হাতের মোবাইল দিয়ে ঘরে বসে অনলাইনে টাকা ইনকাম করার সহজ ৪ উপায়। Make Money Online Tips.

Advertisement

Make Money Online – বর্তমানে প্রত্যেকেই ঘরে বসে অনলাইনের মাধ্যমে ইনকাম করতে চান। কিন্তু কিভাবে করবেন তা বুঝতে পারেন না। অথবা অনেক সময় করতে গিয়ে আপনি বিভিন্ন ফ্রডের শিকার হন। আজকের এই প্রতিবেদন করলে আপনি আর এরাম কোন ফ্রডের শিকার হবেন না। অথবা খুব সহজেই বাড়িতে বসে টাকা ইনকাম (Make Money Online) করতে পারবেন আপনার হাতের মোবাইল দিয়ে।

WhatsApp Group Join Now
Telegram Group Join Now

আজ আমরা বাড়িতে বসে টাকা ইনকাম (Make Money Online) করার কিছু পদ্ধতি আপনাদেরকে শেয়ার করব। অনলাইনে ঘরে বসে টাকা ইনকাম করার অনেক উপায় আছে, তবে নিচের চারটি পদক্ষেপ সহজ এবং প্রভাবশালী উপায় যেখানে আপনি ঘরে বসে আয় করতে পারেন।

Make Money Online at Home Tips and Tricks.

  • ১) ফেসবুক পেজ থেকে ইনকাম: আপনি নিজের ফেসবুক পেজ তৈরি করতে পারেন এবং সেখানে আপনার পণ্য অথবা পরিষেবার  বিজ্ঞাপন দিতে পারেন। এছাড়াও, আপনি ফেসবুক পেজ দ্বারা আপনার নিজের প্রোডাক্ট বিক্রি করতে পারেন এবং টাকা উপার্জন করতে পারেন। এছাড়া আপনি নিজস্ব কনটেন্ট বানিয়ে আপনার ফেসবুক পেজের মাধ্যমে পোস্ট করে আপনার ফেসবুক পেজে রিচ এনে অ্যাডের মাধ্যমে ও টাকা উপার্জন করতে পারেন।
  • ২) অনলাইনে ছবি বিক্রি করে টাকা উপার্জন: আপনি আপনার স্বত্ত্ব বা কপিরাইটযুক্ত ছবি বিক্রি করে অনলাইনে টাকা (Make Money Online) উপার্জন করতে পারেন। আপনি আপনার তোলা ছবি অথবা আপনার কপিরাইট যুক্ত ছবি খুব সহজেই অনলাইনের মাধ্যমে বিক্রি করে ভালো টাকা উপার্জন করতে পারেন। যেমনঃ ইউনিক্যাডে, ফটোসেল এবং আইস্টক প্রভৃতি ওয়েব সাইটে আপনি আপনার ছবি বিক্রি করতে পারেন। এছাড়াও আপনি একটি নিজস্ব ওয়েবসাইট বানিয়ে সেখান থেকেও আপনার ছবি বিক্রি করতে পারেন।
Advertisement

আরও পড়ুন – গল্প না সত্যি হোয়াটসঅ্যাপে পেয়ে যাবেন ১০ লক্ষ টাকা পর্যন্ত ঋণ! ভাবছেন কি ভাবে ? জানুন প্রক্রিয়া।

Advertisement
  • ৩) ইউটিউব থেকে আয়: আপনি একটি ইউটিউব চ্যানেল বানিয়ে টাকা ইনকাম (Make Money Online) করতে পারেন। আপনি ইউটিউবে নিজের পছন্দের বিষয়গুলোয় ভিডিও বানিয়ে এবং আপনার ইউটিউব চ্যানেনে ভিউয়ার সংখ্যা ও সাবস্ক্রাইবার সংখ্যা বাড়ানোর মাধ্যমে টাকা ইনকাম করতে পারেন। আপনি ইউটিউব পার্টনারশীপ প্রোগ্রামে যোগদান করে টাকা ইনকাম করতে পারেন। ইউটিউব পার্টনারশীপ প্রোগ্রাম দ্বারা আপনি আপনার ভিডিওগুলো মোনেটাইজ করতে পারেন এবং আপনার ভিডিওগুলোর মাধ্যমে বিজ্ঞাপনে ক্লিক করা হলে আপনি টাকা ইনকাম (Make Money Online) করতে পারেন। এছাড়া আপনি বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কোলাব্রেসন করে আপনার ভিডিও থেকে টাকা উপার্জন করতে পারে।
  • ৪) অ্যাফিলিয়েট মার্কেটিং এর মাধ্যমে আয়: অ্যাফিলিয়েট মার্কেটিং হল একটি উপায় যেখানে আপনি অন্যান্য কোম্পানি বা সেবার পণ্যের লিঙ্ক প্রদান করে সেই লিঙ্কে ক্লিক করে কেউ পণ্য কিনলে আপনি সে পণ্য এর মাধ্যমে কিছু কমিশন পাবেন। আপনি আপনার সময় মত কাজ করতে পারবেন। অ্যাফিলিয়েট মার্কেটিং সম্পর্কিত কোর্স ও টিউটোরিয়াল পাওয়া যায় অনলাইনে। আপনি Amazon, Flipkart এবং অন্যান্য ওয়েবসাইট এর অ্যাফিলিয়েট প্রোগ্রামে যোগ দিতে পারেন।

আরও পড়ুন – এলআইসি-র এই স্কিমে একবার টাকা জমা দিলেই প্রতি মাসে ১১ হাজার টাকা পেনশন পাবেন। | LIC Jeevan Shanti Policy.

Advertisement