই বিস্তারিত জানানো হল আজকের প্রতিবেদনে। এই প্রতিবেদনে অফিসিয়াল নোটিফিকেশনের লিংক দেওয়া হয়েছে, ডাউনলোড করে বিস্তারিত জেনে তবেই কিন্তু আবেদন করবেন।

Advertisement

DEO Recruitment 2024-এর সম্পর্কে রইল বিস্তারিত তথ্য

পদের নামঃ ডেটা এন্ট্রি অপারেটর (DEO) পদে কাজ করার জন্য চাকরিপ্রার্থীদের নিয়োগ করা হবে।
শিক্ষাগত যোগ্যতাঃ আবেদনকারীদের প্রত্যেককের ক্ষেত্রেই ন্যূনতম স্নাতক হওয়া আবশ্যিক। গ্র্যাজুয়েশন পাশ করার সাথে সাথে কম্পিউটারের মাইক্রোসফটে কাজ জানার অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার মিলবে।

আরও পড়ুন – CNCI Recruitment: চিত্তরঞ্জন ক্যানসার হাসপাতালে‌‌ কর্মী নিয়োগ। জানুন আবেদন পদ্ধতি

প্রার্থীর বয়সসীমাঃ ৩০ বছর বয়স পর্যন্ত চাকরিপ্রার্থীরা আবেদন জানাতে পারবেন। নিয়োগের সময় বয়সের প্রমাণপত্র যাচাই করা হবে। ১/১/২০২৪ তারিখের উপর ভিত্তি করে এই বয়সের সীমা নির্ধারণ করা হয়েছে।
মাসিক বেতনঃ নিয়োগের পর মাস গেলে কর্মীরা পাবেন কমপক্ষে 29,200/- টাকা

নিয়োগ প্রক্রিয়া

DEO Recruitment ২০২৪-এর সংশ্লিষ্ট পদের জন্য আগে থেকে চাকরিপ্রার্থীদের আবেদন করার কোন প্রয়োজনীয়তা নেই। আবেদনকারী প্রার্থীদের সরাসরি ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে।

আবেদন পদ্ধতি

১) ওয়েবসাইটে যে লিংকটি দেওয়া রয়েছে সেই লিংক থেকেই প্রথমে অ্যাপ্লিকেশন ফরম্যাটটি ডাউনলোড করে ফেলুন।
২) এবার সেই অ্যাপ্লিকেশনটিতে আপনার নিজের তথ্যগুলি ঠিকভাবে পূরণ করুন।
৩) আবেদনপত্র তথ্য দেওয়ার সময় একটা কথা মাথায় রাখবেন, প্রত্যেকটি তথ্য যেন সঠিক হয়। নির্ভুলভাবে উল্লেখ করুন পদের নাম, নিজের নাম, জন্মতারিখ, বয়স, জেন্ডার, ক্যাটাগরি, ঠিকানা, ইমেল, মোবাইল নম্বর, শিক্ষাগত যোগ্যতা।
৪) এরপর ফর্মের মধ্যে নিজের পাসপোর্ট সাইজের একটি ছবি যুক্ত করুন। একইসঙ্গে ফর্মের মধ্যে নিজের সই থাকা কিন্তু বাধ্যতামূলক।
৫) সবার শেষে যাবতীয় ডকুমেন্ট সমেত ইন্টারভিউ কেন্দ্রে নিয়ে গিয়ে উপস্থিত হতে হবে।

আরও পড়ুন – 8th Pass Job: রাজ্যের পলিটেকনিক কলেজে অষ্টম শ্রেণী পাস যোগ্যতায় কর্মী নিয়োগ। কিভাবে আবেদন জানাবেন।

ইন্টারভিউয়ের তারিখ

ইন্টারভিউ নেওয়া হবে আগামী 01/04/2024 তারিখে। রিপোর্টিং টাইম সকাল 9 টা। সকল আবেদনকারীকে ওই সময়ের মধ্যে ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছে যাওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

অফিসিয়াল বিজ্ঞপ্তি – Download
Official Website – aiimsbathinda.edu.in

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.