Earn Money Online – এই ৫টি অ্যাপ দিয়ে ঘরে বসে অনলাইনে আয় করুন।

Advertisement

বর্তমানে প্রত্যেকেই ঘরে বসে অনলাইনের মাধ্যমে ইনকাম (Earn Money Online) করতে চান। কিন্তু কিভাবে করবেন তা বুঝতে পারেন না। অথবা অনেক সময় করতে গিয়ে আপনি বিভিন্ন ফ্রডের শিকার হন। আজকের এই প্রতিবেদন পরলে আপনি আর এরকম কোন ফ্রডের শিকার হবেন না। আপনি খুব সহজেই বাড়িতে বসে টাকা ইনকাম করতে পারবেন।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ আমরা বাড়িতে বসে টাকা ইনকাম (Earn Money Online) করার কিছু পদ্ধতি আপনাদেরকে শেয়ার করব। অনলাইনে ঘরে বসে টাকা ইনকাম করার অনেক উপায় আছে, নিচের দেওয়া পাঁচটি অ্যাপ ব্যবহার করে আপনি খুব সহজে ই ঘরে বসে ভালো টাকা উপার্জন (Earn Money Online bangla) করতে পারবেন। তাই অবশ্যই এই প্রতিবেদনকে মন দিয়ে পড়ুন।

আরও পড়ুন – অতিরিক্ত বিদ্যুতের বিল থেকে মুক্তি পেতে জেনে নিন এই ৬ টি কৌশল।

এই ৫টি অ্যাপ দিয়ে আয় করুন (Earn Money Online).

Advertisement

১) পেটিএম ফাস্ট গেম (Paytm First Game) – পেটিএম ফাস্ট গেম একটি জনপ্রিয় ফ্যান্টাসি অ্যাপ। এই অ্যাপের মাধ্যমে আইপিএল খেলার সময় আপনি বেটিং না দিয়ে ভালো টাকা উপার্জন করতে পারবেন। এই অ্যাপে টাকা উইথড্রোল করা খুব সহজ এবং এই অ্যাপ খুবই বিশ্বস্ত একটি অ্যাপ। আপনি আপনার দলের খেলোয়াড়দের পারফরম্যান্স অনুযায়ী পয়েন্ট পাবেন। আপনি লিডারবোর্ডে শীর্ষ অবস্থানে থাকলে, আপনি নগদ পুরস্কার জিততে পারেন। পেটিএম ফাস্ট অ্যাপ আপনার কাছে উপার্জন করার (Earn Money Online) একটি ভালো সুযোগ হিসেবে দাঁড়াতে পারে।

Advertisement

২) Google Opinion Rewards – এটি গুগল দ্বারা তৈরি একটি অ্যাপ তাহলে আপনি বুঝতেই পারছেন এটি কতটা বিশ্বস্ত। এই অ্যাপের মাধ্যমে টাকা উপার্জন (Earn Money Online) করা খুব সহজ এই অ্যাপ আপনাকে কতগুলি ছাড়বে ফর্ম ফিলাপ করতে দেবে সেই সার্ভে ফর্ম গুলি ফিলাপ করলে আপনি গুগল প্লে ক্রেডিট পাবেন। এই ক্রেডিট ব্যবহার করে আপনি বাইরে থেকে কোন জিনিসপত্র কিনতে না পারলেও অথবা উজ্জ্বল করতে না পারলেও আপনি google প্লে স্টোর থেকে বিভিন্ন সিনেমা কিনা অ্যাপ কিনা অথবা ইউটিউব থেকে বিভিন্ন সিনেমা কেনার জন্য ব্যবহার করতে পারবেন। গুগল দ্বারা তৈরি করা অ্যাপ বলে এটি অন্যান্য অ্যাপের থেকে বেশি বিশ্বাসযোগ্য।

৩) ফোন পে অ্যাপ (Phonepe app) – ফোন পে হলো একটি সাধারণত অনলাইন পেমেন্ট এই অ্যাপের মাধ্যমে আপনি আপনার মোবাইল রিচার্জ টিভি রিচার্জ ব্রডব্যান্ড এর বিল দেওয়া প্রকৃতির সাথে সাথে ইউপিআই এর মাধ্যমে টাকা পয়সা লেনদেন করতে পারেন। এই অ্যাপের ক্যাশব্যাক টিচারের মাধ্যমে আপনি ভালো টাকা উপার্জন (Earn Money Online) করতে পারবেন। এই অ্যাপ আপনাকে যে ক্যাশব্যাক দেবে সেই ক্যাশব্যাক সরাসরি আপনার ব্যাংক একাউন্টে ট্রান্সফার হয়ে যাবে। অর্থাৎ বুঝতেই পারছেন এটি কতটা লাভজনক। এবং এটি বর্তমানে একটি খুবই জনপ্রিয় অ্যাপ।

