টেকনোলজি

দুর্দান্ত ফিচার আসছে WhatsApp, এখন Chatting হবে আরও মজাদার

android users may soon get this new whatsapp

চলতি বছরের শুরু থেকেই Whatsapp একের পর এক নতুন ফিচার নিয়ে এসেছ।এবারও হোয়াটসঅ্যাপ তার গ্লোবাল ইউজারদের চ্যাটিং এক্সপেরিয়েন্স আগের থেকে আরও ভালো করতে নতুন এক ফিচার নিয়ে এসেছে।
হোয়াটসঅ্যাপ গ্রুপ সম্পর্কিত একটি খুব সুবিধাজনক এবং দরকারী ফিচার নিয়ে হাজির হয়েছে সংস্থাটি।WhatsApp এর নতুন এই ফিচারের নাম Create group shortcut ।এই নতুন ফিচারের সাহায্যে যে কোনও কন্টাক্টের সাথে শর্টকাটের মাধ্যমে তাৎক্ষণিক গ্রুপ তৈরি করতে পারবেন ইউজাররা।

WABETAINFO দ্বারা টুইটঃ-

WABetaInfo-এর রিপোর্ট অনুযায়ী ইউজাররা Contact Info বিভাগে Create Group Shortcut অপশন পাবেন।এই শর্টকাটে ট্যাপ করলেই হোয়াটসঅ্যাপ অটোমেটিক সেই কন্টাক্টকে নতুন গ্রুপ তৈরি করার জন্য যোগ করে নেবে।তবে এই গ্রুপটি অবিলম্বে তৈরি করা হবে না কারণ আপনাকে এতে আরও সদস্য যোগ করতে হবে। আপনি শুধুমাত্র তখনই এই শর্টকাটটি দেখতে পাবেন যদি আপনার এবং সেই পরিচিতির একই গ্রুপ থাকে।

 

বর্তমানে কোম্পানি এই ফিচার রোল আউট করছে শুধু Android বিটা ভার্সন 2.22.9.13 এর জন্য।এখনও অনেক ইউজারের কাছে পৌঁছায়নি এটি।বাগ ফিক্স করার পরে আগামী কয়েক সপ্তাহের মধ্যে তার স্টেবল আপডেট রোল আউট করতে পারে কোম্পানি।

অ্যাপ ল্যাংগুয়েজ চেঞ্জ ফিচার সরিয়ে দেওয়া হলঃ-

কোম্পানি কিছু দিন আগে কিছু বিটা টেস্টারদের জন্য অ্যাপের ভাষা পরিবর্তন করতে একটি ফিচার চালু করেছে।তবে এখন কিছু কারণে কোম্পানি এই ফিচারটি সরিয়ে দিয়েছে।এই অ্যাপের ভাষা পরিবর্তন ফিচারে কিছু ত্রুটি রয়েছে বলে মনে করা হচ্ছে।

Related Articles

Back to top button