Jio Recharge Plans – ধামাকা অফার! মাত্র 242 টাকা রিচার্জেই পাবেন পুরো এক বছর ভ্যালিডিটি।

Advertisement

Jio Recharge Plans – বর্তমানে ডিজিটাল যুগে ইন্টারনেট একটি গুরুত্বপূর্ণ বিষয়। বর্তমানে আমরা প্রায় ইন্টারনেট ছাড়া ভাবতে পারিনা। আর ভারতে প্রথম এই ইন্টারনেটের জোয়ার এনে দিয়েছিল রিলায়েন্স জিও। তারা প্রথম দিকে একেবারে ফ্রিতে ইন্টারনেট ব্যবহার এবং কল করার সুবিধা দিলেও বর্তমানে তারা নির্দিষ্ট কিছু Jio Recharge Plans এর বিনিময়ে নির্দিষ্ট কিছু সুবিধা প্রদান করে থাকে। কিন্তু তারপরেও অন্যান্য অপারেটর যেমন airtel , ভোডাফোন আইডিয়া লিমিটেড ইত্যাদি কোম্পানিগুলি থেকে রিলায়েন্স জিও বরাবরই সস্তায় নেট প্রদান করে থাকে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

Jio Recharge Plans গুলি দেখেনিন।

এবারও তারা নিয়ে এলো এক আকর্ষণীয় Jio Recharge Plans. এই প্ল্যান দিয়ে রিচার্জ করলে আপনি সারা বছর অর্থাৎ ৩৬৫ দিন প্রতিদিনের 2gb ডেটার সঙ্গে সঙ্গে পাবেন পুরো বছর আনলিমিটেড কলের সুবিধে। তবে এখানেই শেষ নয় এই পুরো ৩৬৫ দিন আপনি প্রত্যেক দিনে ১০০ টি করে এসএমএস পাঠাতে পারবেন। কিন্তু এতকিছু পাবেন আপনি শুধুমাত্র জিওর একটি প্রিপেইড প্ল্যানে।

আরও পড়ুন – পশ্চিমবঙ্গের বিভিন্ন জেলায় বন্ধন ব্যাংকে নিয়োগ, শিক্ষাগত যোগ্যতা উচ্চ মাধ্যমিক পাশে।

Advertisement

উন্নয়ন ও অপারেটারদের থেকে এই সুবিধা পেতে গেলে আপনার হয়তো অনেক খরচা হতে পারে। কিন্তু মুকেশ আম্বানির কোম্পানি রিলায়েন্স জিও এই সুবিধা আপনাকে দেবে শুধুমাত্র ২৪৯৯ টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে (Jio Recharge Plans). যা প্রতি মাসে দাঁড়ায় ২৪২ টাকারও কম। তার মানে আপনি বুঝতেই পারছেন কত কম দামে আপনি এই সুবিধা পেতে চলেছেন।

Advertisement

তবে এখানেই শেষ নয়, এর পাশাপাশি জিও রয়েছে বিভিন্ন মাসিক প্রিপেড প্ল্যান যে প্রিপেড প্ল্যান গুলি রিচার্জ করলে আপনি অন্যান্য অপারেটরদের থেকে অনেক কম খরচে অনেক বেশি সুবিধা উপভোগ করতে পারবেন। যেমন জিওর রয়েছে একটি ১৪৯ এর প্ল্যান যে প্ল্যানে আপনি পাবেন প্রতিদিন এক জিবি ডেটার সঙ্গে সঙ্গে আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি করে এসএমএস পুরো কুড়ি দিনের জন্য।

এছাড়াও আপনি যদি ২০৯ টাকা দিয়ে রিচার্জ করেন তাহলে আপনি এই সেম সুবিধে ২৮ দিনের জন্য পাবেন। এছাড়াও আপনি ২৪৯ টাকা দিয়ে রিচার্জ করলে প্রতিদিন 2 জিবি ডেটার সঙ্গে সঙ্গে পাবেন আনলিমিটেড কল এবং প্রতিদিন ১০০ টি এসএমএসের সুবিধে তাও পুরো ২৩ দিনের জন্য। এবং ২৯৯ ভুল এই সেম সুবিধা গুলি আপনি পেয়ে যাবেন পুরো ২৮ দিনের জন্য। তার মানে আপনি নিশ্চয় বুঝতেই পারছেন অন্যান্য অপারেটরদের থেকে কত কম দামে আপনি কত বেশি সুবিধা পাচ্ছেন আম্বানির জিও থেকে।

আরও পড়ুন – Fixed deposit – ফিক্সড ডিপোজিটে মিলবে 9% সুদ! দিচ্ছে এই ব্যাংক।

Advertisement
JoinJoin