Airport Recruitment – রাজ্যের এয়ারপোর্ট দপ্তরে ২৪৭ টি শূন্যেপদে কর্মী নিয়োগ। ইন্টারভিউ ভিত্তিক নিয়োগ।

Advertisement

Airport Recruitment 2024 – রাজ্যের এয়ারপোর্ট দপ্তরে প্রচুর শূন্যেপদে কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যেসব চাকরিপ্রার্থীরা ছোটবেলা থেকে এয়ারপোর্ট দপ্তরের কাজের স্বপ্ন দেখেন তাদের জন্য খুশির খবর শুধুমাত্র ইন্টারভিউর মাধ্যমে উপযুক্ত পদ গুলিতে প্রার্থীদের নিযুক্ত করা হবে। আজকের এই প্রতিবেদনে আলোচিত হতে চলেছে এয়ারপোর্ট দপ্তরের প্রত্যেকটি পদের যাবতীয় খুঁটিনাটি তথ্য। তাই ইচ্ছুক আবেদন প্রার্থীদের আবেদনের আগে অবশ্যই প্রতিবেদনটি মনোযোগ সহকারে অধ্যায়ন করে নিতে হবে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Airport Recruitment 2024 – পদের নাম, নিয়োগ সংস্থা বিস্তারিত তথ্য

Advertisement

পদের নাত্থ – টার্মিনাল ম্যানেজার,কর্তব্যরত কর্মকর্তা,জুনিয়র অফিসার,জুনিয়র অফিসার – টেকনিক্যাল,গ্রাহক পরিষেবা নির্বাহী,র‌্যাম্প সার্ভিস এক্সিকিউটিভ,হ্যান্ডিম্যান,ইউটিলিটি এজেন্ট কাম র‌্যাম্প ড্রাইভার,হ্যান্ডিওম্যান
নিয়োগ সংস্থা – এআই এয়ারপোর্ট সার্ভিসেস লিমিটেড

Advertisement

আরও পড়ুন – DEO Recruitment: ইন্টারভিউ পাশ করলেই হয়ে যাবে চাকরি! শুরু হচ্ছে মোটা মাইনের ডেটা এন্ট্রি অপারেটর নিয়োগ

বয়সসীমা

যেসব ইচ্ছুক প্রার্থীরা এই পদে আবেদন জানাতে চান তাদের নির্দিষ্ট বয়সসীমার মধ্যে বয়স হতে হবে। আবেদনকারীদের বয়স ৫৫ বছরের নিচে হতে হবে। অর্থাৎ ৫৫ বছরের মধ্যবর্তী যেকোন কিছু প্রার্থী উপযুক্ত যোগ্যতা সহিত এই পদে আবেদন জানাতে পারবে। সংরক্ষিত প্রার্থীরা এই পদগুলিতে আবেদনের ক্ষেত্রে সরকারি নিয়ম অনুসারে বয়সে ছাড় পাবেন। বয়সসীমা সংক্রান্ত আরো বিস্তারিত তথ্য জানতে অফিসিয়াল নোটিফিকেশনটি ফলো করুন।

শিক্ষাগত যোগ্যতা

শুধুমাত্র নির্দিষ্ট শিক্ষাগত যোগ্যতা সম্পন্ন প্রার্থীরাই এই পদগুলিতে নিযুক্ত হতে পারবে। এই পদগুলির ক্ষেত্রে প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা আলাদা আলাদা রাখা হয়েছে। তবে প্রতিটি পদের ক্ষেত্রে অবশ্যই প্রার্থীদের ন্যূনতম শিক্ষাগত যোগ্যতা হিসেবে মাধ্যমিক পাস ও ইঞ্জিনিয়ারিং ডিগ্রি অর্জন সম্পন্ন হতে হবে। প্রতিটি পদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা জানার জন্য অফিসিয়াল নোটিসটি অবশ্যই অধ্যায়ন করতে হবে।

শূন্যপদ ও বেতন – এয়ারপোর্ট দপ্তরে উপরের সবকটি পদে মোট ২৪৭ টি শূন্যপদ রয়েছে। উপযুক্ত পদগুলিতে নির্দিষ্ট যাচাই করনের পর নিযুক্ত হওয়া প্রার্থীদের মাসিক সর্বনিম্ন ২২,৫৩০ টাকা থেকে সর্বোচ্চ ৬০,০০০ টাকার মধ্যে বেতন দেওয়া হবে।

নিয়োগ প্রক্রিয়া – যেসব ইচ্ছুক প্রার্থীরা এই পদগুলিতে আবেদন করবেন। তাদের উপযুক্ত যোগ্যতার সহিত কোনরকম লিখিত বা অনলাইন পরীক্ষা ছাড়া শুধুমাত্র সাক্ষাৎকারের ভিত্তিতে এই পদগুলিতে নিযুক্ত করা হবে।‌

আরও পড়ুন – Municipal Recruitment: রাজ্যের পৌরসভায় প্রচুর শূন্যপদে কর্মী নিয়োগ। জেনেনিন আবেদন করবেন কিভাবে

আবেদন পদ্ধতি

যেসব ইচ্ছুক প্রার্থীরা এই পদগুলিতে আবেদন করতে চাইছেন তাদের কোনরকম আবেদন জানাতে হবে না।আবেদনকারীদের অফিসিয়াল নোটিফিকেশনে থাকা আবেদনপত্রটি ডাউনলোড করে নির্দিষ্ট তথ্য সহকারে কলমের সাহায্যে স্পষ্টভাবে পূরণ করতে হবে। তারপর আবেদনকারীদের নিচের তারিখে ইন্টারভিউ দিন সঠিক তথ্য দিয়ে পূরণ করা আবেদনপত্র সহ আবেদনকারীর যাবতীয় ডকুমেন্টস কপিগুলি নিয়ে নির্দিষ্ট স্থানে উপস্থিত থাকতে হবে।

ইন্টারভিউর তারিখ – ১৭/০৪/২০২৪ তারিখ থেকে ১৯/০৪/২০২৪ তারিখ পর্যন্ত ইন্টারভিউ চলবে।

অফিসিয়াল বিজ্ঞপ্তি ও আবেদন পত্র – Download
Official Website – www.aiasl.in

Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.