টেকনোলজি

বাম্পার অফার ! Airtel এর সস্তা ডেটা রিচার্জ মাত্র 19 টাকায়, ডেটা এবং একগুচ্ছ সুবিধা মিলবে

airtel 4g affordable plans offers huge data and benefits

টেলিকম কোম্পানি Airtel গ্রাহকদের সুবিধার জন্য অনেক ধরনের রিচার্জ প্ল্যান অফার করে।Airtel ইউজারদের সাধারণ রিচার্জ প্ল্যানের সাথে 4G ডেটা ভাউচারও অফার করছে।রিচার্জ প্ল্যানে পাওয়া ডেটা শেষ হলে এই 4G ডেটা ভাউচারগুলি ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।Airtel এর এই ডেটা ভাউচার শুরু মাত্র 19 টাকা থেকে 301 টাকা পর্যন্ত।তবে এই প্ল্যানগুলিতে পাওয়া যাবে না কলিং বা SMS মতো সুবিধা। Airtel এর 5 সবচেয়ে সস্তা 4G ভাউচার এবং এর একগুচ্ছ সুবিধা সম্পর্কে জানুনঃ-

১)Airtel এর 19 টাকার 4G ভাউচারঃ-

Airtel এর সবচেয়ে সস্তা 4G ডেটা ভাউচার এটি।এই 19 টাকায় 1 জিবি ডেটা পাওয়া যাবে এবং এর ভ্যালিডিটি মাত্র 1 দিন।শুধুমাত্র একদিনের জন্য ইন্টারনেটের প্রয়োজন হলে এই ভাউচারটি একটি ভালো বিকল্প।

২)Airtel এর 58 টাকার 4G ভাউচারঃ-

এই 58 টাকার 4G ডেটা ভাউচারে 3 জিবি ডেটা দেওয়া হয়।তবে এই প্যাকের ভ্যালিডিটি নির্ভর করবে আপনার এক্টিভ প্ল্যানের উপর।

৩)Airtel এর 98 টাকার 4G ভাউচারঃ-

এই 98 টাকা রিচার্জে 5 জিবি ডেটা দেওয়া হয়। এই ভাউচারের ভ্যালিডিটি এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে। এতে বিনামূল্যে দেওয়া হচ্ছে উইঙ্ক মিউজিক প্রিমিয়ামের মেম্বরশিপ।

৪)Airtel এর 108 টাকার 4G ভাউচারঃ-

108 টাকা রিচার্জে 6 জিবি ডেটা পাবেন।প্যাকের ভ্যালিডিটি এক্টিভ প্ল্যানের উপর নির্ভর করবে।এর সাথে দেওয়া হবে উইঙ্ক মিউজিক, ফ্রি হ্যালোটিউনস এবং 30 দিনের জন্য প্রাইম ভিডিও মোবাইল এডিশন মেম্বারশিপ।

৫)Airtel এর 118 টাকা মূল্যের 4G ভাউচারঃ-

Airtel এর সবচেয়ে সস্তা 4G ভাউচার লিস্টের শেষ রিচার্জ 118 টাকা।এতে 12 জিবি ডেটা পাওয়া যাবে এবং ভ্যালিডিটি এক্টিভ প্ল্যানের ভ্যালিডিটির উপর নির্ভর করে।তবে এতে পাওয়া যাবে না কোন ফ্রি মেম্বরশিপ।

Related Articles

Back to top button