Old coin sale – ৫ টাকার এই বিশেষ নোট আছে? তাহলে এখানে বিক্রি করে লাখপতি হতে পারেন

Old coin sale – ৫ টাকার নোট কিভাবে বিক্রি করবেন?

Old coin sale অর্থাৎ পুরানো কয়েন এবং নোট বিক্রি হই, কিন্তু তার সঠিক রাস্তা অনেকে জানে না। কিন্তু হ্যাঁ এই প্রতিবেদনে আমরা আপনাকে সঠিক রাস্তা দেখাব যে কিভাবে আপনি Old coin sale অর্থাৎ পুরানো কয়েন বিক্রি করবেন। আমাদের প্রত্যেকের জীবনে অর্থের একটা আলাদা গুরুত্ব রয়েছে। তাই জীবন চালানোর জন্য প্রয়োজনীয় অর্থের খুব দরকার।

তবে আপনি যদি ঘরে বসেই লাখপতি বা কোটিপতি হতে পারেন, তাহলে কেমন হয় বলুন তো। ভাবছেন তো ঘরে বসে কি করে রাতারাতি কোটিপতি হবেন। চিন্তার কোন কারন নেই, রাতারাতি কি করে লাখ লাখ টাকা ইনকাম করতে পারবেন আজ তার সহজ পদ্ধতি আপনাদের জন্য নিয়ে চলে এসেছি।

Advertisement

অনেকেই শখের জন্য বিভিন্ন পুরনো নোট এবং কয়েন – Old coin সংগ্রহ করে রাখেন। কিন্তু এবার সেই জমানো টাকা দিয়েও লাখ লাখ টাকা উপার্জন করতে পারেন। অনেকেই হয়তো জানেন না এই সমস্ত পুরনো মুদ্রা এবং নোট আন্তর্জাতিক বাজারে নিলাম হয়। এই ১,২,৫ টাকা বা ১০ টাকা মূল্যের পুরনো নোট বা কয়েন বিশ্ব বাজারে বেশ চড়া দামে বিক্রি হয়।

Sell old coin Online: বাড়িতে পড়ে থাকা বাতিল পুরনো 25 পয়সার কয়েন বিক্রি করে লাখপতি হয়ে যেতে পারেন

এই একটা কারেন্সি নোট বা Old coin দিয়ে আপনি চোখের পলকে কোটিপতি হয়ে যেতে পারেন।আপনার কাছে এই কয়েন থাকলে আপনিও ঘরে বসেই লাখপতি বা কোটিপতি হয়ে যেতে পারেন। সম্প্রতি একটি খবর সামনে এসেছে যে ৫ টাকার এক বিশেষ নোট বিক্রি (Old coin sale) করলে আপনি রাতারাতি ধনী হয়ে যেতে পারেন।

আপনার কাছে যদি ১৯৭০ বা ১৯৮০ সালের ৫ টাকার নোট থাকে যাতে ট্রাক্টরের ছবি আছে তাহলে আপনি খুবই ভাগ্যবান। এই পুরনো নোট বিক্রির প্রক্রিয়া খুবই সোজা, Indiamart.com, Coin Bazzar বা OLX এর মত ওয়েবসাইটে নিজের অ্যাকাউন্ট খুলে আপনি এই সমস্ত পূরণ করেন বিক্রি করতে পারেন।

নিম্নলিখিত ধাপগুলি অনুসরণ করলেই খুব সহজেই Old coin sale বা পুরোনো নোট বিক্রি করতে পারেন। সহজ পদ্ধতিটি দেখে নিন-
১)প্রথমে নোট বিক্রির যেকোনো পোর্টালে যাবেন।
২)নিজেকে বিক্রেতা হিসাবে Registration করুন।
৩)সাথে আপনার মোবাইল নম্বর এবং ই- মেইল যুক্ত কজুক

৪)এরপর সেখানে আপনার নোটের ছবি আপলোড করুন।
৫)এরপর সেখান থেকে কেউ যদি আপনার নোট কিনতে চান, তাহলে তিনি আপনার সাথে যোগাযোগ করবেন। এভাবে খুব সহজেই আপনি নিজের নোটটি বিক্রি বা Old coin sale করতে পারেন।
এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Sunita Mallick.

Coin for Sale – 2: পুরাতন নোট ও কয়েনের মেগা সেলে পুরনো ২ টাকার কয়েন বেচুন লাখ টাকায়, সঠিক ভাবে বিক্রয় করার উপায় দেখুন

Advertisement

Probir Biswas

Hi. আমি প্রবীর বিশ্বাস, আমি সকাল বার্তা নিউজ পোর্টালে মোবাইল গেজেট ও টেকনিক্যাল নিউজ সম্পর্কে লেখালেখি করি। যদি আপনার আমার লেখাগুলো ভালো লেগে থাকে অবশ্যই শেয়ার করবেন। ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *