বিনোদন

প্রথম দিনেই দেশজুড়ে রেকর্ড ভেঙে দেওয়া ছবি ‘কেজিএফ চ্যাপ্টার ২’-এর সাফল্যের পিছনে রয়েছেন এক ১৯ বছরের এডিটর

K.G.F Chapter 2

K.G.F: Chapter 2: ছোটা প্যাকেট বড়া ধামাকা! এবার তা প্রমাণিত হল কেজিএফ চ্যাপ্টার ২’এর দুর্দান্ত এডিটিংয়ের মাধ্যমে। কারন এই ‘কেজিএফ ২’ এডিট করেছে ১৯ বছরের এক তরুণ।শুনতে অবাক লাগলেও কিন্তু এটাই সত্যি। ওই তরুণের নাম উজ্জ্বল কুলকার্নি। মাত্র ১৯ বছর বয়সেই তিনি ‘কেজিএফ ২’র মতো সিনেমার চোখ ধাঁধানো এডিট করে মুগ্ধ করেছেন সবাইকে।বিশ্বব্যাপী ১০ হাজারের বেশি সিনেমা হলে ১৪ এপ্রিল মুক্তি পেয়েছে ‘কেজিএফ চ্যাপ্টার। প্রথম দিনেই দেশজুড়ে ১৩৪ কোটি ৫০ লক্ষ টাকার ব্যবসা করেছে সিনেমাটি।

এই উজ্জ্বল কুলকার্নি কয়েকবছর আগে অবধি সে ছিলো একজন ইউটিউবার। ইউটিউবে নানাধরণের ভিডিও এডিট করে আপলোড করতো।এমনই একটা ভিডিও চোখে পড়ে যায় কে.জি.এফ এর পরিচালক প্রশান্ত নীলের। ভিডিওটি ভীষণ পছন্দ হয় তাঁর। এরপর কয়েকটা ছোটখাটো পরিক্ষায় সফলতার সাথে উত্তীর্ণ হয় উজ্জ্বল। আর তারপরই উজ্জ্বলকে গোটা কে.জি.এফ চ্যাপ্টার ২ সিনেমাটি এডিট করার দায়িত্ব দিয়ে দেন প্রশান্ত।

আরও পড়ুন :  বাড়ি বসেই ফ্রিতে দেখুন ব্লকবাস্টার RRR, কোথায় দেখতে পাবেন এই সুপারহিট ছবি?জেনে নিন

এই প্রথম পূর্ণ দৈর্ঘ্যের কোনো ছবির এডিটিং করলেন উজ্জ্বল।বড় কোনো ছবি আগে এডিট করেননি জেনেও ভরসা করে কেজিএফ এর মতো প্রত্যাশা পূর্ণ ছবির দায়িত্ব উজ্জ্বলের কাঁধে দেন প্রশান্ত পরিচালকের ভরসা যে উজ্জ্বল রাখতে পেরেছেন তা নিয়ে কোনো দ্বিমত নেই।২০১৮ সালে মুক্তি পায় ‘কে জি এফ চ্যাপ্টার ১ ছবিটি।প্রশান্ত নীল পরিচালিত এই ফ্র্যাঞ্চাইজির প্রথম ছবি বেশ সাড়া ফেলেছিল দর্শকদের মধ্যে।

সেই থেকেই অনুরাগীরা দ্বিতীয় পর্ব মুক্তির অপেক্ষায় ছিলেন।এই কেজিএফ চ্যাপ্টার ২’-এ কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন যশ।খলনায়ক অধীরার চরিত্রে দেখা গেছে বলিউড তারকা সঞ্জয় দত্তকে। অভিনেত্রী রবিনা টল্ডনকে দেখা যায় ভারতের কাল্পনিক প্রধানমন্ত্রী রমিকা চরিত্রে। এছাড়াও ছবিতে অন্যান্য মুখ্য চরিত্রে প্রকাশ রাজ, অনন্ত নাগ, শ্রীনিধি শেট্টি প্রমুখদের দেখা গেছে।

Related Articles

Back to top button