টেকনোলজি

Samsung-কে টেক্কা দিতে Motorola নিয়ে এল নতুন টাচস্ক্রিন ফোন যা ভাঁজ হয়ে ঢুকবে পকেটে

স্মার্টফোনের দুনিয়ায় Motorola বেশ পরিচিত নাম।এবার সামনে এল Motorola Maven-এর ছবি।তবে সংস্থার তরফ থেকে প্রকাশ্যে আনা হয়নি এই ছবি।এই ছবি সামনে এনেছে এক টিপস্টার Motorola Maven।এটি একটি Razr ব্র্যান্ডেড ফোল্ডেবল স্মার্টফোন।Motorola-র থার্ড জেনারেশনের স্মার্টফোন হতে চলেছে এই ফোনটি।

এর আগে Motorola Rezr 3-র বেশ কয়েকটি ছবি ইতিমধ্যে প্রকাশ্যে এসেছে। সম্প্রতি এই সংক্রান্ত একটি রিপোর্টও প্রকাশ্যে এসেছে। সেখানে জানানো হয়েছে সম্ভবত ডুয়াল রিয়ার ক্যামেরা এবং বিভিন্ন মেমরি কনফিগারেশনে ফোন দুটি বাজারে আনা হতে পারে।ফোন দুটি সম্ভবত চিন থেকে গ্লোবাল লঞ্চ করা হবে।ফোন দুটি বিক্রি করা হতে পারে দুটি কালার অপশনে।Motorola Razr 3 ফোনটির সর্বপ্রথম লুক জানা গিয়েছিল গত বছরের ডিসেম্বরে।

আরও পড়ুন :  ঘরে বসে খুব সহজেই মোবাইলে ভিডিও দেখে বা ওয়েবসাইট ঘেঁটে অনলাইনে আয় করুন

এই Motorola Razr 3 ফোনটির কোডনেম Maven দেওয়া হতে পারে।সম্ভবত চলতি মাসের গ্রীষ্মেই এই নতুন ফোনটি লঞ্চ করা হতে পারে।ইতিমধ্যে ফোনটির বেশ কিছু ছবি প্রকাশ হয়েছে ম্যাগাজিনে এবং প্রতিবেদনে। কিন্তু Motorola-র তরফে আপকামিং এই ফোনের কোনও ছবি প্রকাশ করা হয়নি এখনও।এই ফোনটি দেখতে অনেকটা Samsung Galaxy Z Flip 3-র মতোই। ফোনদুটি বাজারে Quartz Black 4 Tranquil Blue এই দুটি কালারে আনা হবে।

কী কী স্পেশিফিকেশন থাকতে পারেঃ-

ফোনটিতে Snapdragon 8Gen 1 SoC থাকতে পারে। ফোনদুটি বাজারে আনা হতে পারে 6, 8 এবং 12GB RAM কনফিগারেশনে।এছাড়াও থাকতে পারে 128,256 এবং 512GB স্টোরেজ কনফিগারেশন।

Motorola Razr 3 কবে বাজারে আসছেঃ-

গত বছরের ডিসেম্বরে এই ফোনটি প্রথম প্রকাশ্যে দেখা গিয়েছিল।ফোনটি সম্ভবত চলতি বছরের জুন মাসে বাজারে আসতে পারে।ফোনটি প্রথমে চিনে পাওয়া যাবে, তবে বিশ্বের বাকি জায়গাতেও ফোনটি পেতে খুব একটা বেশি অপেক্ষা করতে হবে না।Motorola Razr ফোনটি সর্বপ্রথম 2019 সালের নভেম্বর মাসে লঞ্চ করেছিল।আর ফোনটির গ্লোবাল লঞ্চ করা হয় 2020 সালের সেপ্টেম্বরে।

Related Articles

Back to top button