টেকনোলজি

ভারতে Redmi 10 Power স্মার্টফোন লঞ্চ করা হয়েছে, দামও খুব সস্তা এবং দুর্দান্ত ফিচার রয়েছে

redmi 10 power with 6000mah battery 8gb ram launched in india

Redmi ভারতে তাদের বাজেট স্মার্টফোন Redmi 10A লঞ্চ করার পাশাপাশি আরেকটি স্মার্টফোন Redmi 10 Power লঞ্চ করেছে।
এতে 6000mAh ব্যাটারি এবং 50MP ক্যামেরা সহ দুর্দান্ত ফিচার রয়েছে।এর স্পেসিফিকেশন, দাম এবং বিক্রির তারিখ জেনে নিনঃ-

REDMI 10 Power এর স্পেসিফিকেশনঃ-

এই Redmi 10 পাওয়ার স্মার্টফোনে 20:9 আসপেক্ট রেশিওর সাথে চালু করা হয়েছে যা 1500×720 পিক্সেল রেজোলিউশন সহ 6.71 ইঞ্চি বড় HD+ ডিসপ্লে সাপোর্ট করে।ফোনের স্ক্রিন ওয়াটারড্রপ নচ স্টাইলের, যা তৈরি এলসিডি প্যানেলে। ফোনের স্ক্রিনের তিন দিকে রয়েছে বেজেললেস।Redmi 10 Power স্মার্টফোন Android 11 0S এ লঞ্চ করা হয়েছে যা কাজ করে MIUI 13-এর সাথে।প্রসেসিং এর জন্য এই ফোনে দেওয়া হয়েছে Qualcomm Snapdragon 680 চিপসেট।

এছাড়াও গ্রাফিক্সের জন্য Adreno 610 GPU সাপোর্ট করে।এই Redmi ফোনটি 3GB এক্সপেন্ডেবল RAM প্রযুক্তির সাথে আসে যার সাথে Redmi 10 Power এর 11GB RAM-এ পারফর্ম করার ক্ষমতা রয়েছে।ফটোগ্রাফির জন্য এই স্মার্টফোনে দেওয়া হয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা।ফোনের পিছনের প্যানেলে দেওয়া হয়েছে LED ফ্ল্যাশ সহ একটি 50 মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর, যা একটি 2-মেগাপিক্সেল পোর্ট্রেট লেন্সের সাথে কাজ করে।

এই রেডমি ফোনটি সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য সাপোর্ট করে একটি 5 মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা, যা আসে AI প্রযুক্তি সহ।Redmi 10 Power হল একটি ডুয়াল সিম ফোন যা 4G LTE সাপোর্ট করে।এছাড়াও Redmi 10 পাওয়ার স্মার্টফোনে 6,000 mAh এর একটি বড় শক্তিশালী ব্যাটারি দেওয়া হয়েছে।নিরাপত্তার জন্য ফোনের ব্যাক প্যানেল ক্যামেরা সেটআপের কাছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে, সেই সঙ্গে ফেস আনলক ফিচারও সাপোর্ট করে এই ফোনটিতে।

REDMI 10 POWER এর দামঃ-

ভারতীয় বাজারে Redmi 10 Power স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে একটি সিঙ্গেল ভ্যারিয়্যান্টে।এই মোবাইল ফোনটি 8GB RAM সাপোর্ট করে যার সাথে দেওয়া হয়েছে 128GB ইন্টারনাল স্টোরেজ।এই নতুন ফোনটি ভারতীয় বাজারে 14,999 টাকা দামে লঞ্চ করেছে কোম্পানি।তবে Redmi এখনও Redmi 10 পাওয়ার বিক্রির কোন তথ্য দেয়নি।তবে এই স্মার্টফোনটি আগামী মে মাসের প্রথম দিকে দেশে বিক্রির জন্য উপলব্ধ হবে বলে আশা করা হচ্ছে।

Related Articles

Back to top button