৪) Meesho – মিশো হলো একটি অনলাইন জিনিসপত্র কেনা বেচার প্লাটফর্ম অর্থাৎ এক কথায় একটি ই-কমার্স অ্যাপ। এই অ্যাপে বিক্রি হওয়া জিনিসপত্র আপনি রিসেল খোলে খুব সহজেই টাকা উপার্জন (Earn Money Online) করতে পারবেন। এই অ্যাপ আপনাকে রিসেল করার অপশন দেয়। এই অ্যাপে বিক্রি হওয়া কোন প্রোডাক্ট আপনি আপনার মত কিছুটা মার্জিন অ্যাড করে সেটিকে বিক্রি করতে পারেন এবং সেই প্রোডাক্ট আপনার কাস্টমারের বাড়িতে পৌঁছে দেয়ার দায়িত্ব নেবে স্বয়ং মিশো কোম্পানি।

আপনার কাস্টমারের কাছে প্রোডাক্ট পৌঁছে যাওয়ার পর কোম্পানি আপনার ব্যাংক একাউন্টে আপনার নামের টাকা পৌঁছে দেবে। আপনি এই অ্যাপে বিক্রি হওয়া জিনিসপত্র খুব সহজেই আপনার নেটওয়ার্কে কাজে লাগিয়ে সোশ্যাল মিডিয়ায় হোয়াটসঅ্যাপে ফেসবুকে অথবা যেকোন ভাবে বিক্রি করে ভালো টাকা উপার্জন (Earn Money Online) করতে পারবেন।

৫) Dream11 – ড্রিম ইলেভেন হলো একটি ফ্যান্টাসি গেমিং অ্যাপ ওয়েবসাইট। এটিকে ব্যবহার করে আপনি ফ্যান্টাসি গেম খেলে ভালো টাকা উপার্জন (Earn Money Online) করতে পারেন। ফুটবল ক্রিকেট প্রভৃতি গেমের সময় আপনি বাজি লাগিয়েও এই অ্যাপ থেকে টাকা উপার্জন করতে পারবেন। এই এক বর্তমানে পুরোপুরি লিগাল। তাই নিঃসন্দেহে কোন রকম ভয় ছাড়াই এই অ্যাপের মাধ্যমে আপনি টাকা উপার্জন করতে পারবেন।

তবে এই অ্যাপ আপনি প্লে স্টোরে পাবেন না এই অ্যাপ আপনাকে ড্রিম ইলেভেনের নিজস্ব ওয়েবসাইট থেকে ডাউনলোড করতে হবে এবং এই অ্যাপ বর্তমানে প্রমোট করছে অনেক বড় বড় ফিল্ম স্টার থেকে শুরু করে ক্রিকেটাররা তাই বুঝতেই পারছেন এই অ্যাপ কতটা সুরক্ষিত।

ওপরে দেওয়া এই পাঁচটি উপায়ে (5 way Earn Money Online) আপনি খুব সহজেই বাড়ি বসে মোটা টাকা উপার্জন করতে পারবেন। তবে যে কোন কিছু শুরু করার আগে অবশ্যই সেই অ্যাপের ট্রামস অ্যান্ড কন্ডিশন ভালো করে পড়ে নেবেন। পরবর্তীতে আপনার কোন রকম অসুবিধে হলে তার জন্য আমরা কখনোই দায়ী থাকব না। এটি শুধুমাত্র আপনাকে জানানোর জন্য লেখা একটি প্রতিবেদন। আমরা আপনাদের কখনোই বেটিং করার জন্য উৎসাহিত করছি না। এরকম তথ্য আরো পাওয়ার জন্য অবশ্যই আমাদের সঙ্গে থাকুন।

আরও পড়ুন – ধামাকা অফার! মাত্র 242 টাকা রিচার্জেই পাবেন পুরো এক বছর ভ্যালিডিটি।

Advertisement
JoinJoin