AIIMS Recruitment: AIIMS কল্যাণীতে Tutors পদে কর্মী নিয়োগ! আবেদন পদ্ধতি সহ বিস্তারিত তথ্য জানুন।

Advertisement

AIIMS Recruitment: কল্যাণীতে AIIMS তরফে Tutors পদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হলো। যেসব প্রার্থীরা চাকরি খুঁজছেন এবং যারা ভালো মানের বেতনের চাকরি পাওয়ার স্বপ্ন আছেন তাদের জন্য খুবই খুশির খবর। এই Tutors পদে প্রার্থীর কি শিক্ষাগত যোগ্যতার প্রয়োজন? এই পদের জন্য প্রার্থী মাসিক কত টাকা বেতন পাবে ? এই পদে আবেদন প্রার্থীর কত বছর বয়সের প্রয়োজন এবং এই পদে আবেদন পদ্ধতি ও নিয়োগ প্রক্রিয়া এইসব বিস্তারিত তথ্য নিয়েই আজকের এই প্রতিবেদন। আসুন এসব বিস্তারিত তথ্য জেনে নিই এই প্রতিবেদনের মাধ্যমে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

AIIMS Recruitment Notifiation for Tutors

Advertisement

শিক্ষাগত যোগ্যতা : এই Tutors পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীকে স্বীকৃত কোন বিশ্ববিদ্যালয় থেকে MBBS অথবা M.Sc করতে হবে।
বয়সসীমা : এই পদে আবেদনের জন্য আবেদন প্রার্থীর বয়সসীমা সম্বন্ধে কোনরকম তথ্য উল্লেখ নেই। তবে এই পদের জন্য 18 বছরের উপরে যেকোন প্রার্থী আবেদনযোগ্য।
শূন্যপদ : এই পদে Biochemistry ডিপার্টমেন্টের প্রার্থীকে নিযুক্ত করা হবে। এই পদে মোট 2 টি শূন্যপদে UR প্রার্থীদের জন্য রয়েছে।
বেতন : এই পদে নিযুক্ত প্রার্থীকে মাসিক 15600 টাকা থেকে 39100 টাকার মধ্যে এবং GP হিসাবে 5400 টাকা বেতন দেওয়া হবে।

Advertisement

আরও পড়ুন – Airport Recruitment 2023: ইন্ডিয়া এয়ারপোর্ট অথোরিটি দপ্তরে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! বেতন 36000 টাকা।

আবেদন করার পদ্ধতি

এই Tutors পদে প্রার্থীকে কোনরকম আবেদন জানাতে হবে না। শুধুমাত্র প্রার্থীকে ইন্টারভিউর দিন নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকতে হবে।
১) আবেদনের জন্য প্রথমে প্রার্থীকে নিচের অফিসিয়াল নোটিফিকেশন থেকে আবেদন পত্র ডাউনলোড করতে হবে এবং প্রিন্ট আউট বার করতে হবে।
২) তারপর আবেদন পত্রটি নিজের নাম, বাবার নাম, ক্যাটাগরি, জেন্ডার, জন্ম তারিখ, নিজের পার্মানেন্ট ঠিকানা,শিক্ষাগত যোগ্যতার যাবতীয় নথিপত্র, কাস্ট সার্টিফিকেট, মোবাইল নাম্বার, ইমেল আইডি, ইত্যাদি তথ্য দিয়ে সঠিকভাবে পূরণ করতে হবে।

৩) আবেদনপত্র সঠিকভাবে পূরণ করার পর আবেদনপত্রের ডান দিকে সবচেয়ে উপরে ফটোর স্থানে নিজের পাসপোর্ট সাইজের ফটো যুক্ত করতে হবে এবং সবার নিচে প্রার্থীর সিগনেচার, আবেদন মূল্য পেমেন্টের তারিখ, জমা দেওয়ার আবেদন মূল্য ইত্যাদি যাবতীয় তথ্য দিয়ে পূরণ করতে হবে।
৪) সর্বশেষে আবেদনপত্র সহ নিজের যাবতীয় ডকুমেন্টস নিয়ে ইন্টারভিউ দিন 15/01/2024 তারিখে Administrative Building, 1st, Floor, Committee Room of AIIMS,Kalyani, Pin – 741245 এই স্থানে বেলা 9.00 আগে উপস্থিত থাকতে হবে। প্রার্থীদের ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে “কল্যাণীতে প্রদেয় AIIMS কল্যাণী অভ্যন্তরীণ সম্পদ অ্যাকাউন্টের অনুকূলে নির্ধারিত আবেদন ফি প্রদান করতে হবে।

আরও পড়ুন – BISAG Recruitment: তথ্য প্রযুক্তি দপ্তরে‌ কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি! আবেদন পদ্ধতি বিস্তারিত এই প্রতিবেদনে।

নিয়োগ প্রক্রিয়া : এই পদে প্রার্থীর উপরিক্ত যোগ্যতা থাকলে শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে নিযুক্ত করা হবে । 15/01/2024 তারিখ বেলা 9.00 টা পর্যন্ত রিপোর্টিং টাইম ও তারপর 9.30 এর সময় প্রার্থীর যাবতীয় ডকুমেন্টস ভেরিফাই হবে এবং সর্বশেষে বেলা 10.00 টা থেকে ইন্টারভিউ শুরু হবে।

গুরুত্বপূর্ন তারিখ ও লিঙ্ক

ইন্টারভিউর তারিখ১৫-০১-২০২৪
অফিসিয়াল নোটিশ (PDF Download)Click Here
আবেদন পত্রClick Here
অফিশিয়াল ওয়েবসাইটwww.aiimskalyani.edu.in
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin