কলকাতা পুরসভায় বিপুল সংখ্যক কর্মী নিয়োগ করবে! এই নিয়োগের বিস্তারিত জেনে নিন।

Advertisement

কর্মী নিয়োগ হবে কলকাতা পুরসভায়, চাকরি প্রার্থীদের জন্য একটি সুখবর। ফের দীর্ঘদিন ধরে কোন সরকারি চাকরির খোঁজে করচ্ছেন কি? প্রকাশ্যে এসেছে বিজ্ঞপ্তি। প্রতিবছরে কলকাতা পৌরসভায় বিভিন্ন চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেন এবারও সেই নিয়ম মেনে এবারও এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছেন কলকাতা পৌরসভা।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now
Advertisement

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের তরফ থেকে বিজ্ঞপ্তি প্রকাশ করে এই নিয়োগ সমন্ধে জানানো হয়েছে। প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেখেনিন কোন পদে কত শুন্যপদে নিয়োগ হবে, বেতন কত মিলবে, শিক্ষাগত যোগ্যতা কি থাকতে এই চাকরির আবেদন ক্ষেত্রে সঙ্গে জেনে নিন আরও অনেক তথ্য।

Advertisement

আরও পড়ুন – মাধ্যমিক পাশে রেলে টিকিট কালেক্টর পদে কর্মী নিয়োগ, ২৭/১২/২০২৩ আবেদনের শেষ তারিখ।

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনে কর্মী নিয়োগ

শূন্যপদ১৯টি পদে কর্মী নিয়োগ
শিক্ষাগত যোগ্যতাবিস্তারিত জানতে বিজ্ঞপ্তি দেখুন।
মাসিক বেতন২২ হাজার টাকা
বয়সসীমা১৮-৪০ বছরের মধ্যে থাকতে হবে।
আবেদনের শেষ তারিখ২২ই ডিসেম্বর, ২০২৩

শূন্যপদের নাম এবং শিক্ষাগত যোগ্যতা

কলকাতা মিউনিসিপাল কর্পোরেশনের তরফ ১৯ টি ফার্মাসিস্ট শূন্যপদে এই কর্মী নিয়োগ করা হবে। উক্ত পদে আবেদনকারীর ন্যূনতম ২ বছরের ডিপ্লোমা কোর্সের সার্টিফিকেট ও পশ্চিমবঙ্গ ফার্মেসি কাউন্সিলের অধীনে ফার্মাসিস্ট হিসেবে রেজিস্টার থাকতে হবে।

আবেদন পদ্ধতি

উক্ত পদে আবেদনকারীকে অফলাইনের মাধ্যমে আবেদনপত্র জমা করতে হবে পৌরসভার নির্দিষ্ট দপ্তরে। আবেদনকারীর একটি সাম্প্রতিক বায়োডাটা সহ সমস্ত শিক্ষাগত যোগ্যতার প্রমাণপত্র জেরক্স কপি একটি খামে ভরে নিচে দেওয়া ঠিকানায় পৌরসভার নির্দিষ্ট দপ্তরে গিয়ে জমা দিতে হবে।

আরও পড়ুন – UCO Bank Jobs – UCO ব্যাংকে অসংখ্য শুন্যপদে কর্মী নিয়োগ, অফলাইনে আবেদন করুন।

আবেদনপত্র জমা করার ঠিকানা

The Control Room at the Central Municipal Office Buildings (KMC HEAD OFFICE) at 5 SN Banerjee Road,
Kolkata – 700 013

প্রয়োজনীয় লিঙ্ক

অফিশিয়াল ওয়েবসাইটwww.kmcgov.in
অফিশিয়াল বিজ্ঞপ্তিView
আবেদন পত্র – PDF File (Page -4)Download
Advertisement

বিঃদ্রঃ- উপরের তথ্যগুলো কেবলমাত্র কাজের খবরের উদ্দেশ্য। sakalerbarta.com কোন নিয়োগ সংস্থা নয় এবং নিয়োগ পরিচালনা করে না। এটা সারা ভারত জুড়ে খবর সংগ্রহ করে প্রকাশিত করে। আমরা সর্বদা চেষ্টা করি নির্ভুল আপডেট প্রকাশ করার। তবুও আমাদের অবচেতন মনে কোন ভুলের জন্য আমরা দায়ী নই, যেমন শূন্যপদের সংখ্যা, আবেদন জমা দেওয়ার শেষ তারিখ, পরীক্ষার তারিখ, ইত্যাদি। আবেদন কারীদের জানানো হচ্ছে তারা Official Website গুলির Notification বা বিজ্ঞপ্তি ভালো করে পড়ে তবেই আবেদন করুন। আরও পড়ুন আমাদের Disclaimer.

JoinJoin